বন্য ফুলের উপর খেলা বন্য প্রজাপতির ফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220409155115.jpg


হ্যালো, বাঙালী সম্প্রদায়ের বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আপনারা সকলেই সর্বদা ভাল আছেন, এবং আমাদের জন্য আনন্দের দিনগুলি কাটবে, এবং আজ আমি আপনাকে পাতার মধ্যে ছবি তোলা রঙিন বন্য প্রজাপতির সৌন্দর্য সম্পর্কে শেয়ার করার অনুমতি দিচ্ছি। যখন আমি পোকামাকড় শিকার করি, এবং আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন, এবং আমি এই একটি প্রজাপতি সম্পর্কে আমার কাছ থেকে একটি ব্যাখ্যা সহ কিছু ছবি আপলোড করব.

IMG20220409155109.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409155221.jpg

প্রজাপতির প্রজাতি সম্পর্কে বলা আমার জন্য সত্যিই মজার, কারণ প্রজাপতির কীটপতঙ্গগুলি ইতিমধ্যেই প্রজাপতির জীবন এবং প্রজাপতির সৌন্দর্য সম্পর্কে জানে, কারণ প্রজাপতি পোকামাকড় একটি খুব বড় পারিবারিক প্রজাতি যা এটা ভালোবাসুন, কারণ প্রজাপতি মানুষের জীবনে হস্তক্ষেপ করে না, বিশেষ করে মানুষের গাছপালা বা অন্যদের মধ্যে, আসলে প্রজাপতির মধ্যে যা আছে তা বাগানের সৌন্দর্য বা বাড়ির ফুল গাছের মধ্যে শোভা করতে পারে তাই সেখান থেকে আমরা জানতে পারি কীভাবে প্রজাপতির জীবনকে কীট প্রজাতি বলা যেতে পারে যা গাছপালা বা বাগানে এবং অন্যদের প্রকৃতিকে সাজাতে পারে, অন্যান্য কীটপতঙ্গের প্রজাতি থেকে আলাদা, কখনও কখনও সৌন্দর্য আছে কিন্তু কীটপতঙ্গ পরিবারের প্রজাপতি হিসাবে পরিচিত নয়। , কারণ প্রজাপতি ইতিমধ্যেই কীটপতঙ্গ শ্রেণীর অন্তর্ভুক্ত.

IMG20220409155150.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409155206.jpg

প্রজাপতির ছবি তোলার ক্ষেত্রে আমার অভিজ্ঞতা হল যে আমি প্রজাপতির প্রজাতির ছবি তুলতে পারি তা খুবই বিরল, কারণ প্রজাপতিরা খুব কমই তাদের চারপাশে ফুল বা পাতায় শান্তভাবে দাঁড়িয়ে থাকে এবং প্রজাপতির প্রজাতির কাছে যাওয়াও খুব কঠিন, বিশেষ করে প্রজাপতির মাথায় ছবি তোলা খুব কঠিন, কিন্তু আমি যখন প্রজাপতির ছবি তুলতে চেয়েছিলাম, তখন আমি কেবল কয়েকটি পাশ পেয়েছি, যা কেবল পাশে এবং পিছনে ছিল, এবং বন্ধুরা দেখতে পারে যে এই বন্য প্রজাপতিটির সৌন্দর্য কোথায় রয়েছে, কারণ প্রতিটি প্রজাপতির অনেক সুবিধা রয়েছে, বিশেষত এর রঙে বা প্রজাপতির আকার এবং আকারে, এবং এটি একটি প্রজাপতি - বন্য প্রজাপতি, যা প্রায়শই বনের পাতার মধ্যে খেলা করে।.

IMG20220409155212.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409155142.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409155058.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409155033.jpg

এখানে আমার সমস্ত বন্ধু, বিশেষ করে বাঙালি সম্প্রদায়ের বন্ধুরা, যারা আমার ফটোগ্রাফিতে সর্বদা উপস্থিত থাকে এবং আমি সত্যিই আপনার সমস্ত সমর্থন এবং মন্তব্যের প্রশংসা করি, যারা আমার ফটোগ্রাফির ফলাফলগুলি পরিদর্শন করেছেন এবং আশা করি আজ আমার ফটোগ্রাফি, বন্ধুরা এটি পছন্দ করে , এবং দেখার জন্য আকর্ষণীয়, এবং আমি যা শেয়ার করেছি তা আমি ব্যাখ্যা করতে পারি, যদি আমার কথায় কোনও ত্রুটি থাকে তবে অনুগ্রহ করে বুঝবেন, কখনও কখনও ভাষা অনুবাদে ত্রুটি রয়েছে, আপনাকে অনেক ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel 18×
বিভাগবন্য ফুলের উপর খেলা বন্য প্রজাপতির ফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

খুব সুন্দর করে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে কিছু ম্যাক্রোফটোগ্রাফি আপনি করেছেন একটি প্রজাপতির, যেটি খুবই চমৎকার দেখাচ্ছে। আর বরাবরই আপনি খুব ভালো ফটোগ্রাফি করেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বন্য প্রজাপতির খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার করা প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রজাতির ছবিগুলো যখনি দেখি মনে হয় তারা কত সুখি। ফুলে ফুলে উড়ে বেড়ায়। ফুলের সুভাস নেয়। তাদের জীবণ ক্ষনিকের কিন্তু অনেক উপভোগ্য। অনেক ভালো ছিলো আপনার ফটোগ্রাফি। ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

বর্ণ ফুলের উপর খেলা প্রজাপতির সুন্দর ফটোগ্রাফি করেছেন ।আপনার করা ম্যাক্রোফটোগ্রাফি গুলো সত্যি মুগ্ধ করে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা ফটোগ্রাফি গুলো সব সময়ই আমার কাছে খুবই ভালো লাগে। বন্য ফুলের উপর বসে থাকা বন্য প্রজাপতির ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। খুবই নিখুঁতভাবে ফটোগ্রাফি গুলো আপনি ধারণ করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। খুব নিখুঁতভাবে প্রত্যেকটি ছবিকে ক্যাপচার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার এই সুন্দর পোস্টটি দেখে।

 2 years ago 

প্রজাপতি আমার খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে প্রজাপতির ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক ভালো লাগছে। ধন্যবাদ জানাই আপনাকে এই ফটোগ্রাফি গু।লো শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে অবাক হয়ে গেলাম। জাস্ট অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। প্রজাপতি আমার খুবই প্রিয় একটি প্রাণী। প্রজাপতির কিন্তু আমি নিজেও খুব পছন্দ করি। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58661.64
ETH 2723.56
USDT 1.00
SBD 2.32