Sort:  
 3 years ago 

আমার কাছে নতুন একটি পতঙ্গ। খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি টা অসাধারন হয়েছে।সবুজ পাতার উপর পতঙ্গ টা দেখতে খুব সুন্দর লাগছে। এবং পতঙ্গ সম্বন্ধে অনেক তথ্য শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি স্বাগত, আমি আপনাকে ধন্যবাদ, যারা আমার পোস্টে উপস্থিত ছিলেন

 3 years ago 

পোকাটা দেখতে খুবই সুন্দর। আপনি চমৎকার ম্যাক্রোফটোগ্রাফি করেন। আপনার উপস্থাপনা ও ভালো হয়েছে। আপনার দেশটা অনেক সুন্দর। ইচ্ছা আছে এক সময় ঘুরতে যাওয়ার। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

হ্যাঁ, ভাই, কারণ এখন বায়ুমণ্ডল বর্ষাকাল, তাই ছোট পোকা ইতিমধ্যেই খুশি বোধ করছে, পাতাযুক্ত প্রকৃতিতে👍

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি। সত্যিই ছবিগুলো অনেক সুন্দর ছিল।এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

হ্যাঁ, আমি আমার ফটোগ্রাফারকে পছন্দ করার জন্য আপনাকেও ধন্যবাদ জানাই

 3 years ago 

জিরাফ বিট্ল এর যে ফটোগ্রাফি গুলো করেছেন সেগুলো অসাধারণ হয়েছে।। পাশাপাশি বর্ণনাগুলো আরও চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে শুভকামনা আপনার জন্য।♥

 3 years ago 

হ্যাঁ, আমিও খুশি যে আপনি আমার ফটোগ্রাফি পছন্দ করেছেন

 3 years ago 

এই পতঙ্গটির নাম আমি প্রথম শুনলাম। অনেকবার দেখেছি কিন্তু নাম জানতাম না। আপনার পোস্ট এর মাধ্যমে নাম টি জানতে পারি। ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে। বিশেষ করে সর্বশেষ ছবিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক শুভকামনা আপনার জন্য

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ, আমার জন্য সাপোর্ট দেওয়ার জন্য, এবং আপনারা যারা আমার ফটোগ্রাফি পছন্দ করেছেন তাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58009.23
ETH 3063.14
USDT 1.00
SBD 2.34