জিরাফ বিটল লাল এবং একটি অনন্য আকৃতি আছে।Beneficiaries 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20210819_193425.jpg


আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশাকরি বন্ধুরা সব সময় ভালো আছেন, এবং এই উপলক্ষে আমি আমার ফটোগ্রাফি সম্পর্কে বলতে চাই, যেমন একটি সুন্দর রঙের পোকা জিরাফ বিটল।.

IMG_20210819_193442.jpg

জিরাফ বিটল মাদাগাস্কারের একটি পোকামাকড়। এর নাম তার দীর্ঘ ঘাড় থেকে এসেছে যা জিরাফের অনুরূপ। এই পোকা কালো এবং এর ডানা লাল। অনুরূপ নামের আরেকটি পোকা হল নিউজিল্যান্ড জিরাফ বিটল, ল্যাসিওরিঞ্চাস বার্বিকর্নিস

IMG_20210819_193405.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_193346.jpg

এবং এটি জিরাফ বিটলের শরীরের অংশে আমার ম্যাক্রোফোটোগ্রাফির ফলাফল যার একটি বড় পিঠ রয়েছে, যা তার মাথার থেকে খুব আলাদা যার আকার খুব ছোট।
এবং যখন আমি মাথায় লক্ষ্য করতে চাই তখন আমি সত্যিই মনোযোগ দিই, কিন্তু এটি খুব কঠিন কারণ এই জিরাফ বিটলের মাথা খুব ছোট, এবং সবসময় আমার ম্যাক্রো ক্যামেরায় ফিরে থাকে।.

IMG_20210819_193318.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_192841.jpg

এবং আমি এই পোকা জিরাফ পোকা দিয়ে এক মিটার দূরত্বে এই ছবিটি তুললাম, কারণ এই পোকাটি এর কাছে যাওয়া খুব কঠিন, কারণ এই পোকাটি মানুষ এবং অন্যান্য প্রাণীদের খুব ভয় পায়, কারণ এই পোকাটির মুখোমুখি হওয়ার সুবিধা নেই শিকার.

IMG_20210819_192722.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_193127.jpg

এবং এটি জিরাফ বিটলের মাথায় যা এখনও একটি বুনো পাতায় রয়েছে, যা আমি এই জিরাফ বিটলের মাথায় বেশ কয়েকটি শীট দিয়ে একটি ছবি তুলেছিলাম, কিন্তু এই জিরাফের মাথায় একটি স্পষ্ট ছবি পাওয়া খুব কঠিন পোকা, এবং যদিও আমার মাথায় থাকা খুব কঠিন।.

IMG_20210819_193038.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_193152.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_192924.jpg

জিরাফ বিটল
https://what3words.com/bersendi.melatih.dribel

IMG_20210819_193459.jpg

এখানে জিরাফ বিটল সম্পর্কে কিছু শীট যা আমি একটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে নিয়েছি, যা এখনও একটি পাতায় রয়েছে।
এবং এই জিরাফ বিটল খুব বিরল আমি দেখেছি, এবং শুধু এই জিরাফ বিটল দেখেছি, বন্য পাতার ঝোপের জায়গায়, এবং সেই উপলক্ষে আমি দ্রুত সরিয়ে নিয়েছিলাম পোকা জিরাফ বিটলের ছবি পেতে, যা খুব উজ্জ্বল রঙ এবং একটি খুব উজ্জ্বল রঙ আছে।.
আর এটাই আমি কম -বেশি বলতে পারি। আমি ক্ষমা চাই, বিশেষ করে আমার শব্দ এবং বাংলা অনুবাদের জন্য, কারণ আমি গুগল অনুবাদ ব্যবহার করি, তাই মাঝে মাঝে শব্দগুলোর কোন মানে হয় না, এবং এইটুকুই আমি বলতে পারি, আশা করি এটি দরকারী এবং আকর্ষণীয় হবে। আমি ভাগ করে নিচ্ছি, শুভেচ্ছা।.
ছবি তোলাhandphoneOPPO A52020 camera macro megapixsel
বিভাগজিরাফ বিটল লাল এবং একটি অনন্য আকৃতি আছে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

অনেক দিন পরে আমি আপনার ফটোগ্রাফির পোস্ট দেখলাম।আপনার চিত্র গুলো আমার কাছে খুবই ভালো লাগে অনেক সুন্দর করে প্রতিটা ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোষ্টের মাধ্যমে আজ নতুন একটি পোকা সাথে পরিচিত হলাম ☀️ এর আগে কখনো দেখা হয়নি 🤔দারুন ফটোগ্রাফি করেছেন বরাবরের মতো আজও📸 মুগ্ধ হয়ে গেলাম আপনার ফটোগ্রাফি দেখে 📸সাথে সুন্দর উপস্থাপনা করেছেন👌 শুভেচ্ছা রইল আপনার জন্য🌹🌹

 2 years ago 

জিরাফ ব্যাটেল এর খুব সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি আপনি করেছেন। আসলে এটি আমি আগে কখনো দেখিনি। আমি শুধু ব্যাটেল দেখেছি তবে প্রথমবারের মতো এটি দেখলাম।এটি দেখতে খুব সুন্দর এবং সুন্দর কালার কম্বিনেশনে আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার সুস্বাস্থ্য কামনা করি সব সময়।

 2 years ago 

এই পোকাটির নাম জিরাফ বিটল তা আগে আমি জানতাম না। আপনি এই পোকাটির ম্যাক্রো ফটোগ্রাফি খুবই চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। মাইক্রো ফটোগ্রাফির একটা বিশেষ দিক হচ্ছে এই ফটোগ্রাফি গুলোর মাধ্যমে প্রকৃতির সৌন্দর্য কে আমরা অনেক কাছ থেকে উপভোগ করতে পারি। ধন্যবাদ ভাই আপনাকে এমন চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44