ক্যান্থারিস রুফা বিটলের ম্যাক্রোফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220224144445.jpg

হাই, বাঙালী সম্প্রদায়ের স্টিমিয়ান বন্ধু, কেমন আছেন সবাই, আমি আশা করি আপনি সর্বদা ভাল আছেন, এবং এই উপলক্ষে, আমার সাথে ফিরে আসুন, যাকে আমি কয়েক দিন ধরে নিষ্ক্রিয় ছিলাম, ম্যাক্রো ফটোগ্রাফিতে সৌন্দর্য ভাগ করে নেওয়ার জন্য , কারণ আমি এখন আবার পোকামাকড় শিকার করার সময় নেই, কারণ আমার এলাকায় বর্ষাকাল খুব ভারী, তাই আমার বনে যাওয়ার সময় নেই, এবং এখন আমি আবার বনে পোকামাকড় খুঁজতে পারি কারণ এখন আমার আর কোন কাজ নেই, বৃষ্টি কমতে শুরু করেছে, এবং আজ আমি ক্যান্থারিস রুফা পোকা নিয়ে ফটোগ্রাফি শেয়ার করতে চাই
.

IMG20220224144515.jpg

ক্যান্থারিস রুফা বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220224144328.jpg

ক্যান্থারিস রুফা পোকা একটি ছোট পোকা যার মাথায় শিং আছে এবং চোখ বড় বড়, যা আমি বুনো গাছে পেয়েছি, এই বিটলটির ছবি তোলা একটু কঠিন, কারণ এই পোকাটি খুব চালাক এবং মানুষকে ভয় পায়, তাই কিছু আমার ছবিগুলি কিছুটা অস্পষ্ট, কারণ যখন আমি লক্ষ্যের দিকে ফোকাস করতে চাই এবং এই বিটলটি সর্বদা নড়াচড়া করে, বিশেষ করে আমার পক্ষে ফোকাস করা সবচেয়ে কঠিন জিনিসটি হল মাথা, যা আমাকে সামনের দিকে আমার ম্যাক্রো ক্যামেরার কাছে যেতে হবে এই বিটল, এবং এই বিটল আমি নিশ্চিতভাবে স্থির থাকতে চাই না, যখন আমি আমার ম্যাক্রো ক্যামেরার কাছে যেতে চাই, এবং আমিও ভালভাবে ফোকাস করতে চাই, কিন্তু এই শিংওয়ালা বিটল সবসময় এড়িয়ে যায় এবং আমার ম্যাক্রো ক্যামেরার দিকে ফিরে যায়। .

IMG20220224144405.jpg

ক্যান্থারিস রুফা বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220224144353.jpg

এবং এটি এই শিংযুক্ত পোকাটির ডানার পিছনে, কারণ এই পোকাটির ডানা রয়েছে এবং একটি সুন্দর রঙও রয়েছে এবং এই শিংযুক্ত পোকাটি প্রায়শই পাতায় খেলে, কারণ এই পোকাটি অন্যান্য পোকা এবং বন্ধুদের মতো গাছপালা খায়। বন্ধুরা এই পোকাটির পিঠের আকৃতি দেখতে পারে, কখনও কখনও বন্ধুরা এটি দেখতে পায়, কিন্তু পোকাটির সৌন্দর্যের দিকে মনোযোগ দেয় না, এবং কারণ এখন আমি ম্যাক্রো ফটোগ্রাফিতে সৌন্দর্যের প্রতি আগ্রহী হতে শুরু করেছি, তাই আমি সর্বদা বিউটি বিটলস এবং পোকামাকড় এবং অন্যান্যদের উপর ফোকাস করুন।.

IMG20220224144343.jpg

ক্যান্থারিস রুফা বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220224144340.jpg

ক্যান্থারিস রুফা বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220224144314.jpg

এখানে কিছু ক্যান্থারিস রুফা বিটল রয়েছে পোকামাকড় যেগুলো আমি বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি তুলেছি, বিশেষ করে সামনে এবং পাশে এবং পিছনে, মোট 8টি ফটো সহ, এবং আমি এই বিটলটির ছবি তোলার সময় আমার অভিজ্ঞতা সহ একটি ব্যাখ্যাও দিয়েছি, এবং যদি সেখানে আমার কথায় ভুল আছে, কারণ আমি গুগল ট্রান্সলেট ব্যবহার করি, মাঝে মাঝে এমন কিছু শব্দ আছে যেগুলোর জন্য গুগল সাড়া নাও দিতে পারে আমি দুঃখিত, কারণ আমি শুধুমাত্র ছবিগুলিতে ফোকাস করি, তাই আমি ম্যাক্রোফটোগ্রাফির বিষয়বস্তু শেয়ার করতে পছন্দ করি, লেখার বিষয়বস্তু নয়, কারণ আমি ফটোগ্রাফিতে না লিখতে পছন্দ করি, এবং এইটুকুই বলতে পারি, আশা করি আমার কিছু ছবি আপনাদের ভালো লাগবে, ধন্যবাদ।.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগক্যান্থারিস রুফা বিটলের ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে ।আপনি খুবই সুন্দর ভাবে ম্যাক্রোফটোগ্রাফি গুলো করে থাকেন ।আপনার ফটো দেখে আমি মুগ্ধ হয়ে গেছি ।আপনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেন যা এর সৌন্দর্য বৃদ্ধি করেছে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক দিন পরে আমি আপনার ম্যাক্রো ফটোগ্রাফি দেখলাম ভাই আপনার ম্যাক্রো ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি অত্যান্ত দুর্দান্ত হয়েছে আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সাথে ছবিগুলো তুলেছেন । আলোকচিত্র গুলো দেখে আমার খুবই ভালো লাগলো আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বরাবরই আপনার মাইক্রো ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে যাই আজও তার ব্যতিক্রম নয় একটি বিটল পোকা খুব সুন্দর মাইক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

ম্যাক্রো ফটোগ্রাফি মানে ধৈর্যের একটি পরীক্ষা। ম্যাক্রো ফটোগ্রাফি মনে হচ্ছে নিঃশ্বাস বন্ধের এক ধরনের খেলা। অনেক সুন্দর এবং অনেক ক্লিয়ার ভাবে আপনি আপনার ম্যাক্রো ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44