Sort:  
 3 years ago 

আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। এবং আরো সুন্দর করে তুলেছে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপনা করে। আর এই রকম পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। তাই আপনাকে জানাই আন্তরিকভাবে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে স্বাগত জানাই, আমি আপনাকেও ধন্যবাদ জানাই, যারা এটি পড়তে এবং পছন্দ করতে ইচ্ছুক, আপনাকে ধন্যবাদ

ভাইয়া আপনার তোলা কীটপতঙ্গের প্রত্যেকটি ছবি অনেক সুন্দর হয়েছে। আপনার কীটপতঙ্গ নিয়ে অনেক সুন্দর ব্যাখ্যা বিশ্লেষণ করেছেন। যা আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। অসংখ্য থেকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা রইল।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আপনার মন্তব্য পড়ে, ম্যাক্রোফটোগ্রাফি বিষয়বস্তু ভাগ করে নেওয়ার জন্য আরও উত্সাহী, শুভেচ্ছা

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আপনার মন্তব্য পড়ে, ম্যাক্রোফটোগ্রাফি বিষয়বস্তু ভাগ করে নেওয়ার জন্য আরও উত্সাহী, শুভেচ্ছা

 3 years ago 

অনেক অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। কীটপতঙ্গ গুলোকে ফটোগ্রাফিতে এত কাছ থেকে দেখতে এক অন্য রকম অনুভব হয়। এগুলোকে কখনো এমনিতে এত কাছ থেকে দেখা হয়না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যাঁ, আপনাকে স্বাগতম, আমার কন্টেন্টে আপনার আগমন দেখে আমিও খুশি, পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনার তোলা সবগুলা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।আমার দেখে ভালো লেগেছে। এব্যং প্রতিটি বিশলেষণ খুবই ভাল লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এগুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, সমর্থনের জন্য, আশা করি আপনি এটি করতে পারেন। শুভকামনা

 3 years ago 

আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে অসাধারন একটি কিটপতঙ্গের চিত্র উপস্থাপন করেছেন।ফটো গুলো খুবই অসাধারন হয়েছে আর খুব সুন্দর উপস্থাপন। শুভ কামনা রইলো আপ্পনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু

 3 years ago 

আপনি দারুন ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারেন । আর ফটোগ্রাফি অসাধারণ হয়েছে সাথে সুন্দর করে আপনি বর্ণনা দিয়েছেন
।আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার সমর্থনের জন্য ধন্যবাদ

 3 years ago 

সত্যিই আপনি এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন। দেখে মুগ্ধ হয়ে যায়। ফটোগ্রাফিতে পাতার কীটপতঙ্গের ছবি কী দারুণ ভাবে ক্লিক করেছেন এবং আপনার ম্যাক্রোফটোগ্রাফি অনেক সুন্দর হয়। খুব সুন্দর ভাবে আপনি বর্ণনা দেন। অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা, যারা আমার ফটোগ্রাফি সমর্থন করে মন্তব্য পড়তে এবং লিখতে ইচ্ছুক

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। কারণ আপনি বিভিন্ন দিক থেকে ফটোগ্রাফি করেছে। আমার খুব ভালো লেগেছে দেখে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

সময় দেয়ার জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই খুব সুন্দর হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি ।খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া। প্রতিটা ছবিই অসাধারণ হয়েছে ।শুভকামনা রইল আপনার জন্য ।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ,

 3 years ago 

কি দারুন ফটোগ্রাফি করেছেন ভাই। আমি সত্যিই অবাক হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো। চমৎকার ভাবে ফটোগ্রাফি করেছেন সেই সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। খুবই ভালো লাগলো আমার কাছে। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

সমানভাবে আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাই, যারা আমার কাজকে সমর্থন করে এমন মন্তব্য পড়তে এবং দিতে ইচ্ছুক, আমাদের সকলের জন্য শুভকামনা, শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46