Sort:  
 3 years ago 

ওয়াও অসাধারণ ছবি তুলেছেন ভাইয়া।
অনেক ধৈর্য সহকারে আপনি ছবি গুলো তুলেছেন।
আপনার ছবি গুলো আমার অনেক ভালো লাগে।

ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ফটোগ্রাফির সৌন্দর্য ভাগ করে নেওয়ার জন্য যারা আমাকে উৎসাহ দিয়েছেন তাদেরও ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খবই সুন্দর ফিটোগ্রাফি করেছেন। প্রত্যেকটি ফটো অসাধারণ হয়েছে। শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ, আমি আশা করি আমি আবার সুন্দর পোকা পেতে পারি

 3 years ago 

সত্যিই জাস্ট অসাধারণ এত সুন্দর ফটোগ্রাফি করেছেন সকালবেলা দেখেই মুগ্ধ হয়ে গেলাম। সাধারণ অপ্পো ফোন দিয়ে এত সুন্দর ছবি হয়েছে।🙏🙏❤️❤️❤️❤️❤️👌👌👌

 3 years ago (edited)

ম্যাক্রোফটোগ্রাফি বিষয়বস্তু শেয়ার করার জন্য আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আশা করি আমি ম্যাক্রোফোটোগ্রাফিতে আমার কার্যক্রম বজায় রাখতে পারব। ♥️♥️♥️

 3 years ago 

ইনশাল্লাহ ভাই অবশ্যই পারবেন কারণ চেষ্টা করলে মানুষ পারেনা এমন কিছুই নেই আমি মনে করি।

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।আমি দেখে তো মুগ্ধ। এই ধরনের ফটো তুলতে অনেক কষ্ট করতে হয়। আপনার ফটোগ্রাফির প্রশংসা করতেই হয়। ফটোগ্রাফি সম্পর্কে বর্ণনা টাও সুন্দর ছিল। শুভকামনা রইল

 3 years ago 

আপনারা যারা আমার পোস্ট দেখতে এবং পড়তে ইচ্ছুক তাদেরও ধন্যবাদ, এটি আমার সমস্ত বন্ধুদেরও ধন্যবাদ, আশা করি আমি পোকামাকড়ের কিছু সুন্দর সংগ্রহ পেতে পারি, শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65744.86
ETH 3466.75
USDT 1.00
SBD 2.62