ফটোগ্রাফি- কয়েকটি আকাশের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমি একজন বাংলাদেশী। আমার স্টিমিট আইডির নাম @maria47। আপনারা সবাই কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন। গত কাল থেকে একটু অসুস্থায় দিন যাচ্ছে।অসুস্থতা ও ব্যস্ততার কারণে এক্টিভিটিস বজায় রাখতে পারছি না।আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে কয়েকটি আকাশের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।


কয়েকটি আকাশের ফটোগ্রাফি


IMG_20240710_224822.jpg
Device-XANON-X20
Location


আমার ছবি তুলতে খুবই ভালো লাগে।কোথাও কোনো সুন্দর কিছু দেখলেই ফ্রেমে বন্দী করি।ভালো কোনো কিছু দেখলেই ছবি তুলে রাখি। কোথাও ঘুরতে গেলে যদি ভালো কিছু চোখে পড়ে তখনই সেটা ছবি তুলে রাখি।ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে।কিন্তু আজকে আমি কয়েকটি আকাশের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।



IMG_20240710_224624.jpg
Device-XANON-X20

IMG_20240710_224711.jpg
Device-XANON-X20
Location


খোলা আকাশ দেখতে কার না ভালো লাগে। খোলা আকাশ দেখতে আমার খুবই ভালো লাগে।আমি খুবই পছন্দ খোলা আকাশ ।যখনই আমি খোলা আকাশের নিচে দাঁড়িয়ে থাকি নিজেকে ধন্য মনে হয়।খুবই ভালো লাগে যখন আমি পুরো আকাশটাকে মন ভরে দেখতে পারি।


IMG_20240710_230451.jpg
Device-XANON-X20

IMG_20240710_230527.jpg
Device-XANON-X20
Location


এত সুন্দর কিভাবে হয়।কি যে ভালো লাগে এই আকাশের সৌন্দর্য উপভোগ করতে।আগে যখন ছোট ছিলাম তখন ভাবতাম আর একটু গেলে মনে হয় আকাশ ছুটে পাব।কিন্তু না আজ বুঝি আকাশ ছোঁয়া এত সহজ না।


IMG_20240710_230657.jpg
Device-XANON-X20
Location


আকাশ অপরূপ সাজে নিজেকে সাজায় আর আমাদের মনকে আনন্দিত করে।ভিন্ন সময় ভিন্ন রূপে নিজেকে ফুটিয়ে তোলে।কখনও মেঘলা,কখনও বা রোদেলা,কখনও তারা ভরা আকাশ।নানা রূপে নিজেকে সাজিয়ে আমাদের মুগ্ধ করে তোলে।এই রূপ গুলো আমার খুবই ভালো লাগে।সকল ভাবেই নিজেকে কি সুন্দরভাবে উপস্থাপন করে।


IMG_20240710_230618.jpg
Device-XANON-X20
Location


আবার কখনও আকাশের বুক থেকে অঝোর বৃষ্টি নামে।আর সেই বৃষ্টিতে ভিজতে বেশ ভালই লাগে।কখনও কালো মেঘে ঢেকে যায় আবার কখনও বা সূর্যের আলোতে আলোকিত হয়।আমার তো এই সব দৃশ্য দেখতে খুবই ভালো লাগে।আর সেই ভালো লাগা থেকেই আজকে আমার আকাশের এই ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি। আশা করছি সকলেরই ভীষণ ভালো লাগবে।এই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে ভাগাভাগি করতে পেরে আমার খুবই ভালো লাগছে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47। আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি। এছাড়াও ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে। কোন ভিন্ন ধরনের কিছু দেখলেই আমি সেটির ছবি তুলে রাখি। নিত্য নতুন জিনিস বানাতেও ভীষণ ভালো লাগে। এছাড়াও নিত্য নতুন আর্ট করতে আমার খুবই ভালো লাগে।

Sort:  
 last month 

না আপনি অনেক সুন্দর সুন্দর আকাশের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। সত্যি আপু আকাশের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো।আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করছেন। ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আমি চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপন করার জন্য।আপনার কাছে আমার তোলা ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনি আজ আমাদের মাঝে আকাশের ফটোগ্রাফি শেয়ার করেছেন। নীল আকাশের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপু। সত্যি কথা বলতে আপনি প্রতি সপ্তাহে আমাদের মাঝে বেশ দারুন ফটোগ্রাফি শেয়ার করেন। ফটোগ্রাফি করতে এবং দেখতে দুটোই আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ সুন্দর একটি ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

নীল আকাশের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগে জেনে বেশ ভালো লাগলো।আমারও আপনার মতো ফটোগ্রাফি করতে ও দেখতে খুবই ভালো লাগে।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনার তোলা আকাশের এত সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এই ধরনের সুন্দর সুন্দর ফটোগ্রাফি করলে দেখতে জাস্ট মনোমুগ্ধকর লাগে। আকাশের সৌন্দর্য দেখতে এমনিতেই খুব ভালো লাগে। আর এরকম ভাবে ফটোগ্রাফি করলে আরো সুন্দর হয়। নীল আকাশ কে দেখতে জাস্ট অসাধারণ লাগতেছে। আপনি কিন্তু অনেক সুন্দর করেই ফটোগ্রাফি করতে পারেন, এটা আপনার ফটোগ্রাফি গুলো দেখে বুঝতে পারলাম।

 last month 

হ্যাঁ আপু আকাশের সৌন্দর্য্য দেখতে আমারও খুব ভালো লাগে।নীল আকাশ দেখতে অনেক বেশি ভালো লাগে।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last month 

আপু আপনি অসুস্থতা এবং ব্যস্ততার মধ্যে সময় কাটাচ্ছেন জেনে খারাপ লাগলো। প্রার্থনা করি আপনার অসুস্থতা এবং ব্যর্থতা দুটোই যেন শেষ হয়ে যায় এবং আপনি আবারো যেন নিজের কাজ ভালোভাবে করতে পারেন। ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে আপু।

 last month 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58431.17
ETH 2653.99
USDT 1.00
SBD 2.44