উদ্ভিদ খাওয়া বন্য শুঁয়োপোকা ফটোগ্রাফি 10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20220104162240.jpg

হ্যালো, কেমন আছেন, আমার বাঙালি বন্ধুরা, আজ রাতে আমি আবার ফিরে এসেছি, এবং আমি পাতায় বসবাসকারী পোকা শুঁয়োপোকার ফটোগ্রাফি সম্পর্কে শেয়ার করতে চাই।.
আমি এই শুঁয়োপোকাটি পাতায় পেয়েছিলাম যখন আমি বনে গিয়েছিলাম এবং আমি এই শুঁয়োপোকাটিকে দেখেছিলাম যেটি এখনও পাতায় রয়েছে এবং সেই উপলক্ষ্যে আমি বন্য পোকা শুঁয়োপোকার কিছু ছবি তোলার চেষ্টা করেছি, কারণ এই শুঁয়োপোকাটিও প্রজাতির অন্তর্ভুক্ত। বিভাগ. পোকা, যার একটি অনন্য রঙ আছে, এবং আমি এই বন্য শুঁয়োপোকার কিছু ছবি তোলার চেষ্টা করেছি, এবং আমি মাথায় এই শুঁয়োপোকাটির প্রথম ছবি আপলোড করব।.

IMG20220104162250.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162254.jpg

শুঁয়োপোকাদের সমস্যা বলা, এটা আকর্ষণীয় নয়, কারণ অনেক মানুষ শুঁয়োপোকা পছন্দ করে না, এবং আমি জানি না কেন অনেক মানুষ শুঁয়োপোকা পছন্দ করে না, শুঁয়োপোকা কারণ তারা মানুষের গাছপালা খেতে পছন্দ করে, যেমন গাছপালা বা অন্যান্য , আমি সহ, আমিও শুঁয়োপোকা পছন্দ করি না, কারণ শুঁয়োপোকা দেখতে আমাদের শরীর খারাপ করে, যদিও শুঁয়োপোকা মানুষকে বিরক্ত করে না এবং মানুষের কার্যকলাপের ক্ষতি করে না, তবে কেন শুঁয়োপোকা চোখে এত আকর্ষণীয় নয়? মানুষের, এবং বন্ধুরা আমাকে বলতে পারেন যদি আপনি এই ক্যাটারপিলার পোস্টে একটি মন্তব্য করতে চান।.
শুঁয়োপোকার ফটোগ্রাফি নেওয়া এতটা কঠিন নয়, কারণ শুঁয়োপোকা চালানো কঠিন এবং উড়তে পারে না, এটি অন্যান্য পোকামাকড়ের ছবি তোলার থেকে আলাদা, এবং যদি কেউ ম্যাক্রো ক্যামেরা দিয়ে ছবি তোলা শিখতে চায়, তবে শুঁয়োপোকার ছবি তোলার চেষ্টা করা ভাল হবে, কারণ শুঁয়োপোকাগুলি ফোকাস করা এবং পোকামাকড়ের ছবি তোলার ক্ষেত্রে আপনার ধৈর্য পরীক্ষা করা সহজ, তবে আপনি যে শুঁয়োপোকাটি ছবি তোলেন তার উপর নির্ভর করে, যদি শুঁয়োপোকার সুন্দর রঙ থাকে তবে এর অবশ্যই সুন্দর ফলাফল থাকতে হবে।.

IMG20220104162227.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162215.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162201.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162158.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162140.jpg

পাতার শুঁয়োপোকা https://what3words.com/berduyun.rambutbermerek

IMG20220104162209.jpg

আমি বিভিন্ন দৃষ্টিকোণ থেকে শুঁয়োপোকার বেশ কয়েকটি ছবি দেখিয়েছি, এবং বন্ধুরা ভালভাবে দেখতে পাচ্ছেন, শুঁয়োপোকার স্বতন্ত্রতা এবং সৌন্দর্য কোথায়, কারণ আমি এই বন্য শুঁয়োপোকার চাদরের কয়েকটি দেখিয়েছি, এবং আমি আশা করি আমার কিছু ছবি আপনাদের ভালো লাগবে। কারণ আপনার সমর্থন এবং মন্তব্যের মাধ্যমে, আমি পোকামাকড়ের ফটোগ্রাফি এবং ইত্যাদির সৌন্দর্য সম্পর্কে ভাগ করে নেওয়ার জন্য আরও বেশি উত্সাহী এবং এটিই আমি লিখতে পারি, আশা করি এটি দেখতে আকর্ষণীয় হবে, আপনাকে ধন্যবাদ।.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগউদ্ভিদ খাওয়া বন্য শুঁয়োপোকা ফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি টি খুবই দৃষ্টিনন্দন হয়েছে। আমার খুবই ভালো লেগেছে আপনার আজকের ফটোগ্রাফি টি। আপনি সবসময় খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি স্বাগত জানাই, আমি আপনাকে ধন্যবাদ, যারা এটা পড়েছেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48