শিংযুক্ত এবং হলুদ মৌমাছি ব্র্যাকোনিডি পোকার ফটোগ্রাফি Beneficiaries 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220302_181051.jpg


হ্যালো, সকল বাঙ্গালী বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আপনারা সবাই সুস্থ আছেন, এবং দিনগুলি আনন্দময়, এবং এই উপলক্ষে আমার সাথে ফিরে আসুন, এবং আমি ব্রাকোনিডে আমার ফটোগ্রাফির ফলাফলগুলি ভাগ করতে চাই
একটি বন্য গাছের উপর দাঁড়িয়ে থাকা একটি কমলা পোকা.

IMG_20220302_181216.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181230.jpg

ব্র্যাকোনিডি এই পোকাটি মৌমাছি বা পাথরের মাছিদের গ্রুপের অন্তর্গত একটি প্রজাতি যা প্রায়শই বন্য ফুলের বীজে মধুর রস খুঁজে বেড়ায়, যেমন মধুর মৌমাছির প্রজাতি এবং এই ব্র্যাকোনিডেও তরঙ্গের মতো উড়তে ক্ষিপ্রতা রয়েছে যদিও এই প্রজাতিকে দেখা যায় ফটোগ্রাফির ফলাফল। আমি একটু বড় কিন্তু এই ব্র্যাকোনিডি খুব ছোট এবং দেখতে কঠিন, যদি আমরা বুনো গাছের ফুলের অমৃত থাকে সেদিকে মনোযোগ না দিই, কারণ এই ব্র্যাকোনিডি ফুলের অমৃত চুষে নেয়,
এবং এই ব্র্যাকোনিডে একটি বড় ইমেজ ডিসপ্লে দিয়ে ছবি তোলা আমার পক্ষে খুব কঠিন যদিও আমি আমার সেলফোন ক্যামেরায় সাইজ সেট করেছি, কিন্তু এটি পরিষ্কারভাবে ফোকাস করা যায় না, কারণ এই ব্র্যাকোনিডির আকার ছোট, কিন্তু যদি এই ব্র্যাকোনিডে থাকে একটি বড় আকারের আমি একটি বড় দৃশ্য নিতে পারি এবং আমি ব্র্যাকোনিডির মাথায় ফোকাস করতে পারি.
এবং আমি এই braconidae পোকাটির কিছু ছবি আপলোড করব যার একটি কমলা রঙের এবং এর মাথায় একটি শিংও রয়েছে, যা এই পোকাটির ছবি তোলার জন্য আমার কাছে খুব আকর্ষণীয় দেখাচ্ছে, যদিও আমি আপলোড করেছি এমন সারির কয়েকটি ভিন্ন পাশ পেয়েছি , এবং আমি মেনম করব.

IMG_20220302_181115.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181145.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181130.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181200.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181101.jpg

এখানে আমার বন্ধুরা, আমার সেলফোন ক্যামেরার সামনে আমি ইনস্টল করা ম্যাক্রো লেন্স ব্যবহার করে আমার ফটোগ্রাফির ফলাফল, এবং আমি সাধারণত যে বনে পোকামাকড় খুঁজি সেখানে এই ব্র্যাকোনিডি পোকাটি পেতে পেরে আমি খুব খুশি হয়েছিলাম, এবং আমি এই braconidae পোকাটি দেখেছি এবং আমি অবিলম্বে এই পোকাটির কাছে গিয়ে ছবি তোলার চেষ্টা করেছি, এবং আমি মাত্র কয়েকটি ছবি পেয়েছি,
এবং আশা করি আজ আমার ফটোগ্রাফি বিষয়বস্তু দেখার জন্য আকর্ষণীয়, এবং এটি একমাত্র আমিই আমার বন্ধুদের হলুদ এবং কমলা ব্রাকোনিডে ফটোগ্রাফির ফলাফল সম্পর্কে ব্যাখ্যা করতে পারি, আশা করি আকর্ষণীয়, ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগশিংযুক্ত এবং হলুদ মৌমাছি ব্র্যাকোনিডি পোকার ফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি গুলো ভাল লাগার মত ছিল। সত্যি বলতে আমি আপনার ফটোগ্রাফি গুলো দেখার পর আর চোখ ফেরাতে পারছিলাম না সবগুলো ছবি আমার মনে ধরেছে। আপনার ফটোগ্রাফির দক্ষতার প্রশংসা করতেই হয়। দারুন সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সমানভাবে আমি আপনাকে ধন্যবাদ যারা আমার ফটোগ্রাফির প্রশংসা করেছেন, ধন্যবাদ

শিংযুক্ত এবং হলুদ মৌমাছি ব্র্যাকোনিডি পোকার ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে।আপনি খুব সুন্দর সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন যা আমার কাছে অনেক ভালো লাগে।আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি আশা করছি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার পোস্টে মন্তব্যের জন্য বন্ধুদের ধন্যবাদ, ধন্যবাদ

শিংযুক্ত এবং হলুদ মৌমাছি ব্র্যাকোনিডি পোকার ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে।আপনি খুব সুন্দর সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন যা আমার কাছে অনেক ভালো লাগে।আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি আশা করছি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

শিংযুক্ত হলুদ মৌমাছির খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।
সত্যিই আপনার ফটোগ্রাফি গুলা দেখে বারবারই আমি মুগ্ধ হয়ে যাই।
মাঝেমধ্যে ভাবি এত সুন্দর ফটোগ্রাফি কিভাবে করেন 🤔
শুভেচ্ছা রইল আপনার জন্য 🌹

 2 years ago 

আমার ফটোগ্রাফি দেখার জন্য আপনাকে ধন্যবাদ, ফটোগ্রাফিতে আমাকে যা করতে হবে তা হল পোকামাকড়ের চুপচাপ দাঁড়িয়ে থাকার জন্য অপেক্ষা করা

 2 years ago 

আপনি এতো সুন্দর করে ম্যাক্রোফটোগ্রাফি গুলো করে থাকেন যা দেখে প্রতিনিয়ত মুগ্ধ হই। আজকে হলুদ মৌমাছির খুব সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি করলেন। আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ বন্ধু, আমি সত্যিই আপনার মন্তব্য প্রশংসা করি

 2 years ago 

আপনার ম্যাক্রো ফটোগ্রাফি কি খুবই চমৎকার হয়েছে। আপনি খুব সুন্দর ছবিগুলো তুলেছেন। ছবিগুলো দেখে আমি খুব মুগ্ধ হলাম । আপনার জন্য অভিনন্দন রইল, ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ বন্ধু, আমি সত্যিই আপনার মন্তব্য প্রশংসা করি

 2 years ago 

আপনি খুবই সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি শেয়ার করেছেন। এই রকম পোকা গুলো দেখতে আসলে ভালো লাগে। আপনি আরো খুব সুন্দর ভাবে এই ফটোগ্রাফি করার চেষ্টা করেছেন, যাতে দেখতে আরও বেশি ভালো লাগছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ম্যাক্রোফটোগ্রাফি সম্পর্কে ভাগ করে নেওয়ার জন্য আমার কাজকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42