সবুজ পাতাযুক্ত ফড়িং প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি, যা প্রায়শই ঘাসে খেলা করে 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220329_192317.jpg


হাই বাঙালী সম্প্রদায়ের বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আপনি সর্বদা সুস্থ থাকবেন, এবং এই উপলক্ষ্যে আমি ঘাসফড়িংদের সৌন্দর্য সম্পর্কে শেয়ার করতে চাই যা ম্যাক্রো ফটোগ্রাফিতে সৌন্দর্য, হয়ত আপনি ফড়িংদের সৌন্দর্যের কথা শুনেননি। এটা খুবই আকর্ষণীয় কারণ ফড়িং অবশ্যই আছে - সর্বত্র, এবং নীচে আমি প্রথমে ছবিটি আপলোড করব.

IMG_20220329_192304.jpg

উজ্জ্বল সবুজ ফড়িং https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192344.jpg

এই ঘাস ফড়িং একটি বন্য ফড়িং যে প্রায়ই বন্য পাতা বা ঘাসে খেলা করে, নিশ্চিতভাবে ঘাসের মধ্যে এমন ফড়িং আছে যারা ঘাসে পা রাখার সাথে সাথেই লাফ দেয়, কারণ ফড়িং সত্যিই ঘাসে খেলতে পছন্দ করে, আমার ছবির মতো আমি একটি ম্যাক্রো লেন্স ক্যামেরা দিয়ে একটি ছবি তুলেছি, বিশেষ করে মাথায়, কারণ মাথার একটি আলাদা সৌন্দর্য রয়েছে, বিশেষ করে এই ফড়িং, এটি অন্যান্য ফড়িংগুলির তুলনায় খুব আকর্ষণীয় যার রঙ উজ্জ্বল সবুজ। এবং এই ফড়িং এর একটি খুব দ্রুত এবং চটপটে লাফ আছে, যার ছবি তোলা খুবই কঠিন, যদিও ফড়িং এর অন্য কোন বিরল সৌন্দর্য নেই, কিন্তু ফড়িং এর ছবি তোলা আসলে খুব কঠিন.

IMG_20220329_192332.jpg

উজ্জ্বল সবুজ ফড়িং https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192227.jpg

ফড়িংদের জীবন সম্পর্কে কথা বলছি, হয়তো আপনি ইতিমধ্যেই ফড়িংদের জীবনযাপনের পদ্ধতি এবং ফড়িংদের স্বতন্ত্রতা সম্পর্কে জানেন, তাই আমি শুধুমাত্র ফটোগ্রাফির ফলাফলগুলিতে ফোকাস করি, আমি একটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে ফড়িংদের ছবি তুলেছি যা আমি ইনস্টল করেছি, আমার সামনের দিকে সেলফোন ক্যামেরা। এবং যখন আমি এই ফড়িংটির কাছে যাই তখন এটি খুব কঠিন, যা অবশ্যই ধৈর্য ধরতে হবে এবং আমার শ্বাসও ধরে রাখতে হবে যাতে এই ফড়িং শান্তভাবে দাঁড়িয়ে থাকে যাতে এটি একটি ফটো তুলতে আমার দিকে ঝাঁপিয়ে না পড়ে, আমাকে ফোকাস করতে হবে, যাতে এর ফলাফলগুলি ছবিটি পরিষ্কারভাবে দেখা যায়, যদিও মাঝে মাঝে এমন কিছু ছবি আছে যেগুলো দেখতে সুন্দর নাও হতে পারে কিন্তু আমি এই সবুজ ফড়িং এর ছবি তোলার প্রতি খুব মনোযোগী.

IMG_20220329_192358.jpg

উজ্জ্বল সবুজ ফড়িং https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192426.jpg

উজ্জ্বল সবুজ ফড়িং https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192252.jpg

আমি ঘাসফড়িং ফটোগ্রাফি সম্পর্কে ব্যাখ্যা সহ ফড়িংদের কিছু ছবি আপলোড করেছি, আমি আশা করি বন্ধুরা আমার কিছু ছবি পছন্দ করবে, কারণ সমর্থন এবং ভাল মন্তব্যের সাথে, আমি ম্যাক্রো ফটোগ্রাফির সৌন্দর্য ভাগ করে নিতে আরও উত্তেজিত, কারণ আমি একটি ফটোগ্রাফিতে ফোকাস করেছি ক্ষেত্র এই সম্প্রদায়, পোকামাকড় এবং অন্যদের সৌন্দর্য ভাগ করে নেওয়ার জন্য, আমার পোস্টগুলির জন্য, এবং যারা আমার পোস্টগুলি সম্পর্কে একটু ব্যাখ্যা দিতে পারে, দেখতে দরকারী এবং আকর্ষণীয় হতে পারে, সমর্থন এবং মন্তব্যগুলি আমার কাছে অনেক কিছু বোঝায়, সবাইকে ধন্যবাদ, শুভেচ্ছা।.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগসবুজ পাতাযুক্ত ফড়িং প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি, যা প্রায়শই ঘাসে খেলা করে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  

আপনি খুবই সুন্দর একটি ম্যাক্রোফটোগ্রাফি শেয়ার করেছেন। এই পোকাটা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে এই পোকাটা গ্রামের ধান খেতে এই পোকাটা বেশিরভাগ দেখা যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ, এটা মজা

 2 years ago 

বাহ্ ভাইয়া আপনার নিজের হাতে তোলা ম্যাক্রোফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আর তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, যা আমাকে উত্সাহ দেয়

 2 years ago 

আমি অনেকবার চেষ্টা করেছি এভাবে ফড়িংয়ের ম্যাক্রোফটোগ্রাফি করব কিন্তু দুর্ভাগ্য কম কখনো হয়নি। যখনই চেষ্টা করেছি ফড়িং এর কাছে যেয়ে ম্যাক্রোফটোগ্রাফি করব তখনই ফড়িং উড়ে গেছে।

 2 years ago 

হ্যাঁ, এটা সত্য যে কখনও কখনও মাছির ছবি তোলা সহজ এবং ফড়িংদের ছবি তুলতে অসুবিধা হয়

সবুজ পাতাযুক্ত ফড়িং প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার সবগুলো ফটোগ্রাফি অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 2 years ago 

পরিদর্শন করার জন্য এবং আপনার ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার ম্যাক্রো ফটোগ্রাফি কি খুবই চমৎকার হয়েছে। এই পতঙ্গ গুলো দেখতে বেশ সুন্দর। আপনি খুব সুন্দর ছবিগুলো তুলেছেন আপনার জন্য অভিনন্দন রইল। ভালো থাকবেন ভাইয়া ধন্যবাদ

 2 years ago 

পরিদর্শন করার জন্য এবং আপনার ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ম্যাক্রোফটোগ্রাফি গুলোর প্রতি আমার আলাদা একটা দুর্বলতা আছে। ম্যাক্রোফটোগ্রাফি গুলোর মাধ্যমে প্রত্যেকটা জিনিস খুব কাছে থেকে স্পষ্টভাবে দেখা যায়। ঠিক সেরকমই আপনার আজকের ঘাসফড়িংয়ের ম্যাক্রোফটোগ্রাফি টা অত্যন্ত সুন্দর লাগছে। আপনি খুব চমৎকার করে আমাদের মাঝে ঘাসফড়িং এর ম্যাক্রোফটোগ্রাফি উপস্থাপন করেছেন। পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, যা আমার ম্যাক্রোফটোগ্রাফির প্রশংসা করেছে

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে ইউনিক মনে হয়েছে এবং প্রত্যেকটি সাইট এবং পারফেকশন ঠিক আছে এক কথায় অসাধারণ ফটোগ্রাফি হয়েছে। অসংখ্য শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ আমি আপনার মন্তব্যের প্রশংসা করি

 2 years ago 

আপনি সবসময়ই আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ম্যাক্রোফটোগ্রাফি শেয়ার করেন। আজকের ম্যাক্রোফটোগ্রাফি গুলো অসাধারন ছিল। ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ, যারা আপনার ভাল মন্তব্য রেখে গেছে, সবাইকে ধন্যবাদ

 2 years ago 

বাহ ভাইয়া আপনি দেখছি দারুন ফটোগ্রাফি করেন। আপনার ধারণ করা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই নিখুঁত হয়েছে যা আমার কাছে খুবই ভালো লেগেছে, এক কথায় বলতে গেলে আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনি চমৎকার কয়েকটি মাইক্রোসট করেছেন খুব অসাধারণ লাগছে ছবিগুলো দেখতে চমৎকার ভাবে আপনি উপস্থাপন করেছেন আপনার ছবি তোলার হাত অনেক ভালো। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56160.19
ETH 2367.48
USDT 1.00
SBD 2.31