ফটোগ্রাফি- ভিন্ন ধরনের কয়েকটি ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমি একজন বাংলাদেশী।আমার স্টিমিট আইডির নাম @maria47। আপনারা সবাই কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় ভালো আছি।আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আজকে আমি ভিন্ন ধরনের কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।


ভিন্ন ধরনের কয়েকটি ফটোগ্রাফি


IMG_20240619_111135.jpg
Device-XANON-X20
Location


আমার ছবি তুলতে খুবই ভালো লাগে।কোথাও কোনো সুন্দর কিছু দেখলেই ফ্রেমে বন্দী করি।ভালো কোনো কিছু দেখলেই ছবি তুলে রাখি। কোথাও ঘুরতে গেলে যদি ভালো কিছু চোখে পড়ে তখনই সেটার ছবি তুলে রাখি।ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে।কিন্তু আজকে আমি ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আজকে আমি আপনাদের সাথে ভিন্ন ধরনের কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।



IMG_20240619_110957.jpg
Device-XANON-X20

IMG_20240619_111005.jpg
Device-XANON-X20
Location


প্রথমত আমি পেঁপে গুলের ফটোগ্রাফি করেছিলাম।এই ফুল টি দেখতে অনেক ভালো লাগে।সবুজের মাঝে হালকা সাদা পেঁপের ফুল দেখতে কিন বেশ লাগে।এই অপরূপ সৌন্দর্য দেখে চোখ জুড়িয়ে গিয়েছিল।তাই ভাবলাম আপনাদের মাঝে এই সুন্দর দৃশ্য টি শেয়ার করি।



IMG_20240619_110721.jpg
Device-XANON-X20

IMG_20240619_110809.jpg
Device-XANON-X20
Location


দ্বিতীয় ফটোগ্রাফিটি আমি জবা ফুলের করেছিলাম।জবা ফুল আমার ভীষণ ভালো লাগে। ফুলের সৌন্দর্য দেখতে কার না ভালো লাগে। ফুল হলো সৌন্দর্যের প্রতীক। আজকে আমি জবা ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করতে পেরে খুবই আনন্দিত।



IMG_20240619_110903.jpg
Device-XANON-X20

IMG_20240619_110941.jpg
Device-XANON-X20
Location


তৃতীয়ত ফটোগ্রাফি টি এক থাকা কয়েকটি পেঁপের ফটোগ্রাফি করেছিলাম।এই গাছটিতে অনেকগুলো পেঁপে একসাথে ধরেছিল। আমার কাছে এ বিষয়টা খুবই ভালো লেগেছিল।তাই আমি ফটোগ্রাফিটি নিজের ফোনে ফ্রেমে বন্দি করে রেখেছিলাম।এরকম দৃশ্য খুব একটা দেখা যায় না।এভাবে পেঁপে গুলো যখন একটা আরেকটা সাথে লেগেছিল দেখতে বেশ দারুন লাগছিল।



IMG_20240619_110516.jpg
Device-XANON-X20
Location


চতুর্থ ফটোগ্রাফি টি আমি পেঁপে গাছের করেছিল। এই গাছটি অনেকটা লম্বা ছিল।গাছের দিকে তাকালেই আকাশে সৌন্দর্যটা ও উপভোগ করা যেত। এই গাছটির সবুজ সবুজ পাতাগুলো দেখতে বেশ সুন্দর লাগছিল। খুবই চমৎকার একটি দৃশ্য উপভোগ করেছিলাম। আর সেই চমৎকার দৃশ্যটি আপনাদের মাঝে ভাগাভাগি করতে এই ফটোগ্রাফিটি করেছিলাম।এই ফটোগ্রাফি গুলো আপনার মাঝে ভাগাভাগি করতে পেরে খুবই ভালো লাগছে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি।

Sort:  
 last month 

আপনার মত আমারও বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে আপু। যদি সুন্দর কিছু দেখি তখনই সেটা ফটোগ্রাফি করে রাখি। আপনি আজকে অনেকগুলো ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে আপু। ধন্যবাদ আপু।

 last month 

খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি আমার বেশি ভালো লেগেছে।

 last month 

আমার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আজকে আপনি চমৎকার ফটোগ্রাফি পোস্ট উপহার দিলেন। প্রতিটি ফটোগ্রাফি পরিষ্কার এবং স্বচ্ছ ছিল। বিশেষ করে পেঁপে গুলোর ফটোগ্রাফি দারুণ ভাবে ক্যাপচার করেছেন এবং জবা ফুল আমার কাছেও ভীষণ ভালো লাগে। বর্ণনাগুলো পরে আরোও বেশি ভালো লাগলো, শুভকামনা রইল আপু।

 last month 

আমি চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

ভিন্ন ভিন্ন ছবি দিয়ে সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো দেখে।
এরকম ফটোগ্রাফি পোস্ট সত্যি অসাধারণ লাগে আমার কাছে কেননা একটি পোস্টের মাধ্যমে অনেকগুলো সৌন্দর্য উপভোগ করা যায় একত্রে।
সুন্দর উপস্থাপনা করেছেন ফটোগ্রাফি গুলো সম্পর্কে।

 last month 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। এই ধরনের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে। আকাশের ফটোগ্রাফি দেখতে অনেক বেশি সুন্দর হয়েছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ভিন্ন রকমের এই ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। বিশেষ করে জবাবের ফটোগ্রাফি আর পেঁপের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 last month 

বাহ আপু আপনি দেখছি অসম্ভব সুন্দর সুন্দর সব ফটোগ্রাফি করেছেন। সব গুলো ফটোগ্রাফি দারুণ হয়েছে। তবে সব থেকে বেশি ভালো লেগেছে পেঁপে ফুল গুলো। আর খুব সুন্দর ভাবে বিবরণ দিয়েছেন। অনেক অনেক ধন্যবাদ আপু।

 last month 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। বিশেষ করে পেঁপে এবং পেঁপে ফুলের ফটোগ্রফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। গাছ টাতে বেশ ভালোই পেঁপে ধরেছে। সুন্দরভাবে ক্যাপচার করেছেন আপনি। ধন্যবাদ আপু।

 last month 

পেঁপে ও পেঁপের ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক সুন্দর লেগেছে আর ফটোগ্রাফি গুলো অনেক দক্ষতার সাথে করেছেন।আপনার প্রতিটি ফটোগ্রাফি দেখে আমার নয়ন জুড়িয়ে গেল। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 last month 

আপনার ভিন্ন ধরনের ফটোগ্রাফি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আপু।সবগুলো ফটোগ্রাফি জাস্ট চমৎকার ছিল।ফটোগ্রাফি দেখেই বুঝতে পেরেছি আপনি বেশ দক্ষ এই বিষয়ে।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66239.71
ETH 3448.83
USDT 1.00
SBD 2.61