ফটোগ্রাফি-লোভনীয় কয়েকটি খাবারের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম


আমি একজন বাংলাদেশী। আমার স্টিমিট আইডির নাম @maria47। আপনারা সবাই কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন। গত কাল থেকে মেয়ে খুবই অসুস্থ।মেয়ের অসুস্থতা ও ব্যস্ততার কারণে এক্টিভিটিস বজায় রাখতে পারছি না।আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে লোভনীয় কয়েকটি খাবারের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।


লোভনীয় কয়েকটি খাবারের ফটোগ্রাফি


ei_1721135732751-removebg-preview.png
Device-XANON-X20
Location


আমার ছবি তুলতে খুবই ভালো লাগে।কোথাও কোনো সুন্দর কিছু দেখলেই ফ্রেমে বন্দী করি।ভালো কোনো কিছু দেখলেই ছবি তুলে রাখি। কোথাও ঘুরতে গেলে যদি ভালো কিছু চোখে পড়ে তখনই সেটা ছবি তুলে রাখি।ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে।কিন্তু আজকে আমি কয়েকটি লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।



ei_1721134557080-removebg-preview.png
Device-XANON-X20

ei_1721134289575-removebg-preview.png
Device-XANON-X20
Location


প্রথমত আমি নিজের হাতে রান্না করা লাচ্ছা সেমাই এর ফটোগ্রাফি করেছি।এই সেমাই টা ঘি এ ভাজা একটি সেমাই। দুধ ঘন করে জ্বাল দিয়ে সেমাই টা রান্না করলে খেতে খুবই ভালো লাগে।আর উপরে যদি একটু নারকেল পেস্ট দেওয়া যায় এর স্বাদ দ্বিগুণ বেড়ে যায়।এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল।



ei_1721135781290-removebg-preview.png
Device-XANON-X20
Location


দ্বিতীয় ফটোগ্রাফি টি আমি চিকেন পেটিস এর করেছিলাম।এই পেটিস টি খেতে আমার ভীষণ ভালো লাগে।ঝাল ঝাল ভাজা ভাজা খাবার খেতে সকলেই ভালোবাসে।আমিও ভীষণ ভালোবাসি।আমার ভীষণ প্রিয় একটি খাবার হলো এই চিকেন পেটিস।



ei_1721136008454-removebg-preview.png
Device-XANON-X20

ei_1721135958431-removebg-preview.png
Device-XANON-X20
Location


তৃতীয় ফটোগ্রাফি টি আমি নিজের হাতে তৈরি স্পঞ্জ মিষ্টির করেছি।মিষ্টি খেতে কার না ভালো লাগে।সকল শুভ কাজ কিংবা আনন্দ উৎসবে আমরা মিষ্টি ছাড়া চলতে পারি না।সকল কাজের শুরুতে আমরা মিষ্টি মুখ করে থাকি।এই রেসিপি টি আমি আমার মেয়ের বায়নাতে তৈরি করেছিলাম।মেয়ে ও হাজবেন্ড খেয়ে ভীষণ প্রশংসা করেছিল।যদিও এটি আমার তৈরি করা স্পঞ্জ মিষ্টির প্রথম রেসিপি।কোনো একদিন রেসিপিটি সকলের সাথে শেয়ার করব।



ei_1721136110323-removebg-preview.png
Device-XANON-X20

ei_1721136065222-removebg-preview.png
Device-XANON-X20
Location


চতুর্থ ফটোগ্রাফি টি আমি আলু ভাজার করেছি।আলু ভাজা আমার ভীষণ পছন্দ।ভাত কিংবা পোলাওয়ের সাথে আলু ভাজা না হলে খাবারটা জমে না।আমি প্রত্যেক বেলার খাবারে আলু ভাজা রাখার চেষ্টা করি।এই আলু ভাজা আমার কাছে অমৃত এর মতো লাগে।শুকনা মরিচ ও রসুন কুঁচি দিয়ে খেতে দারুন লাগে।সকলকে একটু লোভ লাগাতে আজকে আমি এই লোভনীয় খাবার গুলোর ফটোগ্রাফি শেয়ার করেছি। আশা করছি সকলেরই ভীষণ ভালো লাগবে।এই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে ভাগাভাগি করতে পেরে আমার খুবই ভালো লাগছে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47। আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি। এছাড়াও ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে। কোন ভিন্ন ধরনের কিছু দেখলেই আমি সেটির ছবি তুলে রাখি। নিত্য নতুন জিনিস বানাতেও ভীষণ ভালো লাগে। এছাড়াও নিত্য নতুন আর্ট করতে আমার খুবই ভালো লাগে।

Sort:  
 2 days ago 

আসলে খাবারের ফটোগ্রাফি দেখে তো লোভ লাগবেই আপু। খাবার মানেই তো লোভনীয় জিনিস যাই হোক খুব চমৎকার কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। এগুলো দেখেতো আসলে লোভ লেগে গেছে। এবার তো বাসায় দাওয়াত দিতে হবে এখন কি করবেন বলেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 yesterday 

অব্যশই একদিন দাওয়াত করে খাওয়াব আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 days ago 

মজার মজার সব খাবারের ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। আপনার হাতের তৈরি মিষ্টি গুলো খুবই লোভনীয় লাগছে। এছাড়া অন্যান্য খাবারগুলো দারুণ হয়েছে। চমৎকার সব ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 yesterday 

আমার হাতের তৈরি মিষ্টি গুলো আপনার কাছে লোভনীয় লেগেছে জেনে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 days ago 

আপু এত গুলো লোভনীয় খাবারের ফটোগ্রাফি করেছন যে আপনার ফটোগ্রাফি গুলো দেখে বেশ লোভ লেগে গেছে। আপনার ফটোগ্রাফি করা প্রতিটি খাবারের ফটোগ্রাফিই আমার কাছে দারুন লেগেছে। তবে তার মধ্যে চানাচুরের প্রতি লোভটা একটু বেশীই লেগেছে। ধন্যবাদ সুন্দর এই পোস্টটি শেয়ার করার জন্য।

 yesterday 

আমি আলু ভাজার ফটোগ্রাফি করেছি আরও বেশ কয়েকটি খাবাররের ফটোগ্রাফি করেছি আর সেই গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 days ago 

সত্যিই খাবার গুলো ভীষণ লোভনীয় ফটোগ্রাফি দেখে আসলে লোভ লেগে যাচ্ছে। খাবারে ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। চিকেন প্যাটিস স্পন্স মিষ্টি আলু ভাজা লাচ্ছা সেমাই সব মিলিয়ে দারুন ফটোগ্রাফি। আর এটা শুনে ভালো লাগছে যে সবগুলো খাবার ওই আপনি নিজে তৈরি করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 yesterday 

আপু খাবারের ফটোগ্রাফি দেখলে অন্যরকম ভালো লাগে। আজকে আপনি বেশ চমৎকার কিছু খাবারের ফটোগ্রাফি করেছেন। তবে আলু ভাজি আমার কাছে খেতে বেশ মজাই লাগে। সত্যি আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। এবং খাবারের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63630.78
ETH 3406.29
USDT 1.00
SBD 2.55