সুন্দর কাঁটাযুক্ত মাকড়সার ফটোগ্রাফির সৌন্দর্য 10%reward to@shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20211103163836.jpg

হ্যালো, বাঙ্গালী সম্প্রদায়ের বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আপনার বন্ধুরা সুস্থ এবং সুখী আছেন, এবং আজ রাতে আমি আমার পোস্ট নিয়ে ফিরে এসেছি, এবং আজ রাতে আমি একটি মাকড়সা শেয়ার করতে চাই যার পিঠে স্পাইক রয়েছে, যা দেখতে তুলনামূলকভাবে অনন্য আমি এই স্টিমিটে যে মাকড়সাগুলি ভাগ করেছি, এবং নীচে আমি কিছু ছবি আপলোড করব, বিশেষ করে সামনের দিকে, যেগুলি আমি সাধারণত খুব বিস্তারিতভাবে পোকামাকড়ের ছবি দেখাই, তবে এই মাকড়সাটিতে আমি কেবল সাধারণ বিবরণ ব্যবহার করি।.

IMG20211103163804.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103163836.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103163740.jpg

এই মাকড়সাটি এমন এক ধরনের প্রাণী যার বই দুটি শরীরের অংশ, চার জোড়া পা, কোন ডানা নেই এবং চিবানো মুখ নেই। মাকড়সা হল শিকারী প্রাণী যারা একে অপরের শিকারীও হতে পারে। তাদের প্রধান খাদ্য হল পোকামাকড়। পোকা মাকড়সা দ্বারা ধরা যায়, একটি উপায় হল একটি জাল ব্যবহার করে, সমস্ত মাকড়সা একটি জাল ব্যবহার করে তাদের শিকার ধরতে পারে। এমন মাকড়সাও আছে যারা তাদের শিকারকে তাড়া করে খাবার পায় এবং কেউ কেউ ফাঁদের গর্ত তৈরি করে। যাইহোক, সমস্ত মাকড়সা তাদের দেহের পিছনের অংশ থেকে বেরিয়ে আসা গ্রন্থিগুলি থেকে ফাইবারের স্ট্র্যান্ডের আকারে থ্রেড তৈরি করতে সক্ষম। মাকড়সার বিভিন্ন কাজ আছে, সাধারণত গোলাকার জালের আকারে, ডিমের থলির জন্য এবং বাসা রক্ষার জন্য।.

IMG20211103163911.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103163855.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103163845.jpg

এবং এই মাকড়সার কামড় আছে কিনা মাঝে মাঝে লোকেরা জিজ্ঞাসা করে, তাই আমি এখানে উত্তর দিই, এই মাকড়সার কামড় বেদনাদায়ক হতে পারে, তবে বিপজ্জনক নয়। যেখানে এই মাকড়সা কামড়ায় সেখানে সামান্য লালভাব এবং ফোলাভাব হতে পারে এবং ,এই মাকড়সাগুলি কেবল বিষাক্ত এবং ভীতিকর নয়, সুন্দর এবং এমনকি সুন্দরও। এবং আজ আমি আপনাকে সেই দৃশ্যের সাথে পরিচয় করিয়ে দেব, যা ম্যাক্রোফটোগ্রাফিতে সৌন্দর্যে যেতে সঠিক, এবং আমি মাকড়সার প্রজাতির মধ্যে সবচেয়ে আকর্ষণীয় এবং চিত্তাকর্ষককে চ্যাম্পিয়ন করি, রঙিন ফটোগুলি আপনাকে কল্পনা করতে দেয় যে এই প্রাণীটি কীভাবে জীবিত দেখাচ্ছে, তাই আরামদায়ক কারণ এই মাকড়সা অন্য প্রাণীদের দ্বারা শিকার করা যায় না, কারণ এই মাকড়সার শরীরে কাঁটা রয়েছে, যা দেখতে খুব তীক্ষ্ণ এবং শক্ত, অন্যান্য মাকড়সা থেকে আলাদা।.

IMG20211103164045.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103164028.jpg

IMG20211103164021.jpg

© 2021 @masril. originals photosকাঁটাযুক্ত মাকড়সা All reserved . https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211103164153.jpg

এটি একটি ছোট মাকড়সার কাঁটা যা অন্য প্রাণীদের জন্য শিকার করা খুব কঠিন, এবং আমি এই মাকড়সাটি দেখে আপনাকে কিছু খুব আকর্ষণীয় রঙ দেখাতে চেয়েছিলাম, এবং আমি এই মাকড়সার একটি ছবি তোলার চেষ্টা করেছি, এটি আমার জন্য পোস্ট করুন, যা আমি মনে করি এই মাকড়সাটি এক ধরণের মাকড়সা যার একটি ভিন্ন রঙের সৌন্দর্য এবং বন্ধুরাও এই মাকড়সার সৌন্দর্য লক্ষ্য করতে পারে এবং আমি এমনকি একটি চিত্র সম্পাদনা অ্যাপ্লিকেশনও ব্যবহার করি না, এটি ঘটে যে এই মাকড়সাটি এমন জায়গায় রয়েছে যা পুরোপুরি ফিট করে ম্যাক্রো ক্যামেরায় উজ্জ্বলতা সহ।.

এবং আশা করি বন্ধুরা এই মাকড়সাটি দেখতে আগ্রহী, কারণ আমার সমস্ত বন্ধুদের সমর্থনে, আমি ছোট পোকামাকড় শিকারে আমার সংগ্রামের ফলাফলগুলি খুঁজে পেতে এবং ভাগ করে নিতে আরও বেশি উত্সাহী, এবং যদি কথায় ভুল এবং ত্রুটি থাকে - আমি বলেছেন, অনুগ্রহ করে বুঝুন, কারণ মাঝে মাঝে অনুবাদে ভুল থাকে, তাই আমি শুধুমাত্র ছবিগুলিতে ফোকাস করি, শুভেচ্ছা.

ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগসুন্দর কাঁটাযুক্ত মাকড়সার ফটোগ্রাফির সৌন্দর্য
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

IMG_20210605_193724.jpg

Sort:  
 3 years ago 

ওয়াও এই ধরনের মাকর্সা আমি এই প্রথম দেখলাম। অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। দেখে তো হাইলি প্রোফেশনাল ফটোগ্রাফার মনে হচ্ছে আপনাকে। এতো সুন্দর ছবি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি এক কথায় অসাধারণ ছিলো আমার অনেক ভালো লেগেছে। আপনার উপস্থাপন করছেন অনেক সুন্দর আপনার জন্য শুভ কামনা রইলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55117.74
ETH 2310.18
USDT 1.00
SBD 2.31