জেনারেল রাইটিং-ছোটবেলায় ঘটে যাওয়া কিছু মজার ঘটনা|

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমি @maria47।আমি একজন বাংলাদেশী। আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন সদস্য। আজকে আমি ভিন্ন ধরনের একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি। আজকে আমি ছোটবেলায় ঘটে যাওয়া কিছু মজার ঘটনা নিয়ে লিখতে যাচ্ছি। আশা করি সকলের কাছে ভালো লাগবে।


ছোটবেলায় ঘটে যাওয়া কিছু মজার ঘটনা:


ai-generated-8605976_1280.png

Source

ছেলেবেলায় আমাদের সকলের সাথে কিছু না কিছু মজার ঘটনা ঘটে। কমবেশি সকলের সাথেই ছোটখাটো অনেক মজার ঘটনা ঘটেছিল। ছোটবেলায় ঠিক তেমনি আমারও বেশ কিছু মজার ঘটনার সম্মুখীন হতে হয়েছিল। ছোটবেলায় আমি খুবই শান্ত ছিলাম। কিন্তু কতটা শান্ত ছিলাম তা জানিনা। কিন্তু চুপচাপ থেকেও এমন কাজ করতাম যা খুবই হাস্যকর।আমার করা দুষ্টুমি গুলো দেখে সকলেই বেশ চিন্তিত ছিল। কারণ আমার দুষ্টুমির মাত্রা এমন ছিল মজার আবার বেশ কিছুটা দুঃখেরও।দুষ্টামি করতে গিয়ে এমন ঘটনা ঘটে যেত যা সকলেরই কল্পনার বাহিরে।


শান্ত স্বভাবের হলেও যেখানে যা করার দরকার সেটা না করে অন্যটা করে বসে থাকতাম।অনেক ছোট খাটো মজার ঘটনা ঘটে যায় আমার সাথে।ছোট বেলা থেকেই বিড়াল আমার খুবই পছন্দ ছিল।বিড়াল দেখলেই কোলে উঠাতে যেতাম।অন্যরকম একটা ভালোবাসা কাজ করত।একদিন একটা বিড়াল আমার সামনে বসে ছিল।এরপর যখন বিড়াল টি চলে যায় আমি তখন তার পিছন পিছন যাই।এরপর বিড়ালটি পুকুরে নেমে যায় সেই সঙ্গে আমিও যে কখন বিড়ালটি কোলে নিতে গিয়ে পুকুরে নেমে যাই বুঝতেই পারি নি।এরপর যখন ডুবে যেতে ধরি তখন চিৎকার শুরু করি।তারপর আমার পরিবারের লোক এসে আমাকে বাঁচিয়ে নেয়।পুকুরটি আমার বাড়ির সাথেই ছিল এই জন্য প্রাণে বেঁচে গিয়েছিলাম।


এরপর আরেকটি ঘটনা ঘটেছে আমার সেটাও খুবই মজার।ছোট বেলায় সকলেই নানারকম খেলনা নিয়ে খেলতে পছন্দ করে।আমিও অনেক ধরনের খেলনা ছিল।পুতুল,হাড়ি পাতিল মেয়েরা এইসব খেলনা নিয়ে খেলতে খুবই ভালো ভাবে।পুতুলের মতই আরেকটি খেলনা ছিল সেটি হলো একটি কুকুরের টেডি।খুবই ছোট ছিলাম তাই খেলনা আর বাস্তব চিত্র কোনটি বুঝতে পারতাম না।একদিন বাড়ির বারান্দায় সকলে বসে আড্ডা দিচ্ছিল।আমিও পরিবারের সকলের মাঝে বসে ছিলাম।এর মধ্যে একটি কুকুর বাড়ির উঠানে বসে ছিল।


আমি কুকুরটিকে নিজের খেলনা ট্রেডি ভেবে কুকুরটির উপরে উঠে বসি।আর খুবই শক্ত করে কুকুরের কান ধরি।আমি বেশ খুশি মনে বসেছিলাম মুখে বেশ হাসি ছিল কিন্তু কিছুক্ষণের মধ্যে সেই হাসি আর থাকে না। কুকুরটি এমন জোরে আমাকে নিয়ে দৌড় দেয়।আমি বেশিক্ষণ টিকে থাকতে পারি নি।পড়ে যাই কুকুরটির পিঠ থেকে।এতটা ভয় পেয়েছিল।এক মাস জ্বরে ভুগতে হয়েছিল আমাকে।এরপর পরিবারের সকলে আমাকে চোখে চোখে রেখেছিল।সত্যি কিছু ঘটনা চিরকাল স্মৃতিময় হয়ে থাকে।এখনও বাসায় সকলে একত্রিত হলে আমাকে নিয়ে এই ঘটনা গুলোর জন্য হাসি ঠাট্টা হয়।আমার মাঝে মাঝে খুবই হাসি পায় এইসব ঘটনা মনে হলে।আমার ছোটবেলায় ঘটে যাওয়া কিছু ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। ধন্যবাদ সকলকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি।

Sort:  
 last month 

হাসতে হাসতে পেটে ব্যথা। বাপরে বাপ এমন হাসির কাহিনী কেউ লেখে? দেখতে তো মনে হয় শান্তশিষ্ট। ছোটবেলা যে আপনি এত দুষ্টু ছিলেন সেটা তো বুঝা যায় না। বেশ মজা পেলাম আপনারা আজকের পোস্টটি পড়ে।

 last month 

আমার পরিবার ও আমাকে শান্তশিষ্ট ভাবে।কিন্তু এমন ঘটনা ঘটেছে যা দেখে সকলেই অবাগ। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

হাহাহাহা আপু আপনার ছোট বেলার দুষ্টমী গুলো ভীষণ মজার।আসলে যারা চুপচাপ স্বাভাবের হয় তারা মাঝে মাঝে এমন দুষ্টমী করে যে তা মেনে নেয়া যায় না।আমিও ছোট বেলায় কুকুর, বিড়ালের বাচ্চা কোলে নিতাম।আপনি ভয়ংকর বিপদ থেকে বেঁচেছেন আপু বিড়াল নিয়ে পুকুরে নেমে গিয়েছিলেন ডুবে যেতে পারতেন।কুকুরের পিঠে বসাতে কুকুর টি ভয় পেয়ে গিয়ে ভো দৌড় দিয়েছিলো।ভাগ্যিস কামড়ে দেয়নি।ভয় পেয়ে আপনার এমন জ্বর এসেছিলো।ধন্যবাদ সুন্দর পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু আমার দুষ্টামি গুলো আমার পরিবার সহজ ভাবে মেনে নিতে পারছিল না। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

আপনার ছোটবেলার ঘটনা গুলো আমারও মনে আছে। আর আপনি এই বিষয়গুলো এত সুন্দর করে লিখে উপস্থাপন করেছেন পড়ে অনেক ভালো লেগেছে। সত্যি কথা বলতে শৈশবের সেই স্মৃতিগুলো এখনো অনেক মনে পড়ে।

 last month 

আমার লেখাগুলো পড়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66216.02
ETH 3547.44
USDT 1.00
SBD 3.01