একটি মাকড়সা যার পা লম্বা এবং পায়ে কাঁটা আছে,10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20220117153647.jpg

শুভকামনা স্টিমিট বাঙ্গালী বন্ধুরা, আজ আমার সাথে ফিরে আসুন, এবং আমি বুনো মাকড়সার সৌন্দর্য সম্পর্কে শেয়ার করতে চাই যার চারটি লম্বা এবং কাঁটাযুক্ত পা রয়েছে, যা প্রায়শই বন্য গাছপালাগুলিতে বাসা তৈরি করে।.

IMG20220117153807.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220117153704.jpg

এই মাকড়সাটি একটি মাকড়সা যা খামারগুলিতে সম্প্রদায়ের মধ্যে খুব বন্য, কারণ এই মাকড়সাটি প্রায়শই বন্য গাছপালাগুলিতে বাসা তৈরি করে এবং পাশে লম্বা এবং কাঁটাযুক্ত পাও থাকে যা দেখতে অনন্য। আমার মতে, সত্যিই এই মাকড়সাটি অন্যান্য মাকড়সার বিপরীতে খুঁজে পাওয়া এতটা কঠিন নয়, যা পাওয়া সত্যিই কঠিন।
এবং আমি একটি গাছের উপর এই মাকড়সার একটি ছবি তুলেছি যেটি তার বাসার স্তূপ রক্ষা করছে, তাই এটি আমার জন্য একটি কাকতালীয় ঘটনা যারা পোকামাকড়ের ছবি তুলতে পছন্দ করে এবং যখন আমি এটির কিছু ছবি তোলার চেষ্টা করেছি, এবং ফলাফলগুলি আমার কাছে আকর্ষণীয় ছিল, এবং অবশেষে আমি সামনে থেকে পিছনে বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি তোলার চেষ্টা করেছি.

IMG20220117153753.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220117153619.jpg

এই মাকড়সাটির ছবি তোলা আমার জন্য খুব সহজ, কারণ এই মাকড়সাটি সম্প্রদায়ের বন্য নয় এবং অন্যান্য মাকড়সার মতো দৌড়ায় না, যা মানুষকে খুব ভয় পায়, তবে এই মাকড়সাটি আমার ম্যাক্রোফটোগ্রাফি কার্যকলাপে খুব শান্ত, তাই আমি এর সাথে শুটিং করতে পারি আমি চাই অনেক কোণ.
এবং যদি বন্ধুরা মনোযোগ দেয় যেখানে এই মাকড়সার একটি সুন্দর এবং অনন্য দিক আছে, আমার মতে পায়ে, যার পা লম্বা এবং কাঁটা আছে, যা ভীতিকর দেখায়, কিন্তু আমরা যদি মাথার দিকে তাকাই তবে এটি স্বাভাবিক কোর্স, যা দেখতে অনন্য এবং হাস্যকর.

IMG20220117153630.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220117153636.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220117153655.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220117153803.jpg

এটি এমন একটি মাকড়সা যার পায়ের পাশে লম্বা এবং কাঁটাযুক্ত পা রয়েছে এবং এটির একটি সুন্দর রঙও রয়েছে এবং এটি অন্যান্য পোকামাকড় শিকার করে জীবন ধারণ করে, কারণ এই মাকড়সাটি অন্য প্রজাতির শিকার করতে পছন্দ করে, কারণ এই মাকড়সারটি একটি বড় আকারের যা বড় এবং অন্যান্য পোকামাকড় শিকারে তত্পরতা রয়েছে।
এবং আজ আমি আমার পোস্টে এইটুকুই লিখতে পারি, যেটি আমি লম্বা এবং কাঁটাযুক্ত পা বিশিষ্ট বুনো মাকড়সার বেশ কয়েকটি ফটো তুলেছি এবং আশা করি আমার আজকের বিষয়বস্তু বন্ধুরা এটি পছন্দ করবে এবং এটি দ্বারা বিনোদিত হবে। বন্য মাকড়সার ম্যাক্রোফটোগ্রাফি।.
ছবি তোলাhandphoneOPPO A52020 camera macro megapixsel
বিভাগএকটি মাকড়সা যার পা লম্বা এবং পায়ে কাঁটা আছে,
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  

ওয়াও ভাইয়া অসম্ভব সুন্দর একটা মাকড়সা নিয়ে হাজির হয়েছেন আপনি। অনেক ভালো লাগলো ভাইয়া মাকড়সা কে দেখে। এমন মাকড়সা এর আগে কখনো দেখিনি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, যদি আমার জায়গায় এই মাকড়সাটি খুব বন্য হয়, এবং পাওয়া সহজ, এবং আমি সম্প্রতি এই মত মাকড়সা শেয়ার করেছি

 3 years ago 

একটি বুনো, লম্বা কাটাওয়ালা মাকড়সার চমৎকার বর্ণনা করেছেন।বিশেষকরে,এর খাদ্য শিকার খুবই ব্যতিক্রম।তবে,সমগ্র শরীরের তুলনায় এর মাথাটা খুবই ছোট।ধন্যবাদ, আপনাকে।

 3 years ago 

হ্যাঁ, মন্তব্যের জন্য ধন্যবাদ, হয়তো আপনি ইতিমধ্যে এই মাকড়সা সম্পর্কে জানেন, ধন্যবাদ কাইন

 3 years ago 

জি,ধন্যবাদ আপনাকে;আমন্ত্রন রইলো।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ফটোগ্রাফির প্রশংসা না করলেই নয়। এতো সুন্দর ভাবে প্রতিটি ছবি ক্যাপচার করেছেন যে দেখেই মুগ্ধ হয়ে গেছি। আপনার ছবি গুলো দেখে নিজেকে ফটোগ্রাফার বানাতে মন চাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আমার ফটোগ্রাফির প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমার পোস্ট দেখার জন্য, আমি আশা করি আপনি আমার ফটোগ্রাফির সাথে বিনোদিত হবেন, শুভেচ্ছা

 3 years ago 

➡️ খুব অসাধারণ একটি ম্যাক্রোফটোগ্রাফি করেছেন আপনি। আমার খুবই চমৎকার লেগেছে আপনার এই ম্যাক্রো ফটোগ্রাফি। আপনি খুব চমৎকারভাবে বর্ণনা দিয়েছেন। এত সুন্দর একটি ফটোগ্রাফ শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

একইভাবে আমি আপনার মন্তব্যের প্রশংসা করি, এবং আমার ফটোগ্রাফি দেখার জন্য আপনার সময় নিয়েছি, ধন্যবাদ আপনার দিনটি সুন্দর কাটুক

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24