আর্ট-সিম্পল মেহেদী ডিজাইন আর্ট||

in আমার বাংলা ব্লগ8 days ago

আসসালামু আলাইকুম


আমি একজন বাংলাদেশী। আমার স্টিমিট আইডির নাম @maria47।আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।"আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার তৈরি একটি ক্রাফট শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি সিম্পল মেহেদী ডিজাইন আর্ট আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলেরই আমার করা আর্ট টি সবার কাছে ভালো লাগবে।


সিম্পল মেহেদী ডিজাইন আর্ট:

IMG_20240928_190024.jpg
Device-XANON-X20


মেহেদী পড়তে আমার খুবই ভালো লাগে। আগে প্রায় সময় হাতে মেহেদী দিতাম।কিন্তু এখন আর আগের মত মেহেদী দেওয়া হয় না।মেহেদী ডিজাইন গুলো হাতে কিংবা খাতায় আর্ট করতে আমার খুবই ভালো লাগে আজ আমি আপনাদের মাঝে একটি মেহেদি ডিজাইন আর্ট করে উপস্থাপন করেছি।চলুন এবার দেখে নেওয়া যাক কিভাবে আমি এই আর্ট টি করেছি।


প্রয়োজনীয় উপকরণ:

১.সাদা কাগজ।
২. পেন্সিল
৩. কলম।

IMG_20240928_130105_730.jpg
Device-XANON-X20


সিম্পল মেহেদী ডিজাইন আর্ট করার ধাপ সমূহ:


ধাপ-১


IMG_20240928_130132_139.jpg
Device-XANON-X20

IMG_20240928_130546_962.jpg
Device-XANON-X20


প্রথমে সাদা কাগজ ও পেন্সিল নিব। এরপর পেন্সিলের সাহায্যে কিছু ডিজাইন আর্ট করে নিব।


ধাপ-২


IMG_20240928_130558_153.jpg
Device-XANON-X20

IMG_20240928_130853_747.jpg
Device-XANON-X20


এরপর কলম দিয়ে ডিজাইন টিকে আরেকটু আকর্ষণীয় করার চেষ্টা করবো।


ধাপ-৩


IMG_20240928_131645_821.jpg
Device-XANON-X20


এরপর পেন্সিল ও কলম দিয়ে আরেকটু অংশ আর্ট করে নিব।


ধাপ-৪


IMG_20240928_132704_781.jpg
Device-XANON-X20


এরপর কলমের সাহায্যে আরেকটু ডিজাইন গুলো সুন্দর করে নিব।


শেষ ধাপ

IMG_20240928_132725_903.jpg
Device-XANON-X20

IMG_20240928_132851_072.jpg
Device-XANON-X20


এরপর নিচে নিজের নাম লিখে নিব।তাহলে আমার মেহেদী ডিজাইন টি সম্পূর্ণ হবে।


উপস্থাপনা:

IMG_20240928_190312.jpg

Device-XANON-X20


সিম্পল মেহেদী ডিজাইন আর্ট করা হয়ে গেলে সকলের সামনে উপস্থাপনের জন্য প্রস্তুত করে নিব।এই ধরনের ডিজাইন আর্ট করতে আমার ভীষণ ভালো লাগে। আজ আমি আপনাদের মাঝে এমন একটি আর্ট তুলে ধরতে পেরে খুবই আনন্দিত। আমার খুবই ভালো লাগছে আর্ট টি আপনাদের সামনে উপস্থাপন করতে পেরে। আশা করি আমার করা আর্ট টি সকলের কাছে ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47। আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি। এছাড়াও ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে। কোন ভিন্ন ধরনের কিছু দেখলেই আমি সেটির ছবি তুলে রাখি। নিত্য নতুন জিনিস বানাতেও ভীষণ ভালো লাগে। এছাড়াও নিত্য নতুন আর্ট করতে আমার খুবই ভালো লাগে।

Sort:  
 8 days ago 

মেহেদী ডিজাইন আর্ট দেখে মুগ্ধ হলাম আপু। এই ধরনের আর্ট গুলো হাতে ডিজাইন করলে দেখতে আরও বেশি ভালো লাগবে। তবে আপনার আর্ট করার পদ্ধতি দেখে আমি খুব সহজেই শিখে নিলাম। সিম্পল আর্ট গুলো সকলের কাছে খুবই পছন্দনীয়। আপনার জন্য শুভকামনা রইল আপু ভালো থাকবেন।

 8 days ago 

বেশ দেখার মত একটি মেহেদি ডিজাইন আর্ট করেছেন আপনি। আপনার মেহেদি ডিজাইন আর্ট দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আর্ট এর কাজ সম্পন্ন করেছেন। বেশ দেখার মত ছিল এটা। অনেক অনেক সুন্দর হয়েছে।

 8 days ago 

হাতে মেহেদি পরতে সবারই অনেক ভালো লাগে। আর যদি এরকম সুন্দর ডিজাইন করে মেহেদি পরা হয় তাহলে দেখতে দারুন লাগবে। অনেক সুন্দর একটি মেহেদী ডিজাইন আর্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু।

 8 days ago 

ডিজাইনটা সিম্পল হলেও খুবই সুন্দর হয়েছে। এরকম মেহেদি ডিজাইন কখনো হাতে দেওয়া হয়নি। আপনি খুব সুন্দর একটা মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিজাইনটা খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু এত সুন্দর মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 days ago 

অনেক সুন্দর একটা মেহেদী ডিজাইন তৈরি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। মেহেদির ডিজাইন তৈরি করার ক্ষেত্রে আপনার দক্ষতা দেখে আমার খুবই ভালো লাগলো। এই ধরনের ডিজাইনগুলো হাতে দিলে সেটা দেখতে অনেক সুন্দর দেখায়।

 8 days ago 

মেহেদী ডিজাইন আর্ট গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। কি সুন্দর ভাবে নকশা তৈরি করা হয়!! ঠিক আজকেও আপনার তৈরি মেহেদী ডিজাইনটি আমার কাছে অনেক ভালো লেগেছে।নিশ্চয়ই হাতের উপর এই ডিজাইনটি করলে দেখতে খুবই সুন্দর দেখা যাবে। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মেহেদী ডিজাইন আর্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 days ago 

মেহেদী এর চিত্র অংকন করেছেন। এই ডিজাইনটি দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আসলে হাতে অংকন করলে অনেক সুন্দর লাগে আপনার ডিজাইনটি আমার ভালো লেগেছে।

 8 days ago 

ওয়াও আপু মেহেদীর ডিজাইন আর্ট টা আপনি বেশ সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এই জিনিসগুলো আমার অনেক ভালো লাগে কারণ মানুষের ক্রিয়েটিভিটি দেখেই আসল প্রশান্তি পাওয়া যায় ধন্যবাদ আপনাকেই আপনার সুন্দর এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 days ago 

সিম্পল মেহেদী ডিজাইন টি দেখতে চমৎকার লাগছে আপু।আপনি আর্ট এর ধাপগুলো খুব সুন্দর করে সাজিয়ে উপস্থাপন করেছেন,ধন্যবাদ আপনাকে।

 7 days ago 

আজকে আপনি পেন্সিল এবং কলম দিয়ে অনেক সুন্দর করে সিম্পল মেহেদি ডিজাইন আর্ট করেছেন। তবে আপনার মেহেদি ডিজাইন আর্ট সত্যি অসাধারণ হয়েছে। বিশেষ করে ছোট ছোট ডিজাইনগুলোর কারণে দেখতে বেশ ভালই লাগতেছে। খুব চমৎকারভাবে শুরু থেকে শেষ পর্যন্ত মেহেদি ডিজাইন আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর মেহেদি ডিজাইন আর্ট উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62260.20
ETH 2431.98
USDT 1.00
SBD 2.64