লাল এবং কালো আউলাকোফোরা বিটলের ম্যাক্রোফটোগ্রাফি,10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220302_180519.jpg

আজ আমার সাথে ফিরে আসুন এবং আমি লাল এবং কালো আউলকোফোরা বিটলটির সৌন্দর্য সম্পর্কে ভাগ করতে চাই, যেটি আমি একটি বন্য গাছের উপর ছবি তুলেছি, এবং আমি আশা করি আপনি সকলেই সর্বদা ভাল থাকবেন, এবং আমাদের জীবনে সুখী দিনগুলি এবং আমি আমার আজকের পোস্টে আমার ফটোগ্রাফিতে উজ্জ্বল লাল আউলাকোফোরা বিটলের কিছু ছবি আপলোড করব.

IMG_20220302_180358.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180537.jpg

আউলাকোফোরা বিটলের সৌন্দর্য আমার কাছে সত্যিই খুব চিত্তাকর্ষক, বিশেষ করে রঙগুলি খুব সুন্দর, যা আমার ম্যাক্রো ক্যামেরার মানের জন্য খুব উপযুক্ত, কারণ আমি একটি মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ব্যবহার করি, কারণ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের একটি অস্পষ্ট প্রভাব রয়েছে একটি লক্ষ্যে ফোকাস করতে পারে, এবং একটি উদ্ভিদ প্রভাব রয়েছে, তাই এটি এই বিটলের রঙের উজ্জ্বলতার প্রতিফলনের সাথে পুরোপুরি ফিট করে
এই আউলাকোফোরা বিটলের সৌন্দর্যের জন্য, সমস্ত বিটলের এই রঙ নেই, এবং আমি সম্প্রতি একটি লাল এবং কালো পোকা পেয়েছি যা আমার জন্য খুব সুন্দর, এবং আমি অবিলম্বে দ্রুত এবং ধীরে ধীরে সরে যাই যাতে এই পোকাটি আমার কাছে যাওয়ার সময় উড়তে না পারে। ম্যাক্রো লেন্স, কারণ এই বিটলটি অন্যান্য পোকা থেকে ভিন্ন, মানুষকে খুব ভয় পায়,.
এবং আমি এখনও এই অলাকোফোরা বিটল সম্পর্কে কিছু ভিন্ন দৃষ্টিভঙ্গি জানার চেষ্টা করছি, কারণ এই বিটলটি আমার কাছে খুব আকর্ষণীয়, বিশেষ করে মাথার যে অংশে আমি প্রথমে ফোকাস করি এবং অন্যান্য অংশে, যেমন পাশে এবং পিছনে , শুধুমাত্র তিনটি দিকেই আমি মনে করি যে আমার ম্যাক্রো ফটোগ্রাফিতে আমি সবচেয়ে বেশি ফোকাস করি, এবং আমি খুব খুশি যে আমার ইচ্ছা মতো একটি সম্পূর্ণ ছবি পেতে পেরে, যেটিতে মোট 9 টুকরো ফটো ডিসপ্লে রয়েছে.

IMG_20220302_180413.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180554.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180623.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180606.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180435.jpg

aulacophora beetle https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_180453.jpg

এখানে লাল আউলাকোফোরা পোকাটির কিছু ছবি রয়েছে যা আমি বন্য গাছপালা থেকে পেয়েছি, যেগুলি পাতায় খেলছে বা খাবার খুঁজছে, এবং সেই উপলক্ষ্যে আমি অবিলম্বে তাদের ছবি তোলার চেষ্টা করেছি, এবং আমি খুব কমই এই পোকা দেখতে পাই। সেই জায়গা যেখানে আমি সাধারণত পোকামাকড় শিকার করি, সেই কারণেই আমি এই বিটলটির একটি ছবি পেতে পেরে খুব খুশি, এবং আমার আজকের পোস্টের জন্য এটি শেয়ার করতে পেরে, এবং আমি আশা করি বন্ধুরা এটি পছন্দ করবে এবং আমার সামগ্রী ফটোগ্রাফি ম্যাক্রো দ্বারা বিনোদিত হবে, এবং এইটুকুই আমি আউলাকোফোরা বিটলে আমার ফটোগ্রাফিতে ব্যাখ্যা করতে পারি, যদি আমার কথায় কোনো ঘাটতি বা ভুল হয়ে থাকে, আমি ক্ষমাপ্রার্থী, বিশেষ করে ভাষার অনুবাদে, ধন্যবাদ, শুভেচ্ছা।
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel 18×
বিভাগলাল এবং কালো আউলাকোফোরা বিটলের ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril
Sort:  
 2 years ago 

লাল এবং কালো আউলাকোফোরা বিটলের ম্যাক্রোফটোগ্রাফি‌‌গুলো দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি ভাই দারুন ফটোগ্রাফি করতে পারেন বিশেষ করে আপনার করা মাইক্রো ফটোগ্রাফি গুলো আমার খুব ভালো লাগে। এমন পোস্ট আপনার কাছ থেকে ভবিষ্যতে আরও প্রত্যাশা রইল ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

আমার ভাল কাজ বজায় রাখার জন্য আমার জন্য সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার কাছ থেকে সব সময়ই আমরা দারুন দারুন সব ম্যাক্রোফটোগ্রাফি দেখতে পারি, আগের ম্যাক্রোফটোগ্রাফি গুলোর মত এই ম্যাক্রোফটোগ্রাফি পোস্ট এবং ফটোগ্রাফি গুলো খুবই দারুন হয়েছে। এক কথায় বলতে গেলে আমি মুগ্ধ হয়ে গিয়েছি আপনার ফটোগ্রাফি গুলো দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই, আমিও আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই, যারা আমার কিছু ফটোগ্রাফি পছন্দ করেছেন, ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা

 2 years ago (edited)

আপনি খুবই সুন্দর সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেন। এগুলো দেখতে আসলেই অনেক ভালো লাগে। আজকের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগছে। আর আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে স্বাগত জানাই, আমিও আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই, যারা আমার কিছু ফটোগ্রাফি পছন্দ করেছেন, ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা

 2 years ago 

আমরা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। অনেক নিখুঁতভাবে আপনি ফটোগ্রাফি করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে স্বাগতম, আমিও এই বিটলটি পেয়েছি, যা আমার ম্যাক্রোর সাথে মেলে

 2 years ago 

অসাধারণ একটি বিটল পোকার ফটোগ্রাফি করেছেন ভাই দেখতে অনেক ভালো লাগছে। বিটল পোকা আমরা সব সময় দেখে থাকি কিন্তু এত কাছে থেকে কখনো দেখা হয়নি। আল্লাহতালা প্রত্যেকটা জিনিস কত সুন্দর করে সৃষ্টি করেছেন সেটা আপনার ফটোগ্রাফি দেখে আর একবার প্রমাণিত হলো। খুব সুন্দর একটি ফটোগ্রাফিক আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ, আমার ভাই আমার ফটোগ্রাফিতে কী মন্তব্য করেছেন তা পছন্দ করেছেন, দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, শুভকামনা

 2 years ago 

বিভিন্ন ধরনের পোকামাকর কীটপতঙ্গের এত সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করে থাকেন যে গুলো দেখে মুগ্ধ হয়ে যায়। এসব পোকামাকড়ের সৌন্দর্য তা আপনারা ম্যাক্রো ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেন। আমার কাছে অনেক ভালো লাগে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ, আমার ফটোগ্রাফিতে আসার জন্য, আমিও এই বিটলটির সৌন্দর্য দেখতে পেয়েছি, দেখার জন্য সবাইকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57367.79
ETH 3098.11
USDT 1.00
SBD 2.32