সাদা মাশরুম সম্পর্কে ফটোগ্রাফি যা আমি কাঠের উপর তুলেছিলাম।

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20210904175917.jpg

হ্যালো, আসসালামুয়ালাইকুম স্টিমিট বন্ধুরা যেখানেই বন্ধুরা আশাকরি ভালো অবস্থায় আছে, এবং এই খুশির দিনে আমি সাদা মাশরুম সম্পর্কে আমার ফটোগ্রাফি শেয়ার করতে চাই যা আমার ফটোগ্রাফারের মধ্যে একটি উজ্জ্বল দৃশ্য রয়েছে.

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175847.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175901.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

এটা আমার সাদা মাশরুমের ফটোগ্রাফি যা আমরা চাইলে খেতে পারি, কিন্তু আমি মাশরুম খেতে সাহস পাই না, খারাপ ভেষজের ভয়ে, কিন্তু এমন কিছু মানুষও আছে যারা মাশরুম খেতে পছন্দ করে।

এবং এই ছত্রাক মৃত গাছের মতো স্যাঁতসেঁতে জায়গায় বাস করে, কিন্তু বর্ষাকালে না হলে ভালোভাবে বেড়ে ওঠা খুব কঠিন।

এবং মাশরুম মানুষের জন্য খুব উপকারী যারা মাশরুম পছন্দ করে, কারণ মাশরুম এমন উদ্ভিদ যা খাওয়া যেতে পারে।

এবং এটি মাশরুমের পিছনে এবং আমি এটি বিভিন্ন স্টাইলে ছবি তুলেছি, যাতে বন্ধুরা এই সাদা মাশরুমে ফটোগ্রাফির ফলাফল দেখে সন্তুষ্ট হয়, এবং আমি নিজেও সত্যিই এই মাশরুম পছন্দ করি, কারণ এতে খুব উজ্জ্বল রঙ রয়েছে।

বিশেষ করে পিছনে যার অনন্য রেখা আছে, অন্যান্য মাশরুমের থেকে আলাদা, কিন্তু এই মাশরুমটি আমি খুব কমই পেয়েছি, তাই যখন আমি এই মাশরুমটি দেখলাম তখনই আমি এটির একটি ছবি তুলতে আকৃষ্ট হলাম।.

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175822.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175819.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

এবং এটি মাশরুমের দিক থেকে যা আমার ফটোগ্রাফারের বস্তুর সৌন্দর্য আছে, কারণ আপনি খুব উজ্জ্বল দৃশ্য দেখতে পাচ্ছেন, এবং যা আসলে একটি সুন্দর মাশরুম নয়, কিন্তু ছবি তোলার দক্ষতা, কারণ যদি ছবি তোলার দক্ষতা না থাকে এটা মাঝারি মত দেখায়.

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175736.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175627.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175619.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175615.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

IMG20210904175610.jpg

© 2021 @masril. original photo mushroom All reserved.

আজ রাতে আমার ফটোগ্রাফার থেকে আমার বন্ধুরা, যা আমি আমার পোস্টটি শেয়ার করার জন্য আপলোড করেছি, এবং আশা করি বন্ধুরা আমার তোলা এই মাশরুমের কিছু ফটো পছন্দ করবে।কারণ আমার বন্ধুদের সহযোগিতায়, আমি শেয়ার করার ক্ষেত্রে আরও বেশি উৎসাহী ফটোগ্রাফিতে আমার পোস্ট।.

তার ছবিOPPO A52020
বিভাগসাদা মাশরুম সম্পর্কে ফটোগ্রাফি যা আমি কাঠের উপর তুলেছিলাম।
ফটোগ্রাফার@masril
Sort:  
 3 years ago 

আপনার মাশরুমের ফটোগ্রাফি গুলো এবং বর্ণনা গুলো অনেক সুন্দর হয়েছে। তাই আপনার প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন রইল ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার জন্য আপনার ধরনের মন্তব্য করার জন্য ধন্যবাদ

সব সময় আপনার ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগে।অসাধারন ভাবে ক্যাপচার করেছেন ছবি গুলো। পচা শুকনো কাঠের মধ্যে আমি এরকম মাশরুম দেখেছি।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি আপনার মন্তব্য পড়তে স্বাগত জানাই, যা আমাকে ফটোগ্রাফির শিল্পে ভাল দিকে নিয়ে যায়

 3 years ago 

আপনি সাদা মাশরুম নিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি ও সেই সাথে সুন্দর আলোচনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হ্যাঁ, আমি আশা করি আমি আরও ভালো ছবি পাব

 3 years ago 

সাদা মাশরুম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। সাথে উপস্থাপনা ও অনেক সুন্দর করেছেন ভাই আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ বন্ধু

 3 years ago 

মাশরুম গুলো দেখতেও যেমন সুন্দর, আপনার ফটোগ্রাফি গুলাও তেমনই সুন্দর হয়েছে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য বন্ধুকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার মাশরুমের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। অসাধারণ ভাবে ক্যামেরাবন্দি করেছেন মাশরুমটি। ধন্যবাদ আমাদের সাথে সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আমার ফটোগ্রাফি পছন্দ করার জন্য ধন্যবাদ, আমিও আপনার ফটোগ্রাফি পছন্দ করি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60925.88
ETH 2688.98
USDT 1.00
SBD 2.46