You are viewing a single comment's thread from:

RE: "সুমন" ভাইয়ার পাঠানো "মিষ্ট্রি প্যাকেট"হাতে পাওয়ার বিশেষ অনুভূতি//♥

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার কবিতা পড়ে আমি অভিভূত । প্রতিটা গিফট নিয়ে যেভাবে ছন্দে ছন্দে মিলিয়ে কবিতা লিখেছেন আমি পড়েছি আর আশ্চর্য হয়েছি এত অল্প সময়ের মাঝে এতগুলো লাইন আপনার মাথায় এসে গেলো ভাবতেই আমি বারবার অবাক হচ্ছি । অভিনন্দন রইলো আপু আপনি সেই ভাগ্যবান মানুষ গুলোর মাঝে একজন যিনি আমার বাংলা ব্লগ এর বর্ষ পুর্তিতে বিশেষ পুরষ্কার লাভ করেছেন ।

Sort:  
 2 years ago 

আপনার ভেতরে যে উপলব্ধিটা কাজ করেছে এত অল্প সময়ের মধ্যে এতগুলো অনলাইন কিভাবে মাথায় আসলো? আসলে এই উপলব্ধিটা অনেকে করতে পারেনা।আসলে এটা সবসময় ভাবনা-চিন্তার উপরে নির্ভর করে।এত সুন্দর মন্তব্য করে আমাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57237.65
ETH 2358.35
USDT 1.00
SBD 2.34