আমার বাংলা ব্লগ আমার পরিচয়

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুয়ালাইকুম,

আমি মোঃ মাহফুজুর রহমান মারুফ। আমার ইউজারনেম @maruff আমার বসবাস বাংলাদেশের চট্টগ্রাম জেলার বন্দরনগরীতে সেইখানে আমি আমার পুরো পরিবারের সাথে থাকি আমার পরিবারের আমার বাবা-মা আমি আমার ছোট ভাই আর ছোট বোন । আমি প্রায় সময় আমার ছোট ভাই বোনদের কে পড়াতে বসে আমি নিজেও বসি। এইবার আমি দশম শ্রেণীতে পড়ালেখা করতেছি ব্যবসা শিক্ষা নিয়ে। কারণ অংক করতে আমার খুব ভালো লাগে তাই আমি ব্যবসা শিক্ষা এই বিষয়টি বেছে নিয়েছি।

IMG_20211225_191030_680.jpg

আমি বেশিরভাগ সময় আমার বন্ধু বান্ধবদের সাথে কাটাই। কারণ বন্ধুরা সবাই একসাথে থাকলে খুবই ভালো লাগে বন্ধুদের সাথে সময় কাটানোর মজাই আলাদা। আমরা প্রায় সময় সবাই মিলে পিকনিকের আয়োজন করে কখনো কখনো আবার বিভিন্ন জায়গায় ঘুরতে যাই । এই ভাবেই চলে যায় আমার দিন সব সময় শুধু মাথায় এই চিন্তা ঘোরে যে কোথায় ঘুরতে যাওয়া যায়।

received_402658381566430.jpeg

আমি আমার বন্ধুবান্ধবদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করি। আমি আমার বন্ধু বান্ধবদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যাই আমরা সব সময় ঘোরাঘুরি করতে পছন্দ করি। আমি খেলাধুলা করতে অনেক পছন্দ করি। আমার প্রিয় খেলা হলো ফুটবল আমি প্রতিদিন ফুটবল খেলতে যাই ফুটবল খেলতে আমার অনেক ভালো লাগে। আমি যখনই সময় পাই আমাদের এলাকার স্টুডিয়াম এ গিয়ে ফুটবল খেলি, বেশিরভাগ সময় বিকেল বেলা ফুটবল খেলতে যাই। কিন্তু এখন আর বেশি খেলা হয় না কারণ শীতকালে সবাই ব্যাডমিন্টন খেলতে পছন্দ করে আমার কাছে ব্যাডমিন্টন খেলাটা অনেক ভালো লাগে।

IMG_20210903_172735_606.jpg
কিছুদিন আগে আমি আমার বন্ধুদের সাথে আমাদের এলাকার রেলগেটে গিয়েছিলাম সেখানে গিয়ে আমরা ট্রেনে উঠে অনেক মজা করি জায়গাটি দেখতে খুবই সুন্দর সেখানে দেশের বিভিন্ন জায়গা থেকে ট্রেন আসে সেইখানে কোন যাত্রীবাহী ট্রেন আসে না বিভিন্ন জায়গা থেকে মালামাল সামগ্রী নিয়ে আসে ট্রেনগুলো।

IMG_20210903_172143_249.jpg

আর এরকম একটা ভালো কমিউনিটি তে এসে আমার আরো ভালো লাগছে কারন এখানে আমি আমার মতো করে বাংলা ভাষায় সবকিছু করতে পারব অনেকদিন ধরে এরকম একটা কমিউনিটি খুজছিলাম কিন্তু আজ পেয়ে গেলাম আমার বাংলা ব্লগ । এর জন্য আমি @msharif কে ধন্যবাদ জানাবো এমন একটি সুন্দর কমিউনিটি এর কথা আমাকে জানানোর জন্য এবং আমাকে এখানে যুক্ত হতে বলার জন্য। আশা করছি আমি আপনাদের সাথে ভালো একটু সময় পার করব এবং আপনাদের সকলের সহযোগিতা পাব। পরিশেষে সবাইকে ধন্যবাদ জানাই আমার ব্লক টি পড়ার জন্য। সবার সুস্থতা কামনা করে আজকের মত এখানেই শেষ করলাম।

Sort:  
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আশা করছি আপনি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে কাজ করবেন। এবং খুব ভালো সময় পার করবেন আমাদের সাথে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ।আমি চেষ্টা করব কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলার জন্য।

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।আমি আশা করি আপনি আমার বাংলা ব্লক এর সকল নিয়ম কানুন মেনে চলবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমাকে স্বাগতম করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি চেষ্টা করব আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলার জন্য। 😊

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি কমিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সকলের সাথে প্রতিনিয়ত কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আমিও আশা করছি আপনাদের সকলের সাথে মিলিয়ে কাজ করতে পারব। আমাকে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ 😊😊।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগে। আশা করি আপনি এখানে খুব ভালো একটি সময় পার করবেন আমাদের সাথে। এই কমিউনিটি নিয়মকানুনগুলো যথাযথভাবে মেনে চলার চেষ্টা করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য। ✌️

 3 years ago 

প্রথমে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমার বিশ্বাস আপনি অনেক চিন্তা ভাবনা করেই ভালো একটি কমিউনিটিকে বেছে নিয়েছেন। কারণ এই কমিউনিটিতে আপনি আপনার প্রতিভা গুলোকে সবার সামনে প্রকাশ করতে পারবেন। আশাকরি কমিউনিটির সকল রুলস নিয়মকানুনগুলো ভালোভাবে পড়ে সামনের দিকে এগিয়ে যাবেন, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমিও চেষ্টা করব এই কমিটির সকল নিয়ম কানুন মেনে চলার জন্য ।আর আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সু-স্বাগতম। আপনি একজন নতুন মেম্বার হিসেবে আমাদের মাঝে এসেছেন। আশা করি আপনার থেকে আমরাও ভালো ভালো কনটেন উপহার পাবো। তবে তার আগে আপনি আমার বাংলা ব্লগের নিয়মকানুনগুলো যথাযথভাবে পালন করবেন। এবং কমিউনিটির এবিবি স্কুলের লেভেল কমপ্লিট করে আমাদের সাথে যুক্ত হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহিত করার জন্য আমি চেষ্টা করব কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলার জন্য।

 3 years ago 
আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম এবং আশাকরি কমিউনিটির পিন করা পোস্টগুলো পড়বেন ইনশাআল্লাহ সফলতা লাভ করবেন
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম ।আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন ।বিশেষ করে এবিবি স্কুলের ক্লাসগুলো করে লেভেল আপ করার যোগ্যতা অর্জন করবেন।সেটাই কামনা করি আপনার জন্য শুভকামনা রইল।❤️❤️

 3 years ago 

আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

Loading...
 3 years ago 

@msharif আপনি কি রেফারেল করেছেন? যদি রেফারেল করে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট জানাবেন।

জি ভাই আমি রেফারেল করেছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62797.54
ETH 2442.85
USDT 1.00
SBD 2.68