You are viewing a single comment's thread from:

RE: "কি জাদু করেছো বলোনা" এই গানটি ডুয়েট কভার - সেলিনা সাথী ও রাব্বি আর এস।

in আমার বাংলা ব্লগ2 years ago

পুরো গান শুনে বেশ ভাল লাগলো । আমি কখনো এভাবে গান গায়নি আর সম্ভত এই গানটিই প্রথম শুনছি । তবে সাথী আপু আপনার কন্ঠ যেমন স্পষ্ট ছিল । রাব্বি ভাইয়েরটা মাঝে মাঝে চেপে চেপে যাচ্ছিলো এটা নেটওয়ার্কের সমস্যার জন্য কিনা ঠিক বুঝছি না ।

তবে সব মিলিয়ে চমৎকার ছিল । আমার কন্ঠে সুর নেই নতুবা আপুকে অবশ্যই দাওয়াত করতাম ডুয়েট গাওয়ার জন্য ।
ধন্যবাদ আপু । আমাদের সময় গুলো আনন্দ দায়ক করার চেষ্টা অবশ্যই ভাল ছিল ।

Sort:  
 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আপনাকে। আসলে আমি নিজেও গান গাইতে পারি না। সত্যিই শুধুমাত্র বিনোদন করার জন্যই এই প্রচেষ্টা।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63721.78
ETH 3503.08
USDT 1.00
SBD 2.54