নীল শিংযুক্ত বিটল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220314_192951.jpg

হ্যালো, বন্ধুরা সবাই কেমন আছেন, আমি আশা করি আপনারা সবাই সুস্থ আছেন, এবং দিনগুলি আনন্দের সাথে কাটাচ্ছেন, এবং যথারীতি আমি সবসময় ম্যাক্রো ফটোগ্রাফিতে পোকামাকড় বা পোকামাকড়ের সৌন্দর্য সম্পর্কে শেয়ার করি, এবং আমি বাঙালি সম্প্রদায়ের সাথে শেয়ার করতে চাই এবং আশা করি বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করে এবং এটি দেখতে আকর্ষণীয় এবং আমি আপনাকে এই বিটলটির ব্যাখ্যা সহ নীল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটলের কিছু ছবি দেখাব.

IMG_20220314_193018.jpg

beetle Gastrophysa viridula
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220314_192830.jpg

নীল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটলটির ছবি তোলা আমার পক্ষে খুব কঠিন, যেটি সবসময় উড়ে যায় যখন আমি আমার ম্যাক্রো লেন্সের কাছে যাই যা এই পোকাটির মুখোমুখি হয়, যেটি আমাকে সবসময় এড়িয়ে চলে, এবং আমি এখনও এই নীল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটলের ছবি তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করি, কারণ এই বিটলটি আমার কাছে খুব আকর্ষণীয়, যেটি আমি খুব কমই এই পোকাটির ছবি পাই, আজ আমার ফটোগ্রাফির ফলাফলের জন্য,
এবং আমি শুধুমাত্র কয়েকটি ভিন্ন দিক পেয়েছি কারণ উপরে আমার ব্যাখ্যার মত যা আমাকে সবসময় এড়িয়ে চলে, তাই আমি শুধুমাত্র কয়েকটি কোণ পাই, বিশেষ করে এই পোকাটির সামনের দিকে যা সামান্য পার্শ্ববর্তী যা এই পোকাটির আকৃতি থেকে স্পষ্টভাবে দেখা যায়, এবং আমি সামনের দিকে একটি ছবি তোলার পরে, এবং আমি পিছনের স্টাইলের একটি ছবি তুলেছিলাম যা পিছনের দিকেও দেখায়.

IMG_20220314_192908.jpg

beetle Gastrophysa viridula
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220314_193104.jpg

এবং আমি ব্যাখ্যা করব কীভাবে এই নীল রঙের গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটল পাতার মধ্যে বাস করে যা প্রাকৃতিক গাছপালাকে সাজাতে পারে, এই বিটলটি মানুষের গাছপালাকে বিরক্ত করে না যদিও এই বিটল পাতায় খেলে, কারণ এই বিটল প্রায়শই পাতার ঝোপে খেলে, মানুষ গাছে থাকে না। , আমার ছবির মতো আমি এই পোকাটি বুনো পাতার ঝোপে পেয়েছিলাম, যেটি খেলছিল বা খাবার খুঁজছিল, এবং যখন আমি এই পোকাটি দেখলাম এবং আমি অবিলম্বে এই পোকাটির একটি ছবি তুলতে এবং আজকে আমার সামগ্রীতে শেয়ার করার লক্ষ্য নিয়েছিলাম, যা একটি উজ্জ্বল নীল রঙ আছে,
যদিও আমার ফটোগ্রাফির ফলাফল দেখে মনে হচ্ছে এই পোকাটির আকার বড়, কিন্তু আসলে এই পোকাটি এখনও ছোট, যা দেখা বা খুঁজে পাওয়া কঠিন, যদি আমরা সত্যিই পোকামাকড় বা পোকা খুঁজতে ফোকাস না করি , এবং ইত্যাদি.

IMG_20220314_193041.jpg

beetle Gastrophysa viridula
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220314_193123.jpg

beetle Gastrophysa viridula
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220314_193140.jpg

এবং আমি এই নীল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটলটিকে ব্যাখ্যা করতে পারি যার মাথায়ও শিং রয়েছে, এবং আশা করি আমার কিছু ছবি বন্ধুরা দেখতে পাবে যে এই শিংযুক্ত গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা বিটল প্রজাতির সৌন্দর্য কোথায়, এবং আশা করি দরকারী এবং বিনোদনের সাথে আমার আজকের বিষয়বস্তু, আপনাকে ধন্যবাদ, শুভেচ্ছা
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel 18×
বিভাগনীল শিংযুক্ত বিটল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril
Sort:  
 3 years ago 

প্রজাপতির ম্যাক্রোফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করে থাকেন। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন যা এর সৌন্দর্য উঠেছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, আমার ম্যাক্রোফটোগ্রাফি সামগ্রী, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা

 3 years ago 

ওয়াও দারুন আল্লাহর কি অপরূপ সৃষ্টি, নীল সিংহ বিশিষ্ট ব্রিটল দেখতে বেশ দারুন লাগছে। আর আপনি খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। এবং দারুণ ফটোগ্রাফি করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, অনুবাদে ত্রুটি বা ত্রুটি থাকলে আমি ক্ষমাপ্রার্থী, ধন্যবাদ

ম্যাক্রো ফটোগ্রাফি গুলো দেখতে সত্যিই আমার অনেক ভালো লাগে। এত বেশি স্পষ্ট হয়েছে তা বলার বাইরে। আপনি অনেক সুন্দর করে ছবিগুলো তুলেছেন। অনেক সুন্দর হবে সেগুলো বর্ণনাও করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার মন্তব্য প্রশংসা করি, শুভেচ্ছা আপনাকে ধন্যবাদ

 3 years ago 
বস আমি আপনার ম্যাক্রো ফটোগ্রাফির ফ্যান। আসলে ফটোগ্রাফি সবাই পারে তবে কোয়ালিটি ফটোগ্রাফি সবাই পারে না। আপনার হাইকোয়ালি ফটোগ্রাফি বলে দিচ্ছে আপনি একজন প্রো ফটোগ্রাফার।
 3 years ago 

আমি এখনও শিখছি কিভাবে ফটোগ্রাফিতে সামগ্রী তৈরি করতে ম্যাক্রো লেন্স ব্যবহার করতে হয়, মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

বাহ!! ভাই চমৎকার ফটোগ্রাফি করেছেন পোকাটি সম্পর্কে ভালোই বর্ণনা দিয়েছেন ভাইয়া চমৎকার লাগলো আপনার এই পোস্টটি। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমাদের সামনে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমি আপনার কাছেও অনেক কৃতজ্ঞ, যারা আমার ম্যাক্রোফটোগ্রাফি ব্লগ পরিদর্শন করেছেন, আপনাকে ধন্যবাদ, শুভকামনা

 3 years ago 

বাহ ভাইয়া আপনি দেখছি বিটল পোকার দারুন সব ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো খুবই নিখুঁত এবং পরিষ্কার হয়েছে। আপনার ধারণ করা সবগুলো ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

ম্যাক্রো ফটোগ্রাফি বিষয়বস্তু শেয়ার করতে আমাকে আরও উত্তেজিত করে এমন মন্তব্য করার জন্য ধন্যবাদ

 3 years ago 

ভাই আপনার উপস্থাপন করা শিংযুক্ত বিটল গ্যাস্ট্রোফাইসা ভিরিডুলা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি টি দেখতে সত্যিই চমৎকার দেখাচ্ছে। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং এই প্রজাতির প্রজাপতি টা আমি আগে কখনো দেখিনি আজকে এটি সঙ্গে পরিচয় হয়ে খুব ভালো লাগছে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমি এখনও শিখছি কিভাবে ফটোগ্রাফিতে সামগ্রী তৈরি করতে ম্যাক্রো লেন্স ব্যবহার করতে হয়, মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

বিটল পোকার একটি ভিন্ন প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। ম্যাক্রোফটোগ্রাফি পোস্টগুলো দেখতে খুব ভালো লাগে অনেক কাছে থেকে স্পষ্ট হবে সবকিছু বুঝতে পারি। আপনি বিটল প্রকার ম্যাক্রোফটোগ্রাফির পেছনে কালকা সবুজ কালার দেয়াতে খুবই স্পষ্ট ভাবে ফুটে উঠেছে। বিটল প্রকার ভিন্ন প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আমি আপনার কাছেও অনেক কৃতজ্ঞ, যারা আমার ম্যাক্রোফটোগ্রাফি ব্লগ পরিদর্শন করেছেন, আপনাকে ধন্যবাদ, শুভকামনা

 3 years ago 

অসম্ভব সুন্দর একটি ম্যাক্রোফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। প্রতিনিয়ত খুব অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, আমার ম্যাক্রোফটোগ্রাফি সামগ্রী, আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা

 3 years ago 

এই ম্যাক্রো টি আমি অনেক দেখেছি কিন্তু নাম জানতাম না। আজকে ভাইয়া আপনার পোস্টটি মাধ্যমে এই মাইক্রোটিক নামটি জানতে পেরে আমার খুব ভালো লাগলো। ভাইয়া আপনার তোলা ম্যাক্রোফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আমার কাছে খুবেই ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমার ফটোগ্রাফির কিছু ফলাফল পছন্দ করেছি, এবং এটি এমন এক প্রজাতির পোকা যা প্রায়শই বনের পাতার ঝোপে খেলে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62854.40
ETH 2463.99
USDT 1.00
SBD 2.65