একটি বন্য উদ্ভিদের একটি উন্নয়নশীল রত্ন পোকা উপর ম্যাক্রোফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220311_180459.jpg


হ্যালো, আমার সকল বন্ধুরা, কেমন আছেন আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন, এবং আপনার দিনটি সুন্দর কাটুক, এবং যথারীতি, আমি সবসময় ম্যাক্রো ফটোগ্রাফির জিনিসগুলি শেয়ার করি, পোকামাকড় বা বিটল এবং অন্যদের বিরুদ্ধে, কিন্তু আজ আমি মণি সম্পর্কে শেয়ার করতে চাই উকুন যেগুলো বন্য উদ্ভিদে জোড়া থাকে, এবং আমি এই মণি উকুনগুলির ব্যাখ্যা সহ কিছু ছবি দেখাব

IMG_20220311_180325.jpg

beetle Henosepilachna https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180343.jpg

এই মণি উকুনগুলির ছবি তোলা আমার পক্ষে খুব সহজ, তবে এই মণি উকুনগুলিকে ধরা সহজ নয় যারা এভাবে প্রেম করছে, কারণ এই মণি উকুনগুলি ইতিমধ্যেই পাতার মেনুতে বা অন্য কোথাও খুব বন্য। কিন্তু আমার কাছে একটি ফটো আছে যা এই রত্ন মাছিগুলিকে একসাথে দেখায় যা আমি খুঁজে পাইনি কিন্তু আজ তারা আমাকে এই মণি মাছিগুলি দিয়েছে যারা এখনও প্রেমে আছে তাই তারা তাদের সঙ্গীকে ছেড়ে দিতে চায় না। , যখন আমি ম্যাক্রো ক্যামেরার কাছে যাই, আমি শান্তভাবে ছবি তুলতে পারি এবং ভালোভাবে ফোকাস করতে পারি। এবং বন্ধুরা সবাই এই মণি উকুনগুলির কিছু ফটো দেখতে পারেন যা বুনো পাতার উপর বসানো হয়েছে আমি বিভিন্ন মডেলের সাথে বিভিন্ন কোণে ছবি তুলেছি যার দিকে আমি ফোকাস করেছি এই উকুনগুলির মাথার দিকে তারা কি ছবি তুলেছে তা স্পষ্টভাবে দেখুন এই মণি উকুনগুলির অবস্থান কেমন তারা প্রতিক্রিয়া দেখায়, এবং তৃতীয়টি হল এই রত্ন টিকগুলির পিছনে অবস্থানের দৃষ্টিকোণ, যার ফটোগ্রাফিক রঙ রয়েছে যা উজ্জ্বলতায় আকর্ষণীয়।
এই রত্ন মাছির কিছু ছবি যা আমি খুব ভালোভাবে তুলেছি, আমার মনে হয়, এবং আমি আশা করি আপনার ভালো লাগবে.

IMG_20220311_180438.jpg

beetle Henosepilachna https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180358.jpg

beetle Henosepilachna https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180513.jpg

beetle Henosepilachna https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180411.jpg

beetle Henosepilachna https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180426.jpg

আমি 18 × মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ব্যবহার করে এই জেম টিক ফটোটি তুলেছি যা আমি সাধারণত এই প্ল্যাটফর্মে ম্যাক্রো ফটোগ্রাফি বিষয়বস্তু অনুসরণ করতে ব্যবহার করি, কারণ এই ম্যাক্রো লেন্সটি আমার ফোনের ক্যামেরার মানের সাথে সামঞ্জস্যপূর্ণ। আমি এই রত্নটিকে জোড়ায় জোড়ায় দেখেছি এবং, আমি ইয়াং এর সঙ্গীর সাথে খেলার ফটোগ্রাফি নিতে আগ্রহী ছিলাম এবং আমি কিছু লেডিবগের কিছু ফটো তুলেছিলাম। এবং আমি আজকে ম্যাক্রো ফটোগ্রাফিতে আমার বিষয়বস্তু সম্পর্কে লিখতে পারি, এবং আমি আশা করি আমার সমস্ত বন্ধুরা আমার কঠোর পরিশ্রমের ফলাফল পছন্দ করবে, মণি ফ্লি বিটলের বিরুদ্ধে ফটোগ্রাফিতে আকর্ষণীয় জিনিসগুলি ভাগ করে নেওয়ার জন্য, আপনাকে ধন্যবাদ, শুভেচ্ছা।.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel 18×
বিভাগএকটি বন্য উদ্ভিদের একটি উন্নয়নশীল রত্ন পোকা উপর ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়। এবং আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে পোকাগুলোর জীবন প্রক্রিয়া দারুন ভাবে তুলে ধরার চেষ্টা করেছেন।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

অনেক দারুন ভাবে আপনি লিপ-ব্যাটেল এর ম্যাক্রো ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো খুবই ক্লিন এবং প্রশংসার দাবিদার। আমার মনে হয় ভাল কোন ম্যাক্রো লেন্স ইউজ করে ফটোগ্রাফিটি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত সুন্দর সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আমি সত্যিই আপনার মন্তব্য পছন্দ করি, যারা সবসময় আমার ফটোগ্রাফির জন্য সেরা দেয়, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ওয়াও অসাধারণ হয়েছে ভাইয়া আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো। প্রতিটি ফটোগ্রাফি দেখার মতো ভাইয়া। প্রতিনিয়ত আপনি আমাদের মাঝে ম্যাক্রো ফটোগ্রাফি করে যাচ্ছেন সত্যিই অনেক সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারেন তা দেখে বোঝা যাইচ্ছে। সব মিলিয়ে আপনার প্রতি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনারা সবাই বন্ধু, আমিও আপনাদের ধন্যবাদ জানাই, যারা আমাকে উৎসাহ, শুভেচ্ছা জানিয়েছেন

 2 years ago 

আপনার তোলা এই মাইক্রো ফটোগ্রাফি টা দেখে প্রকৃতিকে অনেক সুন্দর করে অনেক কাছ থেকে উপলব্ধি করার সুযোগ পেলাম । আপনি আমাদের মাঝে দারুন একটি ফটোগ্রাফিক পোস্ট শেয়ার করেছেন ভাই এছাড়াও প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই স্পষ্ট ছিল। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনারা সবাই বন্ধু, আমিও আপনাদের ধন্যবাদ জানাই, যারা আমাকে উৎসাহ, শুভেচ্ছা জানিয়েছেন

 2 years ago 

খুবই চমৎকার একটি ম্যাক্রোফটোগ্রাফি করেছেন আপনি। ম্যাক্রোফটোগ্রাফি দেখতে আমার খুবই ভালো লাগে। প্রতিনিয়তঃ আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো খুব দুর্দান্ত হয়ে থাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনিও সুস্থ আছেন

 2 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। সব সময় অনেক অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেন আমাদের মাঝে। আজকের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। মনে হচ্ছে আপনি অনেক কষ্ট করে ফটোগ্রাফী করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ, আমি পোকামাকড়ের ছবি তুলি, কখনও কখনও এটি সহজ দেখায়, কিন্তু চেষ্টা করা কঠিন, বিশেষ করে পোকামাকড় খুঁজতে আপনাকে ধৈর্য ধরতে হবে

 2 years ago 

অসাধারণ ভাবে পোকার ম্যাক্রোফটোগ্রাফি গুলো করেছেন ।আপনার ম্যাক্রোফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ক্যাপচার করেছেন যা এর সৌন্দর্য ফুটে উঠেছে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনারা সবাই বন্ধু, আমিও আপনাদের ধন্যবাদ জানাই, যারা আমাকে উৎসাহ, শুভেচ্ছা জানিয়েছেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56552.34
ETH 2332.65
USDT 1.00
SBD 2.35