Sort:  
 3 years ago 

আমার ম্যাক্রো ফটোগ্রাফি গুলো খুব পছন্দ কিন্তু আমি এখনো শিখিনি কিভাবে তুলতে হয়৷ ভাইয়া আপনার প্রতিটি ম্যাক্রো ছবি অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইলো।

 3 years ago 

হ্যাঁ, ধন্যবাদ, আশা করি আপনি ছোট পোকামাকড়ের মধ্যে সৌন্দর্য দেখার চেষ্টা করতে ম্যাক্রো ব্যবহার করতে পারেন,

আপনার ম্যাক্র ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আপনে সুন্দর ফটোগ্রাফির সাথে সাথে সুন্দর বর্ণনাও দিয়েছেন।

এতো সুন্দর একটা পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমার পোস্টে সাহায্য করার জন্য সময় দেওয়ার জন্য

 3 years ago 

আপনার শামুকের ছবিটা দেখে প্রথমে আমার গায়ের ভেতর শিরশির করে উঠেছে। একেবারে সত্তিকারের শামুক লাগছে ।শামুক নিয়ে আপনি অনেক ভালো লিখেছেন। আসলে এসব শামুক নাকি অনেক কাজে লাগে শুনেছি। আজ আবার আপনার কাছ থেকে জানলাম শামুকের কাজ সম্বন্ধে ।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোষ্ট করার জন্য।

 3 years ago 

সমানভাবে আমি আপনাকেও ধন্যবাদ জানাই, যারা শামুক সম্পর্কে কিছু ছবি পড়তে এবং পছন্দ করতে ইচ্ছুক, ধন্যবাদ

 3 years ago 

ম্যাক্রো ফটোগ্রাফী আমার অনেক বেশি ভালো লাগে কিন্তু কষ্টের ব্যাপার আমি ম্যাক্র ফটোগ্রাফী করতে পারি না। তবে অনেক ইচ্ছা আছে করার।
অনেক আশ্চর্যজনক লাগছে দেখতে তবে একটু শরীর খুতখুত করে দেখলে এগুলা আমার।

 3 years ago 

এটি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আপনি যদি ম্যাক্রো পছন্দ করেন তবে আপনাকে বনে পোকামাকড়ের সন্ধান করতে প্রস্তুত থাকতে হবে

 3 years ago 

বাহ্ অসাধারন হয়েছে আপনার ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে স্থল শামুকের ফটোগ্রাফি। এক কথায় দারুণ।♥♥

 3 years ago 

আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ.

 3 years ago 

আসলেই ভাইয়া আপনি ম্যাক্রোফটোগ্রাফি করেছেন অত্যন্ত সুন্দরভাবে।শামুকের ফটোগ্রাফি করেছেন।আপনার ম্যাক্রোফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হই। প্রতিটি সুন্দরভাবে আপনি ফটোগ্রাফি করেন। আপনি অত্যন্ত সুন্দরভাবে বর্ণনা করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, বন্ধুরা, আপনাদের সকলের সমর্থনে, আমি ম্যাক্রোফটোগ্রাফির সৌন্দর্য ভাগ করে নেওয়ার জন্য আরও বেশি উত্সাহী

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64081.52
ETH 3398.85
USDT 1.00
SBD 2.62