পাতার সবুজে চিনাভিয়া হিলারিস প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20220329163834.jpg


শুভেচ্ছা, বাঙালি বন্ধুরা, এই উপলক্ষ্যে আমি চিনাভিয়া হিলারিসের সবুজ প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি বিষয়বস্তুর আরও আকর্ষণীয় জিনিস শেয়ার করতে চাই, যাকে প্রায়শই পাতার লেডিবাগ বা লেডিবাগ বলা হয়, যা প্রায়শই মানুষের উদ্ভিদের উপর খেলে।.

IMG20220329163915.jpg

চিনাভিয়া হিলারিস প্রজাতি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329163841.jpg

চায়নাভিয়া হিলারিসের এই প্রজাতির ছবি তোলা আমার পক্ষে সত্যিই সহজ কারণ এই পাতার লেডিবগটি আর মানুষকে ভয় পায় না, কারণ চিনাভিয়া হিলারিসের এই প্রজাতিটি প্রায়শই মানুষের গাছপালা বা পোকামাকড়ের বিপরীতে সম্প্রদায়ের কাছে পরিচিত পাতার মধ্যে খেলেছে। অন্য, এবং আজ আমি চায়নাভিয়া হিলারিসের এই প্রজাতিটি শেয়ার করার চেষ্টা করছি কারণ আমি মনে করি এই প্রজাতির রঙ চিনাভিয়া হিলারিসের এই প্রজাতির বিভিন্ন রঙের থেকে আলাদা, কারণ আমি প্রায়শই এই প্রজাতিটিকে কালো বা ধূসর রঙে দেখি, তাই আমি পোকামাকড়ের ছবি তোলার চেষ্টা করেছি। এই প্রজাতির চিনাভিয়া হিলারিস যার রঙ উজ্জ্বল সবুজ.

IMG20220329163858.jpg

চিনাভিয়া হিলারিস প্রজাতি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329163901.jpg

চিনাভিয়া হিলারিসের এই প্রজাতি, যাকে প্রায়শই পেন্টাটোমিডে পরিবারের অন্তর্গত একটি প্রজাতি এবং হেমিপ্টেরা অর্ডার হিসাবেও উল্লেখ করা হয়, এটি সয়াবিনের শুঁটির সবচেয়ে গুরুত্বপূর্ণ চুষক এবং ব্যাপকভাবে বিতরণ করা হয়। এই কীটপতঙ্গে খাদ্য শস্য, বিভিন্ন ফল, শোভাবর্ধনকারী, শাকসবজি এবং এমনকি বিভিন্ন ধরনের আগাছা সহ বিস্তৃত হোস্ট উদ্ভিদ রয়েছে, যা তারা প্রায়শই গ্রাস করে।
এবং এই চায়নাভিয়া হিলারিস প্রজাতির মানুষের গাছপালাকে এমন রোগে পরিণত করার ক্ষমতাও রয়েছে যা তারা ঘন ঘন গাছপালাগুলিতে বিষ স্প্রে করতে পারে এবং এই চায়নাভিয়া হিলারিস প্রজাতিটিরও আমাদের হাতে খুব তীব্র গন্ধ রয়েছে যদি আমরা এটি ধরি তবে এটি এই প্রজাতির সুবিধা। কেন এই প্রজাতির চিনাভিয়া হিলারিস খুব কমই অন্যান্য পোকামাকড়ের শিকার হয়.

IMG20220329163910.jpg

চিনাভিয়া হিলারিস প্রজাতি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329163925.jpg

চিনাভিয়া হিলারিস প্রজাতি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329163806.jpg

এখানে উজ্জ্বল সবুজ চিনাভিয়া হিলারিস প্রজাতির কিছু ছবি রয়েছে যেগুলির রঙ অন্যান্য কীটপতঙ্গ থেকে ভিন্ন, এবং আমি আশা করি আমার কিছু বন্ধুরা এই ছবিগুলি পছন্দ করবে, কম বেশি আমি ক্ষমা চেয়ে নিচ্ছি বিশেষ করে গুগল ভাষার অনুবাদে, মাঝে মাঝে কিছু শব্দ- শব্দ আছে যা হতে পারে ত্রুটি বা ভুল আছে, দেখার জন্য আপনাকে ধন্যবাদ যা আমার ফটোগ্রাফি প্রকাশ করেছে, শুভেচ্ছা.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগপাতার সবুজে চিনাভিয়া হিলারিস প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

এগুলো আসলে কিভাবে করেন? আমি যখন কোন ম্যাক্রো ফটোগ্রাফি করতে যাই তখন সেই প্রাণী অন্যত্র উড়ে চলে যায়। কিন্তু আপনি দেখছি অনেক দক্ষতার সাথে এই ম্যাক্রোফটোগ্রাফি করেছেন এবং আমাদের মাঝে সুন্দরভাবে তুলে ধরেছেন। অনেক চমৎকার একটা কাজ

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর কাজের জন্য। যে সকল কাজ গুলো প্রতিনিয়ত ভালো কিছু উল্লেখ করেন।

 3 years ago 

বাহ্ কী চমৎকার।আপনি কী ভাবে এই ম্যাক্রোফটোগ্রাফি করেছেন। আমি মুগ্ধ হয়ে গেলাম। এতো ছোট পতঙ্গ। দেখতে ভারী সুন্দর । আপনার জন্য শুভকামনা রইল।এতো সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার ম্যাক্রো ফটোগ্রাফি কি খুবই চমৎকার হয়েছে। এই পতঙ্গ গুলো দেখতে বেশ সুন্দর। আপনি খুব সুন্দর ছবিগুলো তুলেছেন আপনার জন্য অভিনন্দন রইল। ভালো থাকবেন ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

সবুজে সিনা বিয়া hillary's প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি খুবই সুন্দরভাবে করেছেন। আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। যেটা আপনি বিভিন্ন পোকামাকড় এর সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ওয়াও ভাই অসাধারণ, ম্যাক্রোফটোগ্রাফি অনেক সুন্দর অসাধারণ হয়েছে, আমি প্রথমে দেখে স্তব্ধ হয়ে গিয়েছিলাম যে এত সুন্দর ফটোগ্রাফি করা সম্ভব। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। আপনি খুব দুর্দান্ত ফটোগ্রাফি করে থাকেন। আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লাগে। একটা সম্পর্কের একটি পোস্ট আমাদের উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি দুর্দান্ত লেগেছে। এই পোকা গুলো দেখে আমি ভয় পেয়েছি। ম্যাক্রোফটোগ্রাফি খুব কঠিন একটি কাজ। অনেক সময় দিয়ে এই ফটোগ্রাফি করতে হয়। ধৈর্য না থাকলে ফটোগ্রাফি করা কখনোই সম্ভব না। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

খুব সুন্দর কিছু ম্যাক্রোফটোগ্রাফি আপনি আমাদেরকে উপহার দিয়েছেন। আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলা বরাবরই সুন্দর হয়ে থাকে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 3 years ago 

পরিদর্শন এবং সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

এই প্রাণীটি তো বেশ অদ্ভুত এবং আমার কাছে অপরিচিত। এর আগে কখনোই দেখিনি এই প্রাণীটিকে। তবে আপনার ম্যাক্রো শটগুলো দারুন ছিল। ধন্যবাদ এরকম একটা অপরিচিত প্রাণীর সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

পরিদর্শন এবং সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনি অসাধারণ ম্যাক্রোফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ম্যাক্রোফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

পরিদর্শন এবং সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66