এত দিন আমার কি হয়েছিল ? আমি কেনো স্টিমিট এ ছিলাম না ? || 10% Shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

☆আসসালামুয়ালাইকুম☆


আমার বাংলা ব্লগ 🌷এর মেম্বাররা, আপনারা সকলে কেমন আছেন আশা করি ভালোই আছেন। আমিও ভালো আছি.🌷


আজকের বিষয়:➜

এত দিন আমার কি হয়েছিল ? আমি কেনো স্টিমিট এ ছিলাম না ? আবার এখন কেনোই বা স্টিমিট এ আসলাম ?



20211124_211727.jpg

20210902_144426.png

20210925_090518.jpg

১. এতদিন আমার কি হয়েছিল ?
উ:- আসলে অনেক দিন ধরে আমি শারীরিক ভাবে অসুস্থ ছিলাম। জ্বর এবং নাকের মাংস বেড়েছে । ডাক্টর দেখাতে গিয়েছিলাম রংপুর এ , ডাক্টার বলেছেন নাকের অপারেশন করতে হবে । আমি শারীরিক ভাবে অসুস্থ থাকার কারণে বললেন এত তাড়াহুড়া করার কিছু নেই ... তোমার শরীর সাস্থ ঠিক করো তারপর অপারেশন করা যাবে..তাই এখনো অপারেশন করা হয়নি।




20210925_090327.png

২.আমি কেনো স্টিমিট এ ছিলাম না ?
উ:- প্রথম কারণ তো বলেই ফেলেছি , অসুস্থ থাকার কারণে স্টিমিট এ আসতে পারিনি। দ্বিতীয় কারণ পারিবারিক সমস্যা ও কাজের চাপে । কাজ বলতে , বাসায় রাজমিস্ত্রী ও রং মিস্ত্রী দীর্ঘ ২মাস ধরে বাসার কাজ করছিল । বাসার সব আসবাবপত্র উলট পালট হয়ে ছিল । আপনার হয়তো বুঝতেই পারছেন । বাসায় মিস্ত্রী কাজ করলে কতটা সমস্যার মধ্যে পরতে হয় । মিস্ত্রীর কাজের দেখা শুনা , ঘরের পরিষ্কার করা এবং স্কুল ও প্রাইভেট এর অনেক চাপে ছিলাম।


20210925_100502.jpg

৩.আবার এখন কেনোই বা স্টিমিট এ আসলাম ?
উ:-আপনাদের ভালোবাসা পেতে আমি আবার স্টিমিট এ ফিরে আসলাম। সত্যি বলতে [আমার বাংলা ব্লগ] এর সকল মেম্বারদের আমি খুব মিস করেছি এবং স্টিমিট এ নিয়মিত কাজ করারা জন্য বলে আসছিলেন আমার প্রিয় ভাইয়ারা @alsarzilsiam , @saifulraju আজকের এই পোস্টটি দেখে বুঝতে পারবেন কেনো আমি আসতে পারিনি। এখন থেকে আমি আগের মতো প্রতি নিয়ত স্টিমিট এর সাথে থাকবো ইনশাআল্লাহ।



আমার বাংলা ব্লগ (কমিউনিটি)

আজ এখানে শেষ করছি । আপনারা সকলে ভালো থাকবেন।

"আল্লাহ হাফেজ"

20210907_111554.png

IMG_20210825_005021.png

"আমি মোঃ মাশরাফি ইসলাম। আমার বাসস্থান নিলফামারী শহরে। আমি একজন ছাত্র ।আমি নিলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এ পড়ি,এবার SSC দিবো। আপনারা সকলে আমরা জন্য দোয়া করবেন । আমার নেটওয়ার্ক ও ইলেকট্রনিক জিনিস তৈরিতে আগ্ৰহ বেশি। এসব বিষয়ে ঘাটা ঘাটি করতে আমার খুব ভালো লাগে। সবচেয়ে বড় বিষয় হল অসহায় ও নিরীহ মানুষদের পাশে দাঁড়াতে আমার খুব ভালো লাগে । আল্লাহ যেন আমাদের সকলকে নিরীহ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর তৌফিক দান করে।"

20210907_111654.png

20210616_120145.png

Sort:  
 3 years ago 

প্রিয় ভাই তোমার জন্য দোয়া করি যেনো তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠো। আর এখন থেকে নিয়মিত পোস্ট করো। তোমার জন্য শুভকামনা রইলো ভালো থেকো। ভালোবাসা অবিরাম ❤️

 3 years ago 

হুম ভাইয়া.... এখন থেকে আবার আগের মতো নিয়মিত পোস্ট করবো।।।🥰🥰

 3 years ago 

ভাই আপনি শারীরিক অসুস্থতার কারণে আমাদের মাঝে আসতে পারেননি। তাতে কোন সমস্যা নেই আপনি বেঁচে থাকেন অবশ্যই আমাদের সাথে দেখা হবে। আপনার শরীর স্বাস্থ্য ভালো থাকবে সবকিছু ভাল। আর তাছাড়া আপনার বাড়িতে কাজের চাপের কারণেই পড়ালেখা সবমিলিয়ে আপনি অনেক বেশি ব্যস্ত বুঝতে পারলাম খুব সহজে। আপনি অনেক সুন্দর করে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে... আমার বিষয়টি বুঝার জন্য ...🥰🥰 ভালোবাসা অবিরাম ভাই...🌷🌷

 3 years ago 

আপনার নাকের মাংস বাড়ার কথাটা শুনে আমার অনেক খারাপ লাগছে। এটি অনেক খারাপ একটি রোগ বলতে পারেন কেননা, আমার বড় ভাইয়ের এটি হয়েছিল সে অনেক কষ্ট পেয়েছিল। তবে নিয়মিত ওষুধ খেয়ে অপারেশন করলে ইনশাল্লাহ সেরে যাবে। আপনার জন্য দোয়া করি আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।❤️

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাইয়া আপনার সুন্দর একটি মতামতের জন্য..... আমার জন্য দোয়া করবেন ভাইয়া....🥰🥰

 3 years ago 

শুভেচ্ছা স্বাগতম
মাশরাফির আগমন।
আমার বাংলা ব্লগের
পক্ষ থেকে জানাই
আবারো অভিনন্দন
♥♥

 3 years ago 

ধন্যবাদ আন্টি ,,,এত সুন্দর একটি কমেন্ট এর জন্য...🥰🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57459.91
ETH 2436.61
USDT 1.00
SBD 2.38