পাওয়ার আপ ।। ১৫ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ শূক্রবার

১৬ই সেপ্টেম্বর ২০২২ ইং || ১ লা আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ || ১৮ই সফর ১৪৪৪ হিজরি ।

আসসালামু আলাইকুম

প্রাণ প্রিয় বন্ধুগণ, আশাকরি মহান আল্লাহতালার অশেষ রহমতে সবাই অনেক অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি ।

আমার বাংলা ব্লগ(15).jpg

সারাদিন আজ টিপ টিপ বৃষ্টি পড়ছে বাইরে যাওয়ার প্রোয়োজন ছিল না আর এমন দিনে বৃষ্টিতে ভিজে জ্বর ডেকে নিয়ে আসবো সেই ইচ্ছে ছিল না বিধায় সারাদিন গৃহ বন্দী । আর এই সুযোগে স্টিমিটের কাজে মনোযোগ দিলাম আর করে ফেললাম কিছু পরিমান স্টিম পাওয়ার আপ । নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত চেষ্টা করি পাওয়ার আপ করতে । বিগত এক মাস ধরে চেষ্টা করেও নিয়মিত হতেও যেন পারছি না । তবে এই সপ্তাহে একটু চেষ্টা করছি নিয়মিত পোস্ট করার সেই উদ্দেশ্য কিছুটা পাওয়ার আপ করে নিলাম । করে নিলাম ১৫ স্টিম পাওয়ার আপ ।

বন্ধুরা চলুন তবে আমার আজকের ১৫ স্টিম পাওয়ার আপের সম্পুর্ণ কার্যক্রম আপনাদের সাথে শেয়ার করে ফেলি ।

পাওয়ার আপ করার পুর্বে আমার স্টিম ওয়ালেটের স্ক্রিনশট
নাম পরিমাণ
লিকুইড স্টিম ১৬.২৫৮ স্টিম
পুর্বের স্টিম পাওয়ার ৪৩৯.৯৬৭ স্টিম
ধাপঃ০১

প্রথমে আমি ওয়ালেটে প্রবেশ করলাম এবং স্টিম এর পাশে ড্রপ ডাউন মেনুতে ক্লিক করলাম ।

ধাপঃ০২

এরপর ড্রপডাউন মেনুর অধীনে থাকা পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করলাম ।

Screenshot_1.jpg

ধাপঃ০৩

এবার পাওয়ার আপ ফরম ওপেন হয়ে গেল । এখানে এমাউন্ট এর স্থানে যতটুকু পাওয়ার আপ করবো অর্থাৎ ১৫ লিখে দিলাম এবং power up বাটনে ক্লিক করলাম ।

ধাপঃ০৪

এরপর পাওয়ার আপ কনফর্মেশন পেজ আসবে । আমি চেক করে দেখলাম সব কিছু ঠিক আছে কিনা । এরপর ok বাটনে ক্লিক করলাম ।

Screenshot_3.jpg

ধাপঃ০৫

এরপর sing in করে কনফর্ম করার জন্য একটা ফর্ম আসলো সেখানে নির্দিষ্ট key প্রদান করে sing in করলাম ।

Screenshot_4.jpg

এরই মাঝে আমার পাওয়ার আপ করা সম্পুর্ণ হয়ে গেল ।

পাওয়ার আপ করার পুরে আমার স্টিম ওয়ালেটের স্ক্রিনশট

Screenshot_5.jpg

প্রিয় বন্ধুরা আমার নিয়মিত পাওয়ার আপ করার প্রক্রিয়াটি ইতিমধ্যে সম্পুর্ণ হয়ে গেল । বড়দের অনুপ্রেরণা পেয়ে আমিও তাদের পথ অনুসরণ করে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করে চলেছি । আজকের মত আমার লিখা এখানেই সমাপ্ত করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই আশা করে এখানেই আমার লিখা শেষ করছি ।

নাম পরিমাণ
লিকুইড স্টিম ১.২৫৮ স্টিম
পাওয়ার আপ করেছি ১৫ স্টিম
পুর্বের স্টিম পাওয়ার ৪৫৪.৯৬৭ স্টিম
আল্লাহ্‌ হাফেজ
ধন্যবাদান্তে @maruffhh

আমার পরিচয়

IMG_20170303_142442.jpg

আমার নাম মারুফ হাসান । আমি বাংলাদেশী আমার প্রাণের আবেশ বাংলাদেশকে প্রাণের চেয়েও ভালবাসি । ভালবাসি বাংলা ভাষাকে । আমি পড়াশুনা করেছি তড়িৎ প্রোকৌশল বিদ্যায় । তবে বাংলা সাহিত্য পড়তে ভীষণ ভাল লাগে । আমার ভাললাগার মাঝে ভ্রমণ হলো অন্যতম । সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়ি ঘর ছেড়ে । দু চোখে খুজেফিরি প্রকৃতির সৌন্দর্য । আমি আমার সময় গুলো কাজে লাগায় বিভিন্ন সৃজনশীল কাজের মাঝে । নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে ভাল লাগে খুব । বিশ্ব জোড়া পাঠ শালা মোর সবার আমি ছাত্র ।

ধন্যবাদ সবাইকে

zr7XQBzuvvkjgjjPxunUtP5k84gxgWc4mR8PqdBj5rx8AtXSSugGPwSy7JKyM3rgX4k3arRVPC2wT66DqiAYg2UuYrHpE94NCJsYEnjKP7Erbg.png

Sort:  
 2 years ago 

আশা করি এভাবে প্রতিনিয়ত আপনি আপনার সক্ষমতাকে বৃদ্ধি করতে থাকবেন। দেখবেন একদিন আপনি অনেক ক্ষমতাসীল হয়ে গেছেন। যেই ক্ষমতার বলে আপনি অনেক পোস্ট কমেন্টসহ অন্যান্য কাজ করতে সক্ষম হচ্ছেন।

 2 years ago 

একাউন্টঃ @marufhh
পাওয়ার বৃদ্ধিঃ =3.41686%

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66979.07
ETH 3513.41
USDT 1.00
SBD 3.21