Sort:  
 3 years ago 

ভাইয়ের অসাধারণ সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন। মৌমাছির ছবি গুলো দেখতে অনেক সুন্দর লাগবে। তার বর্ণনা গুলো অসাধারণ হয়েছে। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, আশা করি আমি আবার সুন্দর পোকামাকড় পেতে পারি, এবং যারা আমার পোস্ট দেখতে এবং পড়তে ইচ্ছুক তাদের সবাইকে ধন্যবাদ।

 3 years ago 

পোকাগুলো খুবই ছোট আমরা হয়তো কখনোই তাদের খেয়াল করী না। কিন্তু তাদের ওতো একটা অস্তিত্ব আছে তাদের যে একটা সৌন্দর্য আছে সেটা আপনি আপনার ক্যামেরার কেরামতির সাহায্যে বুঝিয়ে দিয়েছেন। অনবদ্য হয়েছে। সম্ভবত ফুলের পরাগায়ন হচ্ছে।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আশা করি আপনি পোস্টটি উপভোগ করবেন

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। আসলেই আপনার প্রশংসা করতেই হয়। ম্যাক্রো ব্যবহার করে খুব সুন্দর করে তুলেছেন আপনি

 3 years ago 

সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার মন্তব্য পড়ে খুশি

ফটোগ্রাফি খুব সুন্দর ছিলো ভাই, আমি জানি এত কাছে থেকে ফটো ক্লিয়ার খুব কষ্টের, খুব সুন্দর লাগছে। সবমিলিয়ে অভিনব। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

হ্যাঁ, বন্ধুরা, মৌমাছির ছবি তোলা খুব কঠিন, তাই যখন আমি একটি মৌমাছির ছবি পেলাম তখন আমি আমার বিষয়বস্তু শেয়ার করতে খুব উত্তেজিত ছিলাম

শুভ কামনা রইলো ভাই

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। অনেক দক্ষতার সাথে এই ফটোগ্রাফি করেছেন। আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমাকে উত্সাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনি ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি খুব দক্ষতার সাথে পোস্টটি কাজ সম্পন্ন করেছেন। খুব সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, পরিদর্শন করার জন্য এবং আমার জন্য একটি সুন্দর মন্তব্য করার জন্য, আমি আশা করি আমরা দুজনেই এই আশ্চর্যজনক প্ল্যাটফর্মে সাফল্য উপভোগ করব।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53776.88
ETH 2232.91
USDT 1.00
SBD 2.30