মাকড়সা ফটোগ্রাফি। একটি বড় আকারের একটি বন 10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20220109170800.jpg

আজকে আমার সাথে আবারও হ্যালো, এবং বাঙালি সম্প্রদায়ের আমার বন্ধুদের সর্বদা সুস্থ ও সফল কামনা করছি, এবং আজ আমি আমার পোস্ট শেয়ার করতে চাই, যেমন ম্যাক্রো ফটোগ্রাফিতে ওয়েব তৈরি মাকড়সার সৌন্দর্য এবং মেগা পিক্সেল ব্যবহার করে আমার ম্যাক্রো, যা ফোনটা ক্যামেরার সামনে রাখলাম।
আমি বনে এই মাকড়সার বাসা বাঁধার একটি ছবি তুলেছিলাম, যখন আমি ম্যাক্রোগ্রাফিক বিষয়বস্তুর জন্য পোকামাকড় খুঁজতে গিয়েছিলাম, এবং আমি এই মাকড়সাটিকে দেখেছিলাম, এবং আমি কিছু ছবি তোলার চেষ্টা করেছিলাম, এবং যখন আমি এটি দেখেছিলাম, আমার ম্যাক্রো ক্যামেরায়, এটি ছিল মাকড়সার সুন্দর সৌন্দর্য। - এই লাভ। , এবং আমি মাকড়সার ওয়েব নির্মাতার ছবি তুলতে আগ্রহী, এবং এই মাকড়সাটি কোন সম্পাদনা ব্যবহার না করেই, এই মাকড়সার সৌন্দর্য পর্যন্ত।.

IMG20220109170808.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220109170918.jpg

এবং আমি এমন কিছু মাকড়সার ব্যাখ্যা করব যেগুলির সৌন্দর্য এবং বড় আকার রয়েছে এবং এই মাকড়সাগুলি এমন মাকড়সা যা বাসা তৈরি করে এবং মশা এবং পোকামাকড়ের মতো শিকারের সন্ধান করে, তাই মাকড়সা সবসময় পাতা বা গাছে সুতার বাসার মতো ফাঁদ তৈরি করে, কারণ শিকারটি ধরা পড়ে। এই মাকড়সা , কারণ প্রতিটি প্রজাতির শিকার শিকারের নিজস্ব স্বতন্ত্রতা এবং সুবিধা থাকতে হবে।
একটি মাকড়সার মত যে একটি সুতোর মত ফাঁদ তৈরি করার সুবিধা আছে যা আমরা প্রায়ই দেখতে পাই।

এবং নীচে আমি আপনাকে মাকড়সার কিছু বড় ছবি দেখাতে যাচ্ছি, যা আমি বিভিন্ন স্টাইলে ছবি তুলেছি।.

IMG20220109171019.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220109171013.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220109171003.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220109171126.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220109171146.jpg

এটি মাকড়সার উপর আমার সমস্ত ম্যাক্রোফোটোগ্রাফির ফলাফল যা আমার মতে সুন্দর রং ধারণ করে, প্রকৃতপক্ষে মাকড়সার সৌন্দর্য সব সুন্দর নয়, এটি কিভাবে আমরা ছবি তুলি তার উপর নির্ভর করে, এবং পিছনের দৃশ্যের উপরও নির্ভর করে এবং আমি সবচেয়ে বেশি ফোকাস করি সামনের অংশটি কারণ সামনে এটির একটি সৌন্দর্য রয়েছে, যা আমার মতে অসাধারণ।
এবং আমি আমার পোস্টে এইটুকুই বলতে পারি, এটি এবং আমি আশা করি আমার ছবিগুলি আকর্ষণীয়, কারণ আমি শুধুমাত্র ছবির উপর ফোকাস করি কারণ আমি ফটোগ্রাফি ট্যাগ ব্যবহার করি।.
ছবি তোলাhandphoneOPPO A52020 camera macro megapixsel
বিভাগবন মাকড়সার সৌন্দর্য যা একটি ভীতিকর আকৃতি আছে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

➡️ খুব অসাধারণ একটি মাকড়সার ফটোগ্রাফি করেছেন। সত্যি বলতে আমার খুবই দুর্দান্ত লেগেছে। ম্যাক্রো ফটোগ্রাফি করতে অনেক সময় দিতে হয়। ধৈর্য ধরে অনেকক্ষণ পর্যন্ত ছবি তুলতে হয়। আর আপনি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য। সব সময় ম্যাক্রোফটোগ্রাফি চাই আপনার থেকে। আপনার প্রত্যেকটি ম্যাক্রোফটোগ্রাফি অসাধারণ হয়ে থাকে।
 3 years ago 

আমাকে একটি ভাল মন্তব্য দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি সত্যিই আপনার মন্তব্যের প্রশংসা করি, আমি আপনার সাফল্য কামনা করি।.

 3 years ago 

অসাধারণ একটি ম্যাক্রোফটোগ্রাফি করলেন। দেখতে খুবই ভালো লাগলো। এরকম ধরনের ম্যাক্রোফটোগ্রাফি গুলো করতে ভীষণ কষ্টকর। যে কেউ চাইলে এরকম ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারে না। আপনি অনেক সুন্দর ভাবে ম্যাক্রোফটোগ্রাফি করলেন এবং উপস্থাপন করলেন। অনেক ভালো লাগলো আপনার আজকের ম্যাক্রো ফটোগ্রাফি।

 3 years ago 

শুভেচ্ছা, @tasonya, আমার ম্যাক্রোফটোগ্রাফি সামগ্রীতে সময় দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি সত্যিই আমার প্রতিটি ম্যাক্রোফটোগ্রাফিতে আপনার সমর্থন এবং মন্তব্যের প্রশংসা করি।

 3 years ago 

একটি মাকড়সার খুব সুন্দর কিছু আলোকচিত্র আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে সত্যিই আপনার ফটোগ্রাফির প্রশংসা করতে হয় সেটি সম্পর্কে সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ, আমার কিছু ফটোগ্রাফি পছন্দ করার জন্য, আপনার দিনটি ভালো কাটুক

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61869.35
ETH 2414.51
USDT 1.00
SBD 2.63