ফটোগ্রাফি বিটল এরোটাইলিডে কমলা মাথায় Beneficiaries 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220302_180649.jpg


হ্যালো, বাঙালী সম্প্রদায়ের বন্ধুরা, কেমন আছেন, আশা করি আপনারা সবাই সুস্থ আছেন, এবং আজ আমি ইরোটিলিডি বিটলের সৌন্দর্য নিয়ে আমার পোস্ট নিয়ে ফিরে এসেছি।
আমি বন্য গাছপালা উপর ছবি যে পোকামাকড়, এবং আশা করি আমার আজকের পোস্ট বন্ধুরা এটা পছন্দ

IMG_20220302_180737.jpg

Beetle Aerotilide https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180703.jpg

বিটল এরোটিলিডি এটি কীটপতঙ্গের গ্রুপের অন্তর্ভুক্ত, এবং আমি একটি গুগল সার্চ থেকে এই পোকাটির নাম দেখেছি, যাতে বন্ধুরা এই বিটল প্রজাতির সম্পূর্ণ ব্যাখ্যা দেখতে পারে, কারণ আমি শুধুমাত্র পোকামাকড় বা পোকা এবং অন্যান্যদের ফটোগ্রাফির ফলাফলগুলিতে ফোকাস করেছি, তাই আমি জানিনা এই পোকা কিভাবে বাঁচে তাই বন্ধুরা, বিস্তারিত জানতে চাইলে বন্ধুরা গুগলে সার্চ করতে পারেন,
এবং এই Erotylidae বিটলটি সাধারণত বন্য পাতায় বা গাছপালাগুলিতে খেলে যা প্রায়শই পাতার ঝোপে খেলা করে, যার ডানা রয়েছে এবং আমার কাছে একটি আকর্ষণীয় রঙও রয়েছে, এই বিটলটির ছবি তোলার চেষ্টা করার জন্য, কারণ আমিও খুব কমই এই প্রজাতির ছবি পাই। বিটল, কিন্তু আমি ঘটনাক্রমে এই ইরোটাইলিডি বিটলকে দেখেছি, যেটি একটি বন্য পাতায় দাঁড়িয়ে ছিল.

IMG_20220302_180751.jpg

Beetle Aerotilide https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180719.jpg

এবং বন্ধুরা এই erotylidae বিটলটি দেখতে পারেন যার মাথায় একটি কমলা রঙ এবং পিছনে একটি সামান্য নীল রঙ রয়েছে, এই erotylidae বিটলটি আসলে একটি ছোট পোকা প্রজাতি যদিও এটি দেখতে আমার ছবিতে একটি বড় ইমেজ ডিসপ্লে আছে, কারণ আমি চেষ্টা করেছি একটি বড় স্যুট সহ একটি ছবি তুলতে, যাতে এটি পরিষ্কারভাবে দেখা যায়, যেখানে এই বিটলটির একটি সুন্দর এবং অনন্য রঙ রয়েছে,
একটি ডানাওয়ালা বিটল ছবি তোলা আমার জন্য সত্যিই কিছুটা কঠিন, যাদের এই পোকাটির সাথে মোকাবিলা করার জন্য ধৈর্য ধরতে হবে যখন আমি এটির কাছে যাই তখন এটি উড়ে যায় না, কারণ এই বিটলটি মানুষকে খুব ভয় পায়, কারণ এই পোকা প্রায়শই বনের বন্য গাছপালাগুলিতে খেলে .

IMG_20220302_180820.jpg

Beetle Aerotilide https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180806.jpg

এটি ইরোটাইলিডি বিটলের ফলাফল যা আমি মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দিয়ে ছবি তুলেছি যা আমি প্রায়শই পোকামাকড়ের ছবি তোলার জন্য ব্যবহার করি, এবং আশা করি আমার আজকের পোস্টটি আমি যা শেয়ার করেছি তা দ্বারা বিনোদন পাবে এবং এই বিটলটির জীবন সম্পর্কিত বিষয়ে দরকারী, এবং এই একমাত্র জিনিস যা সাহায্য করতে পারে। আমি আজ আমার পোস্টে জানাচ্ছি, যদি আমার কথায় ত্রুটি এবং ভুল থাকে, আমি বিশেষ করে অনুবাদের জন্য ক্ষমাপ্রার্থী, ধন্যবাদ, শুভেচ্ছা.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগফটোগ্রাফি বিটল এরোটাইলিডে কমলা মাথায়
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

আপনি অসাধারণ একটি পোকার ম্যাক্রোফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পোকার ফটোগ্রাফি করেছেন যা এর সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে।
শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

হ্যাঁ, আমি সম্প্রতি এরকম একটি পোকা পেয়েছি, মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

বাহ আপনি তো অসাধারণ ফটোগ্রাফি করেছেন। এরকম ফটোগ্রাফি করতে অনেক দক্ষতার প্রয়োজন। কারণ ম্যাক্রো ফটোগ্রাফি করা এত সহজ বিষয় নয়। সবাই ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারে না। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আমাদের মাঝে এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনারা যারা আমার ফটোগ্রাফির ফলাফল দেখেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ, পুরস্কারের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

বাহ। সুন্দর কিছু ম্যাক্রো ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার মাধ্যমে। অনেক সুন্দর করে ম্যাক্রোফটোগ্রাফি করেন। আসলে ম্যাক্রোফটোগ্রাফি করতে অনেক ধৈর্য ও দক্ষতা প্রয়োজন। যতবার আপনার ম্যাক্রো ছবি গুলো দেখি শুধু অবাক হয়ে যাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই, দেখার জন্য, সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনি আমাদের মাঝে প্রতিনিয়তই মাইক্রো ফটোগ্রাফি গুলো শেয়ার করে থাকেন। আপনার আজকের পোকার এই মাইক্রো ফটোগ্রাফি টা বেশ চমৎকার দেখাচ্ছে । বিশেষ করে মাইক্রো ফটোগ্রাফি করার মাধ্যমে আপনি অনেক কাছ থেকে এটি আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনারা যারা আমার ফটোগ্রাফির ফলাফল দেখেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ, পুরস্কারের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি দেখে খুবই ভাল লেগেছে। ফটোগ্রাফি মধ্যে ম্যাক্রো ফটোগ্রাফি করার জন্য প্রচুর দক্ষতার প্রয়োজন হয়। আর অবশ্যই আপনার সেই দক্ষতা রয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো আসলেই খুব অসাধারণ হয়ে থাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

হ্যাঁ, আমি সত্যিই আপনার মন্তব্য প্রশংসা করি, বন্ধুরা, আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে বিটল এর ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

হ্যাঁ, আমি এই পোকাটির ছবি তোলার দিকেও খুব মনোযোগী, আপনার দেখার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি গুলো দেখে আমি খুব মুগ্ধ হয়েছি। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে এই ছবিগুলো তুলেছেন। আসলে এই ফটোগ্রাফি গুলো করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়। এত সুন্দর মাইক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

 3 years ago 

আপনি বিভিন্ন ধরনের কীটপতঙ্গের সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করে থাকেন। আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি। আপনার ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। ছোট ছোট কীটপতঙ্গের সৌন্দর্য আপনি ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেন ।আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনারা যারা আমার ফটোগ্রাফির ফলাফল দেখেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ, পুরস্কারের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই, দেখার জন্য, সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনি চমৎকারভাবে ম্যাক্রোফটোগ্রাফি করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। আমার কাছে খুবেই ভালো লেগেছে। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি গুলো করছেন দেখতে অনেক সুন্দর লাগতেছে ভাইয়া। আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই, আমার জন্য মজাদার মন্তব্যের জন্য, আপনার মন্তব্য পড়ে, আপনাদের সকলকে দেখার জন্য অনেক কৃতজ্ঞ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56248.57
ETH 2324.42
USDT 1.00
SBD 2.34