পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ ।। ৫০ স্টিম পাওয়ার আপ ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগ এর সকল সদস্য এবং অভিভাবক তুল্য এডমিন মডারেটরবৃন্দ সকলকে জানাচ্ছি হৃদয়ের গভীর থেকে আন্তরিক শুভেচ্ছা এবং মোবারকবাদ ।
আজ কবি গুরুর জন্মতিথিতে তার লেখা আমার প্রিয় কবিতা অংশ আবৃত্তি করছি মনে মনে জানালা দিয়ে বৃষ্টি পানে চেয়ে ।

তুমি যদি দেখা না দাও,
কর এমন হেলা,
কেমন করে কাটে আমার
এমন বাদল বেলা।

যদিও এখন বর্ষাকাল শুরু হয়নি তবুও আজ যেন বর্ষার রুপে সেজেছে প্রকৃতি ।
সারাদিন মেঘ, ক্ষণে ক্ষণে, ঝরিছে বৃষ্টি ।

সে কথা থাক বাকি
পরে হবে বলা
আজ আমার দিন গেল
একলা পথে চলা
কবি ভাব ছেড়ে এখন কাজের কথায় আসি ।

পাওয়ার আপ প্রতিযোগীতা টার্গেট ডিসেম্বর সিজন -২.jpg

বন্ধুরা আজ প্রথম বারের মত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে যাচ্ছি ।
প্রিয় অ্যাডমিন এবং মডারেটরদের পোস্ট দেখে পাওয়ার আপ করার প্রয়োজনীয়তা অনুভব করি ।
কিছুদিন যাবত ভাবছিলাম পাওয়ার আপ করবো এবং প্রতিযোগীতায় অংশ গ্রহণ ও করা যাবে ।
কিন্তু যথেষ্ট স্টিম আমার ওয়ালেটে না থাকার কারণে কিছুটা দেরি হয়ে গেল ।
তাই আজ যখন পর্যাপ্ত পরিমাণ স্টিম আমার ওয়ালেটে পেলাম তখনি আর দেরি না করে ৫০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম ।
এখন আমার পাওয়ার আপ করার শুরু থেকে শেষ অবধি আপনাদের সাথে স্ক্রীনশটের মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি ।

Screenshot_২০২২-০৫-০৯-১৬-০৪-১৯-৮৭৯_com.android.browser.jpg

আমার স্টিম পাওয়ার ছিল ২৬ এর কিছু বেশি । এবং আমার ৫২.৫৬৩ স্টিম ছিল । আমি সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি । এখন প্রয়োজনীয় ধাপ গুলো চিত্র সহকারে আপনাদের সাথে শেয়ার করছি ।

001.jpg

প্রথমে আমি লাল মার্কিং করা power up লিখা স্থানে ক্লিক করলাম । এরপর নিম্নোক্ত ইন্টারফেস সামনে আসলো । আমি ফাকা বক্সে ৫০ লিখে দিলাম ।

00001.jpg

ok বাটন প্রেস করার পর আরেকটি কনফর্মেশন পেজ আসলো ।

00002.jpg

আমি আবার ও ok বাটন প্রেস করলাম । এবার ইউজার নেম এবং কী ওয়ার্ড দিয়ে কনফার্মেশন করে দিলাম । আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল ।

Screenshot_২০২২-০৫-০৯-১৬-০৭-৩৯-৯৪৯_com.android.browser.jpg

পাওয়ার আপ করার পর আমার মোট স্টিম পাওয়ার ৭৬.৩৭৯ হয়ে গেল ।

দীর্ঘদিন কাজের উদ্দেশ্য নিয়ে কিছুটা পথ সামনে এগিয়েছি ।
সামনের দিনের জন্য চাই আরো বেশি অনুপ্রেরণা ।
আগ্রজদের কাছে এই মিনতি সহযোগীতা দিয়ে পাশে পাই যেন সারাক্ষণ ।

image.png

image.png

Sort:  
 2 years ago 

আপনি আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা দরকার। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমিটে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নাই। সব সময় যত বেশি পাওয়ার আপ করবেন। আপনার নিজের তত লাভ। আশা করি এভাবেই এগিয়ে যাবেন। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই জরুরী একটি বিষয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজেদের অবস্থানকে শক্ত ও মজবুত করতে পারবো। আপনি এভাবে ধীরে ধীরে পাওয়ার আপ করে অনেক ভালো পর্যায়ে যেতে পারবেন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ! ভালো কবিতাও লিখতে পারেন কবি কবি ভাব না ছেড়ে কবিতাটি লিখে ফেলতেন ভালোই ছিল।খুবই বড় পরিমান পাওয়ার আপ করছেন দেখে খুবিই ভালো লাগল।এভাবে আস্তে আস্তে করে আপনি আপনার সপ্নের চুড়ায় পৌছে জান এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার খুবই সুন্দর এবং দারুন একটি উদ্যেগ এই উদ্যেগ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা যায় এবং স্টিমিট কে এগিয়ে নিতে সাহায্য করা যায়।দারুন উদ্যেগ এগিয়ে যান ভাই শুভ কামনা রইলো

 2 years ago 

নিজের অবস্থানকে ধরে রাখার জন্য খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন ভাই। কেননা স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আর তাই আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন, সফলতা আসবে নিশ্চয়ই। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আজকে আপনি প্রথম পাওয়ার আপ করেছেন জেনে খুবই ভালো লাগলো। এটি আপনার পাওয়ার আপের সূচনা । এরপর থেকে আশা করি আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার অ্যাকাউন্ট আরো শক্তিশালী করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনি ঠিকই বলেছেন যদিও এখন বর্ষাকাল না তারপরও আজকের দিনটি বর্ষার চাইতেও বেশি। সারাদিন ঝর ঝর ঝরছে তো ঝরছে বিরাম নেই বিশ্রাম নেই। ভাই আপনার পাওয়ার দেখে খুবই ভালো লাগলো স্টিমিট প্লাটফর্মে এপ্রথম পাওয়ার আপ করেছেন অবশ্যই পাওয়ার আপ সম্পর্কে ভালো আইডিয়া নিয়ে করেছেন। যাইহোক এভাবে প্রতিনিয়ত করে নিজেকে সবসময় একটিভ রাখার চেষ্টা করবেন, শুভকামনা অবিরাম।

 2 years ago 

বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে সফলতার দ্বারপ্রান্তে একধাপ এগিয়ে নিয়েছেন। এভাবেই ধাপে ধাপে এগিয়ে যাবেন আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57028.16
ETH 2358.36
USDT 1.00
SBD 2.40