ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20210617_161253.jpg

এখানে মাছিগুলির কয়েকটি চিত্র রয়েছে যা বিভিন্ন ধরণের এবং বিভিন্ন ধরণের রয়েছে তবে এই মাছিগুলিতে মানুষের জন্য ক্ষতিকারক জীবাণু রয়েছে, কারণ মাছিগুলি প্রায়শই নোংরা জায়গায় বা শবদেহে খেলে, সে কারণেই মাছিদের জীবাণু রয়েছে যা মানুষের পক্ষে ক্ষতিকারক এবং এইগুলি উড়ে যায় খুব গ্রামে এবং বনের মধ্যে প্রচলিত এবং আমি আমার সেলফোন এবং ম্যাক্রো সহ এই উড়ালটি নিয়েছিলাম এবং আমি যখন এই উড়ানের বিষয়ে ফটোগ্রাফি তুলি তখন আমি খুব মনোযোগী হয়েছি। এবং এই উড়ালটি কাছে পৌঁছানো খুব কঠিন কারণ মাছিগুলি মানুষ এবং অন্যান্য প্রাণীদের খুব ভয় পায়, কারণ মাছিগুলি একটি ছোট প্রাণী এবং তাদের শিকারকে মেরে ফেলার ক্ষমতা নেই, তাই মাছিগুলি তাদের কাছে যাওয়া কঠিন difficult এটি এই উড়ানের জন্য আমার ব্যাখ্যা, এবং এই ফ্লাইটির খুব চতুর চোখ রয়েছে এবং বিমানটি যখন চালিত হয়, এবং এই উড়ালটি বন্ধুদের জন্য খুব বিপজ্জনক এবং খাদ্য ব্যবসায়ের, বা অন্যদের জীবনকে প্রভাবিত করতে পারে।

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

IMG_20210617_161334.jpg

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

IMG_20210617_162352.jpg

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

IMG_20210617_162336.jpg

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

IMG_20210617_162322.jpg

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

IMG_20210617_162410.jpg

ম্যাক্রো মেগা পিক্সেলের সাথে আমি ছবি তুলেছি ies

Photo TakenOPPO A52020 ক্যামেরা ম্যাক্রো মেগা পিক্সেল
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি উড়ে
ফটোগ্রাফার@masril
Sort:  

আমার বন্ধু খুব সুন্দর ছবি

 3 years ago 

टिप्पणियों के लिए आपका बहुत-बहुत धन्यवाद,

 3 years ago 

দয়া করে text গুলি বাংলায় লিখুন, google translator চাইলে use করতে পারেন ।

(Only language accepted: Bengali; Other language posts will be muted)

 3 years ago 

ঠিক আছে, আমি এটি করেছি, তথ্য স্যার জন্য ধন্যবাদ।

 3 years ago 

@masril आप एहाँ पे सिर्फ बंगाली भाषा में ही लिख सकते है। अगर आपको वंगाली नाहि आती तो गूगल ट्रांसलेटर कर के एहाँ पे पोस्ट कर सकते है। ए कमिउनिटि सिर्फ बंगाली भाषा में लिखने के लिये, वंगाली भाषा छोड़कर अन्य भाषा में लिखने पर मिउट कर दिया जाएगा पोस्ट को।

 3 years ago 

ঠিক আছে, তথ্যের জন্য ধন্যবাদ, যা আমার জন্য খুব দরকারী।

 3 years ago 

ভালো ছবি তুলেছেন এবং ভালো তথ্য দিয়েছেন আপনার ফটো গুলো সেগুলো সম্পর্কে । আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ ।

 3 years ago 

আপনি স্বাগতম বন্ধু, আপনার পোস্টগুলি খুব ভাল বন্ধু এবং দরকারী, আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25