টার্গেট ডিসেম্বর সিজন -০২ ।। পাওয়ার আপ এর পরিমাণ ৫০ স্টিম - By @marufhh

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আজ মঙ্গলবার

১৬ই আগস্ট ২০২২ ইং || ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ || ১৭ই মহররম ১৪৪৪ হিজরি ।

আসসালামু আলাইকুম

প্রাণ প্রিয় বন্ধুগণ, শরতের সাদামেঘের শুভেচ্ছা নিও । আশাকরি মহান আল্লাহতালার অশেষ রহমতে সবাই অনেক অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি ।

আমার বাংলা ব্লগ(8).jpg
ইমেজ তৈরি

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে । কারণ শক্তি বৃদ্ধিতে পাওয়ার আপের বিকল্প আর কিছুই হতে পারে না । আর নিজের একটিভিটি বাড়াতেও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম । তবে সব চেয়ে ভাল ব্যাপার যেইটা তা হলো পাওয়ার আপ করে প্রতীযোগীতায় অংশগ্রহণের মাধ্যমে পুরষ্কার জেতার সুযোগ । সেই নিমিত্তে আমি সকল নিয়ম কানুন মেনে পাওয়ার আপ করার চেষ্টা করেছি । আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে "টার্গেট ডিসেম্বর সিজন ২তে অংশগ্রহণ করতে চলেছি ।

বন্ধুরা চলুন তবে আমার আজকের ৫০ স্টিম পাওয়ার আপের সম্পুর্ণ কার্যক্রম আপনাদের সাথে শেয়ার করে ফেলি ।

পাওয়ার আপ করার পুর্বে আমার স্টিম ওয়ালেটের স্ক্রিনশট

Screenshot_1.jpg

এক নজরে আমার পুর্বের লিকুইড স্টিম এবং স্টিম পাওয়ার এর তথ্য
নাম পরিমাণ
লিকুইড স্টিম ১৪০.১৭৭ স্টিম
পুর্বের স্টিম পাওয়ার ৩৫০.৫৪২ স্টিম
কার্য সম্পন্নকারী ধাপ সমুহঃ
ধাপঃ০১

প্রথমে আমি ওয়ালেটে প্রবেশ করে চিত্রে দেখানো লাল চিহ্নত অংশে ক্লিক করলাম ।

Screenshot_2.jpg

ধাপঃ০২

এরপর ড্রপডাউন মেনুর অধীনে থাকা পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করলাম ।

Screenshot_3.jpg

ধাপঃ০৩

এবার পাওয়ার আপ ফরম ওপেন হয়ে গেল । এখানে এমাউন্ট এর স্থানে যতটুকু পাওয়ার আপ করবো অর্থাৎ ৫০ লিখে দিলাম এবং power up বাটনে ক্লিক করলাম ।

Screenshot_5.jpg

Screenshot_6.jpg

ধাপঃ০৪

এরপর পাওয়ার আপ কনফর্মেশন পেজ আসবে । আমি চেক করে দেখলাম সব কিছু ঠিক আছে কিনা । এরপর ok বাটনে ক্লিক করলাম ।

Screenshot_7.jpg

ধাপঃ০৫

এরপর sing in করে কনফর্ম করার জন্য একটা ফর্ম আসলো সেখানে নির্দিষ্ট key প্রদান করে sing in করলাম ।

Screenshot_8.jpg

এরই মাঝে আমার পাওয়ার আপ করা সম্পুর্ণ হয়ে গেল ।

পাওয়ার আপ করার পরে আমার স্টিম ওয়ালেটের স্ক্রিনশট

Screenshot_9.jpg

এক নজরে আমার বর্তমান স্টিম পাওয়ার এর আপডেট তথ্য

নাম পরিমাণ
লিকুইড স্টিম ৯০.১৭৭ স্টিম
পাওয়ার আপ করেছি ৫০ স্টিম
পুর্বের স্টিম পাওয়ার ৪০০.৫৪২ স্টিম


প্রিয় বন্ধুরা আমার নিয়মিত পাওয়ার আপ করার প্রক্রিয়াটি ইতিমধ্যে সম্পুর্ণ হয়ে গেল । বড়দের অনুপ্রেরণা পেয়ে আমিও তাদের পথ অনুসরণ করে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করে চলেছি । আজকের মত আমার লিখা এখানেই সমাপ্ত করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই আশা করে এখানেই আমার লিখা শেষ করছি । পোস্ট টি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ । আল্লাহ হাফেজ ।


আমার পরিচয়

IMG_20170303_142442.jpg

আমার নাম মারুফ হাসান । আমি বাংলাদেশী আমার প্রাণের আবেশ বাংলাদেশকে প্রাণের চেয়েও ভালবাসি । ভালবাসি বাংলা ভাষাকে । আমি পড়াশুনা করেছি তড়িৎ প্রোকৌশল বিদ্যায় । তবে বাংলা সাহিত্য পড়তে ভীষণ ভাল লাগে । আমার ভাললাগার মাঝে ভ্রমণ হলো অন্যতম । সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়ি ঘর ছেড়ে । দু চোখে খুজেফিরি প্রকৃতির সৌন্দর্য । আমি আমার সময় গুলো কাজে লাগায় বিভিন্ন সৃজনশীল কাজের মাঝে । নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে ভাল লাগে খুব । বিশ্ব জোড়া পাঠ শালা মোর সবার আমি ছাত্র ।

ধন্যবাদ সবাইকে

zr7XQBzuvvkjgjjPxunUtP5k84gxgWc4mR8PqdBj5rx8AtXSSugGPwSy7JKyM3rgX4k3arRVPC2wT66DqiAYg2UuYrHpE94NCJsYEnjKP7Erbg.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি আজ পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা আপনার সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।

 2 years ago 

অনুপ্রেরণা দায়ক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ । আপনার জন্যেও শুভকামন রইলো ।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং এই পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধিতে আলাদা একটা প্রশান্তি লুকিয়ে আছে। সেইটা খুজে পাওয়ার চেষ্টা। ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে ভবিষ্যতের জন্য সঞ্চয় করা। আর আপনি খুব ভালো একটি এমাউন্টের পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখি খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে স্টিমিট প্ল্যাটফর্মের নিজেকে ভালো একটি অবস্থানে পৌঁছাতে পারবেন এবং আপনার লক্ষে পৌঁছাতে সক্ষম হবেন আশা করছি।

 2 years ago 

আপনার সুন্দর মতামত প্রদানের জন্য ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন আমার জন্য। আগামীর পথ যেন সুগম হয়।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ এর গুরুত্ব বোঝার পর থেকে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করছি । ধন্যবাদ ভাইয়া আপনাকে ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে। বিশেষ করে আমি নিজেও পাওয়ার আপ করা পছন্দ করি। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

বড় দের দেখে দেখে আমরাও শিখছি নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার ধাপ গুলো । ধন্যবাদ প্রিয় ভাই ।

 2 years ago (edited)

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক খুশি হলাম। আশা করি আপনার গন্তব্যে আপনি অনেক শীঘ্রই পৌঁছাবেন। ধন্যবাদ এমন পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি গন্তব্যে পৌছানোর যদিও এ সপ্তাহে কিছুটা পিছিয়ে গেছি। ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধ। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে গড়ে তুলতে হলে অবশ্যই পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। এই সপ্তাহের ৫০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করেছেন।

 2 years ago 

ধন্যবাদ মামা। চেষ্টা করছি শক্তি বৃদ্ধিতে নিয়মিত পাওয়ার আপ করে যাওয়ার। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

বাহ ভাইয়া অভিনন্দন আপনাকে আপনি বেশ ভালো পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন। আমার মতে আমাদের প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যাওয়া উচিত। কারণ এই কমিউনিটিতে নিজের সক্ষমতা বজায় রেখে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ পোষ্টের কোনো বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু। আপনাদের অনুপ্রেরণা আমাদের পাথেয়। আপনার জন্যও শুভ কামনা রইলো।

আমার বাংলা ব্লগের সকলের পাওয়ার আপ পোস্ট করা অতি জরুরী ।আর আজ দেখছি আপনি বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান সামনের দিকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে । আমার বাংলা ব্লগ সব সময় আমাদের উৎসাহিত করে পাওয়ার আপে । আর প্রতীযোগীতায় অংশগ্রহণ তো আছেই ।

 2 years ago 

আপনি এই সপ্তাহে দেখছি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। বৃদ্ধি করা আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি কাজ সেই লক্ষ্যই আপনি এগিয়ে চলেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এইবার একটু বেশিই করে নিলাম । যত বেশি পাওয়ার আপু তত বেশী একটিভিটি ।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64678.67
ETH 3086.68
USDT 1.00
SBD 3.87