সুন্দর রঙের ছোট প্রজাপতি পোকা 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220201_221638.jpg


শুভেচ্ছা স্টিমিয়ান বাঙ্গালী বন্ধুরা, আজকের রাতে এই উপলক্ষে কেমন আছেন আমি ম্যাক্রোফটোগ্রাফি ক্যামেরায় উজ্জ্বল রঙের মথ প্রজাপতির সৌন্দর্য সম্পর্কে শেয়ার করতে চাই, যেটির কিছু চিত্র প্রদর্শন আমি পেয়েছি.

IMG_20220201_221654.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220201_221747.jpg

এই মথ প্রজাপতি হল একটি ছোট পোকা যা পাতার উপর উড়তে পারে যা প্রকৃতিকে প্রজাপতির মত সাজাতে পারে, শুধুমাত্র আকার ছোট, কিন্তু আমরা যদি প্রজাপতির জীবন দিকটি দেখি তবে এই মথটি প্রজাপতি প্রজাতির মতো একই পোকা। , যা তাদের শিকারের বিপরীতে বাস করে, যেমন মাকড়সা এবং অন্যান্য, তাই এই মথগুলি অন্যান্য প্রজাতির মতো বিচরণ করতে পারে না।.
কিন্তু আমি ঘটনাক্রমে এই পতঙ্গটিকে দেখেছি যেটি পাতার নীচে দাঁড়িয়ে আছে, সাধারণত আমি, এই মথের ফটোগ্রাফি পাওয়া খুব বিরল, আমার মতে একটি সুন্দর রঙ রয়েছে.

IMG_20220201_221725.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220201_221808.jpg

এবং বন্ধুরা পতঙ্গের কিছু ছবি দেখতে পারেন যে আমি এই মথগুলির কিছু ছবি পেয়েছি, যেগুলি আমি ফোকাস করে ছবি তুলতে পারি, যদিও আমি প্রায়শই এই মথ দেখি, তবে আমি খুব কমই ম্যাক্রো ফটোগ্রাফি পাই, কারণ এই প্রজাপতি মথ মানুষকে খুব ভয় পায়, এবং কিছু কারণে সেই বিকেলে যখন আমি পোকামাকড় শিকার করছিলাম এবং আমি শান্ত এবং ফোকাস করে ছবি তুলতে সক্ষম হয়েছিলাম, যদিও কিছু ছবি ছিল যা স্বাভাবিক দেখায়, কিন্তু আমি অন্যান্য দিনের থেকে সমস্ত ভিন্ন দিক পেতে সক্ষম হয়েছিলাম, তাই এই বিষয়ে উপলক্ষ আজ রাতে আমি আজ রাতে আমার পোস্ট শেয়ার করার চেষ্টা.

IMG_20220201_221925.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220201_221900.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220201_221836.jpg

এখানে কিছু ছবি রয়েছে যা আমি একটি মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে তুলেছি, যার বেশ কয়েকটি রঙ রয়েছে এবং এই মথ প্রজাপতি সম্পর্কে আমি সবচেয়ে বেশি যা পছন্দ করি তা হল এর লেজের নীচে এবং পিছনে, যার কালো এবং কমলা দাগ রয়েছে এবং এই মথটি হল একটি প্রজাতি যা শুঁয়োপোকা থেকে আসে, যেমন একটি প্রজাপতির জীবন, শুধুমাত্র এই মথ পোকাটির একটি ছোট আকার রয়েছে, এবং আমি আমার ম্যাক্রো ফটোগ্রাফির কিছু ফলাফলের উপর আজ রাতে এই পোস্টে বলতে পারি, আশাকরি আকর্ষণীয়, ধন্যবাদ আপনি.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগসুন্দর রঙের ছোট প্রজাপতি পোকা
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

ছোট প্রজাপতি পোকার দারুন ফটোগ্রাফি করেছেন আপনি অসাধারন হয়েছে এবং গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমাকে একটি ভাল মন্তব্য দেওয়ার জন্য

ছোট প্রজাপতির অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। আপনি সত্যিই অনেক সুন্দর এবং মন মুগ্ধকর ফটোগ্রাফি করতে পারেন। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমি আমার কিছু ফটোগ্রাফি পছন্দ করার জন্যও কৃতজ্ঞ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57455.52
ETH 2339.75
USDT 1.00
SBD 2.35