লাইফ স্টাইল-ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময়|

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম


আমি @maria47 বাংলাদেশ থেকে। আজকে আমি ভিন্ন ধরনের একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি।আজ আমি আপনাদের মাঝে ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আশা করি সকলের ভালো লাগবে। ছোট ভাইয়ের জন্মদিনে কাটানোর কিছু সময় আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। পরিবারের সকলের সুন্দর সময় কাটাতে সবাই অনেক ভালোবাসে।


ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময়

IMG_20240114_110225.jpg
Device-OPPO-A15


জন্মদিনে পরিবারের সকলকে নিয়ে অনেক আনন্দ করেছিলাম। আমার ছোট ভাইয়ের জন্মদিনে পরিবারের সকলের একত্র হয়ে সুন্দর মুহূর্ত উপভোগ করেছি। আমার ছোট ভাই অনেক খুশি ছিল। তার খুশি দেখে আমাদের সকলেরই অনেক ভালো লেগেছিল। আজকে আমি ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময় সবার সাথে শেয়ার করতে যাচ্ছি।


ছোট ভাইয়ের জন্মদিনের কেক


IMG_20240114_105430.jpg


IMG_20240114_105744.jpg


আমার ছোট ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমি নিজের হাতে কেক বানিয়েছিলাম। কেক বানাতে আমার অনেক ভালো লেগেছিল। আর বাসায় বানানো কেক খেতে সকলের ভালো লাগে। আমার ছোট ভাই আমার কাছে বায়না ধরেছিল সে আমার হাতের তৈরি কেক কাটবে। তাই আমি খুব যত্ন সহকারে স্নেহ ভালোবাসা দিয়ে ভাইয়ের জন্য কেক তৈরি করেছিলাম।

জন্মদিনে আমার ছোট ভাইয়ের অনুভূতি


IMG_20240114_110509.jpg


IMG_20240114_110954.jpg


জন্মদিন উৎসবে আমার ছোট ভাই অনেক খুশি হয়েছিল। পরিবারের সকলের সাথে সে অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করছিল। সে পরিবারের সকলকে সাথে নিয়ে বেশ মজা করছিল। তার খুশিটা দেখে পরিবারের সকলে তাকে আরো উৎসাহ করছিল। আমার ছোট ভাই জন্মদিনে কেক কাটার জন্য অধীর আগ্রহ করছিল। পরিবারের সকলে একত্রিত হয়ে যখন ছোট ভাইয়ের পাশে দাঁড়িয়ে ছিল তখন ছোট ভাইয়ের মুখটা খুশিতে ভরে উঠেছিল।


মামার জন্মদিনে আমার মেয়ের আনন্দ


IMG_20240114_110044.jpg


IMG_20240114_110826.jpg


মামার জন্মদিনে আমার মেয়ে অনেক খুশি ছিল। আমার মেয়ে খুব সুন্দর করে সেজেছিল। আমার মেয়ে খুশিতে নাচানাচি করছিল।এতটাই খুশি ছিল যে তাকে দেখে মনে হচ্ছিল জন্মদিনটা তার মামার নয় তারই। আমার মেয়ের খুশি দেখে আমার অনেক ভালো লাগছিল। তার চোখে মুখে এতটা আনন্দ দেখতে পেরে আমি খুব খুশি হয়েছিলাম।


ছোট ভাইয়ের জন্মদিনে কেক কাটার সুন্দর মুহূর্ত


IMG_20240114_111425.jpg


IMG20240106215048.jpg


IMG_20240114_111208.jpg


IMG_20240114_111241.jpg


আমার পরিবারের সকলে আমার ছোট ভাইয়ের জন্মদিনে কেক কাটার সময় ছোট ভাইকে খুব উৎসাহ করছিল। সবাই বেশ আনন্দ করছিল ছোট ভাইয়ের কেক কাটার মুহূর্তটিতে। আমিও অনেক সুন্দর সময় উপভোগ করছিলাম। এক কথায় বলতে গেলে কেক কাটার সুন্দর মুহূর্তটি স্মৃতিচারণ করে রাখার মতো ছিল। সকলে হাততালি দিয়ে ছোট ভাইকে উৎসাহ দিচ্ছিল। আমার ছোট ভাইয়ের চোখে মুখে হাসি ফুটে উঠেছিল।দোয়া করি যেন আমার ছোট ভাইয়ের মুখের হাসি এভাবে চিরকাল অমৃত থেকে যায়। কেক কাটা শেষে ছোট ভাই পরিবারের সকলকে কেক খাইয়ে দিচ্ছিল পরিবারের সকলেও তাকে খাইয়েছিল। খাওয়ানোর পর্ব শেষে কেক ছুরির সাহায্যে ভাগ করে সকলের মাঝে পরিবেশন করা হয়েছিল। আমি অনেক আনন্দিত পরিবারের সকলকে সাথে নিয়ে এমন একটি সুন্দর মুহূর্ত কাটাতে পেরে।



আজকে আমি আপনাদের মাঝে ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময় শেয়ার করতে পেরে খুবই আনন্দিত।আমি অনেক খুশি আমার ছোট ভাইয়ের জন্মদিনে কাটানো কিছু সময় আপনাদের সাথে শেয়ার করতে পেরে। ছোট ভাইয়ের জন্মদিনে পরিবারের সকলকে নিয়ে খুব আনন্দ করেছিলাম। ছোট ভাইয়ের জন্মদিনের কাটানো কিছু সময় শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। চেষ্টা করব সব সময় নতুন কিছু সকালের মাঝে তুলে ধরার জন্য। আশা করি আমার শেয়ার করা পোস্টটি দেখে সকলের ভালো লাগবে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডি নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে জেতে অনেক পছন্দ করি।

Sort:  
 7 months ago 

শুভ জন্মদিন ছোট ভাই।আপনার ছোট ভাই এর জন্মদিনে সুন্দর সময় অতিবাহিত করেছেন জেনে ও ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগছে।আপনার বানানো কেক কাটার জন্য বায়না ধরেছিলো আপনার ছোট ভাই আসলে বড়ো বোনের কাছে ছোট ভাইদের এমন সুন্দর বায়না ভালোই লাগে।কেকটি সুন্দর লোভনীয় হয়েছে। আপনার মেয়ের আনন্দ করেছে জেনে বেশ ভালো লাগলো।ধন্যবাদ আপু সুন্দর একটি সময়ের পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনার ছোট ভাইয়ের জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা জানাই। তাকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার মেয়ে বেশ ভালই আনন্দ করছে তা দেখাই যাচ্ছে। যাইহোক মনিরা আপুকে দেখলাম না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63