এটি এমনই একটি শান্ত বর্ষার রাতের দৃশ্য.

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম ,,, আজ রাতে আমি আমার পোস্টটি শেয়ার করতে চাই যা আমার গ্রামের পরিবেশ নিয়ে বৃষ্টি হচ্ছে, এবং আশা করি বন্ধুরা সবসময় সুস্থ থাকে এবং সবসময় সফল হয়, এবং আমি তোলা কিছু ছবি আপলোড করব।

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG_20210417_025133.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG_20210417_025147.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

এখানে আজ রাতে বায়ুমণ্ডলের কিছু ছবি দেওয়া হয়েছে যা প্রবল বৃষ্টির কারণে খুব ঠান্ডা এবং একাকী, এবং রাত 10.30 টায় বৃষ্টি হয়েছিল, এবং আমি আমার সহকর্মীদের সাথে স্টিমিয়ান সম্পর্কে কথা বলার জন্য রাতের কফি কার্যক্রম করছিলাম, যা এত সক্রিয় এবং স্থান নেয় চাঁদে -এই মাসে, এবং আজ রাতে আমাদের কথোপকথন, এবং সেই সময় বৃষ্টি হচ্ছিল সেখানে আমাদের কথোপকথনের একটি বিষয় ছিল বজ্রপাতের কারণে হারিয়ে গেছে এবং নেটওয়ার্ক চালু করা যায়নি, তাই আমি বিশ্রামে বাসায় গেলাম, এবং যখন আমি আমি চেয়েছিলাম আমি যে গ্রামে বৃষ্টি করছি এবং বজ্রপাত হচ্ছে তার পরিবেশের ছবি তুলতে বাড়ি যাই।

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG_20210417_025221.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG_20210417_025238.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG_20210417_025201.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

এবং এটি আমার গ্রামের বায়ুমণ্ডল যা এত শান্ত যে রাস্তায় কোন সক্রিয় মানুষ নেই, এবং আমি এই ছবিটি এই স্টিমিয়ানে বন্ধুদের সাথে শেয়ার করার জন্য নিয়েছি, যাতে আমরা আমাদের শহর বা গ্রামের সৌন্দর্য এবং অগ্রগতি দেখতে পারি যদিও আমাদের গ্রাম রাতের ক্রিয়াকলাপে সক্রিয় নয়, অন্য জায়গার বিপরীতে, যেখানে হৈচৈ মানুষের একটা গ্রাম আছে।

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

IMG20210323230107.jpg

একটি বৃষ্টির পরিবেশ যা খুব শান্ত

এবং আজকের রাতের বায়ুমণ্ডলের একটি ছবিতে আমার পোস্টে বা আমার কথোপকথনের বিষয়বস্তু এটুকুই বলতে পারি, আমি আশা করি বন্ধুরা এটি পছন্দ করবে, এবং যদি আমার কথায় ত্রুটি বা ভুল থাকে তবে আমি ক্ষমা চাই, অথবা বন্ধুরা পোস্টের নীচে একটি মন্তব্য করে আমি, তাই আমি পোস্ট তৈরি করতে আরো শিখতে পারি

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মূহুর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি স্বাগত জানাই, আমি আপনার মঙ্গল কামনা করি

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63578.68
ETH 3314.57
USDT 1.00
SBD 3.94