অস্ট্রাকান্থা মিনাক্স মাকড়সার সৌন্দর্য যার পিঠে সাদা রঙ রয়েছে 10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20211201_185734.jpg

হ্যালো বাঙ্গালী সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন, আমি আশা করি আপনি সুস্থ এবং সুখী আছেন, এবং এই উপলক্ষ্যে আমার পোস্টের সাথে ফিরে এসেছি, এবং আমি অস্ট্রাকান্থা মিনাক্স স্পাইডার শেয়ার করতে চাই যার পিঠে স্পাইক রয়েছে, যা মাকড়সা দেখতে তুলনামূলকভাবে অনন্য। আমি শেয়ার করছি, এবং নীচে আমি কিছু ছবি আপলোড করতে যাচ্ছি, বিশেষ করে সামনের, যা আমি সাধারণত পোকামাকড়ের ছবিগুলিকে বিশদভাবে দেখাই, কিন্তু এই মাকড়সাটিতে আমি কেবল সাধারণ বিবরণ ব্যবহার করছি।

IMG_20211201_185853.jpg

Austracantha minax spider https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20211201_185758.jpg

এই অস্ট্রাকান্থা মিনাক্স স্পাইডারটি এমন একটি যার শরীরে দুটি মেরুদণ্ড রয়েছে, চার জোড়া পা নেই, ডানা নেই। মাকড়সা হল শিকারী যারা একে অপরকেও শিকার করতে পারে। এদের প্রধান খাদ্য পোকামাকড়। পোকামাকড় মাকড়সা দ্বারা ধরা যায়, একটি উপায় হল একটি জাল ব্যবহার করে, সমস্ত মাকড়সা একটি জাল ব্যবহার করে তাদের শিকার ধরতে পারে। এমন মাকড়সাও আছে যারা খাবারের জন্য তাদের শিকারকে তাড়া করে এবং কিছু ফাঁদ তৈরি করে। যাইহোক, সমস্ত মাকড়সা তাদের দেহের পিছনের দিক থেকে বেরিয়ে আসা গ্রন্থিগুলি থেকে ফাইবারের স্ট্র্যান্ডের আকারে থ্রেড তৈরি করতে সক্ষম। মাকড়সার বিভিন্ন ধরনের কাজ থাকে, সাধারণত একটি বৃত্তাকার জালের আকারে, ডিম ফোটাতে এবং বাসা রক্ষা করার জন্য।.

IMG_20211201_185832.jpg

Austracantha minax spider https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20211201_185916.jpg

এবং কখনও কখনও লোকেরা জিজ্ঞাসা করে যে এই মাকড়সা কামড়ায় কিনা, তাই আমি এখানে উত্তর দিচ্ছি, এই মাকড়সার কামড় বেদনাদায়ক হতে পারে, তবে বিপজ্জনক নয়। এই মাকড়সাটি যেখানেই কামড়ায় সেখানে সামান্য লালভাব এবং ফোলাভাব হতে পারে এবং এই মাকড়সাটি কেবল বিষাক্ত এবং ভীতিকর নয়, এর রঙের মতোও সুন্দর যার একটি অনন্য রঙ রয়েছে যা আমি যে মাকড়সাগুলি ভাগ করেছি তার থেকে আলাদা তবে প্রায় একই রকম। মাকড়সা.

IMG_20211201_190015.jpg

Austracantha minax spider https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20211201_190115.jpg

Austracantha minax spider https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20211201_185948.jpg

এটি একটি ছোট মাকড়সা মাকড়সা যা অন্যান্য প্রাণীদের জন্য শিকার করা খুব কঠিন, এবং আমি এই মাকড়সাটিকে দেখে আপনাকে কিছু আকর্ষণীয় রঙ দেখাতে চাই, এবং আমি এটি পোস্ট করার চেষ্টা করি, এই মাকড়সাটি এমন এক ধরণের মাকড়সা যা বিভিন্ন রঙের সৌন্দর্য এবং এমনকি বন্ধুরাও এই মাকড়সার সৌন্দর্য দেখতে পারে এবং আমি একটি চিত্র সম্পাদনা অ্যাপ্লিকেশনও ব্যবহার করি না, এটি ঠিক তাই ঘটে যে এই মাকড়সাটি এমন জায়গায় রয়েছে যা ম্যাক্রো ক্যামেরার উজ্জ্বলতার সাথে পুরোপুরি ফিট করে।
এবং আমি আশা করি বন্ধুরা এই মাকড়সাটি দেখতে আগ্রহী, কারণ আমার সকল বন্ধুদের সমর্থনে, আমি এই ছোট পোকা শিকারের সাথে আমার লড়াইয়ের ফলাফলগুলি খুঁজে পেতে এবং ভাগ করে নেওয়ার বিষয়ে আরও বেশি উত্সাহী, এবং যদি আমার মধ্যে ভুল এবং ভুল থাকে। শব্দ, অনুগ্রহ করে বুঝতে, কারণ কখনও কখনও অনুবাদ ভুল হয়, তাই আমি শুধুমাত্র ছবির উপর ফোকাস, সৌভাগ্য
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগঅস্ট্রাকান্থা মিনাক্স মাকড়সার সৌন্দর্য যার পিঠে সাদা রঙ রয়েছে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

এই পোকা দেখতে আসলে ভালই লাগছে। কিন্তু কখনো মনে হয় এটা কোথায় দেখা হয়নি। আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য। আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার ম্যাক্রো ফটোগ্রাফি বরাবরই খুব সুন্দর হয়ে থাকে এবং আজকে খুব সুন্দর কিছু ম্যাক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

খুবই ভালো লাগলো এই জেনে যেয়ে মাকড়সা সম্পর্কে আপনিও অনেক কিছু বিষয় জানেন এবং আমাদের মাঝে বলেছেন। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। সবমিলিয়ে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। তাই আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক সুন্দর মাকড়সার ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আপনার করা প্রতিটি ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগে। ‌ আজও আপনি অনেক সুন্দর একটি মাকড়সার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

মারাত্মক একটি মাকড়সা ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন যদিও এ ধরনের মাকরাশা আগে কখনো দেখা হয়নি আপনার ফটোগ্রাফির মাধ্যমে এই প্রথম দেখলাম আপনার ফটোগ্রাফি বরাবরই আমি মুগ্ধ হয়ে দেখে আজও তার ব্যতিক্রম নয় শুভেচ্ছা রইল ভাইয়া আপনার জন্য

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাইয়া। মাকড়সার অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি আমরা আপনার মাধ্যমে আজকে দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

এই রকম পোকা মনে হয় প্রথমবার দেখলাম। এই পোকা সম্পর্কে আপনার ফটোগ্রাফি এবং কনটেন্ট থেকে জেনে ভালো লাগলো। দুটি মেরুদন্ড যুক্ত স্পাইডার সত্যিই অসাধারণ। এই পোকার বৈশিষ্ট্যগুলোও উদ্ভূত। ধন্যবাদ এই পোকার বৈশিষ্ট্য সম্পর্কে গুছিয়ে শেয়ার করার জন্য।

 2 years ago 

এইরকম মাকড়সা এর আগে দেখেছি বলে মনে হয় না। দেখতে যেমন সুন্দর লাগছে তেমন ভয়ঙ্করও লাগছে। আপনি সব সময় খুব সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেন। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় খুব নিখুঁত হয়। এবং অনেক ধৈর্য্য নিয়ে আপনি ফটোগ্রাফি গুলো করেন। আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি দেখলে যে কেউ পাগল হয়ে যাবে। খুবই দক্ষতার সাথে আপনি ম্যাক্রোফটোগ্রাফি করে থাকেন। আমার কাছে আপনার তোলা ম্যাক্রো ছবি গুলো খুব ভালো লাগে। খুব সুন্দর চেস্টা করে অসাধারন ছবি তোলেন আপনি। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অস্ট্রাকান্থা মিনাক্স মাকড়সার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনি এতো সুন্দর করে ফটোগ্রাফি ধারণ করেন যা দেখে আমি মুগ্ধ হই। আজকের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ যে আমার সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দেখার জন্য এবং আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57198.53
ETH 2362.64
USDT 1.00
SBD 2.40