আজ আমি গাছপালা জন্মানোর জায়গায় বায়ুমণ্ডলের ছবি তুলেছি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210318_203711.jpg

গুড নাইট স্টিমিট বন্ধুরা যেখানেই বন্ধুরা আশাকরি সুস্বাস্থ্যের অধিকারী, এবং এই খুশির দিনে আমি দৈনন্দিন জীবনে আমার ফটোগ্রাফির ছবি শেয়ার করতে চাই কৃষিকাজ এবং আমি এমন কিছু ছবি আপলোড করব যার ছবি তুলেছিলাম.

IMG_20210318_203711.jpg

বৃক্ষরোপণের পরিবেশ

IMG_20210318_203737.jpg

বৃক্ষরোপণের পরিবেশ

এটি আমাদের এলাকার বায়ুমণ্ডল যেখানে প্রাকৃতিক সৌন্দর্য এবং মানুষের উদ্ভিদে পরিপূর্ণ একটি পরিবেশ, এবং এই সুসানা আমি আমার সেলফোন দিয়ে নিয়েছিলাম, এবং আমি সত্যিই প্রাকৃতিক সৌন্দর্য ফটোগ্রাফি এবং অন্য কিছু সম্পর্কে ছবি তুলতে পছন্দ করি, এবং যে বায়ুমণ্ডল আমি ছবি তুললাম সকাল 30.30০ এ আমার গ্রামের লোকদের বাগানের স্থানে এখনও ঠান্ডা ছিল এবং গরম ছিল না, এবং আমি আমার বন্ধুকে চাষ করার জন্য এই গভীর জায়গায় গিয়েছিলাম, তাই সেই সুযোগ থেকে আমি দৃশ্যের সাথে তার একটি ছবি তুললাম আমার গ্রাম এলাকায় যা খুব সুন্দর। সুন্দর পরিবেশ যেখানে মানুষ ফসল উৎপাদন করে.

কৃষক কার্যক্রম পরিচালনা করা

IMG_20210318_203354.jpg

এবং এটি আমার বন্ধুর কৃষক হিসেবে কাজ করার একটি ছবি, কারণ একটি গ্রামে বসবাস করা প্রকৃতপক্ষে কৃষক হওয়া ছাড়া অন্য কাজ করা কঠিন, এবং একটি গ্রামে বাস করার সময় একজন সাধারণ মানুষ একজন কৃষক হিসেবে কাজ করে, এটা খুবই সাধারণ। আপনি যদি গ্রামে থাকেন তবে কাজ পাওয়া খুব কঠিন, যদিও চাকরি আছে কিন্তু চাকরি পাওয়া খুব কঠিন, তাই গ্রামের যুবকরা কৃষক হিসেবে অনেক কাজ করে।

IMG20210405172051.jpg

IMG20210405172012.jpg

IMG20210405171954.jpg

এবং এই আমার বন্ধু যিনি তার গাছপালা, যেমন ভুট্টা গাছ, যা সদ্য রোপণ করা হয়েছে, জল দিচ্ছেন, এবং আমার এই বন্ধু কৃষক হিসাবে তার কাজ করতে খুব পরিশ্রমী এবং এবং প্রতিদিন আমার বন্ধু সবসময় বাগানে যায় যত্ন নিতে যে গাছগুলো রোপণ করা হয়েছে, এবং এই একমাত্র জিনিসটি আমি আজ আমার পোস্টে পৌঁছে দিতে পারি এবং যদি আমার কথায় কোন ভুল বা ভুল হয়ে থাকে তবে আমি ক্ষমা চাই, কারণ আমি সম্প্রতি এই বিষয়ে একটি পোস্ট করেছি, এবং আমি আশা করি বন্ধুরা আমার মত পোস্ট করুন, এবং যদি কোন ত্রুটি থাকে তবে দয়া করে মন্তব্য করুন যাতে আমি আমার ভুলগুলি সংশোধন করতে পারি, এবং আমার বন্ধুদের সহায়তায়, আমি এই জীবন পোস্টটি করতে আরও বেশি উৎসাহী।
Sort:  
 3 years ago 

সুন্দর হয়েছে ছবি গুলো এবং ভালো ব্যাখ্যা দিয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধু, আমাকে আত্মা দেওয়ার জন্য। আমিও তোমার সাফল্য কামনা করি

আপনি কোন দেশের নাগরিক সেটি আপনি ট্যাগ এ উল্লেখ করুন।

 3 years ago 

আপনার বায়ুমন্ডল এর ছবি গুলো অসাধারণ ছিল। বিশেষ করে আপনার লেখা গুলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধুরা, আমার পোস্ট পছন্দ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43