ফটোগ্রাফি- কয়েকটি রেনডম ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


আমি একজন বাংলাদেশী। আমার স্টিমিট আইডির নাম @maria47। আপনারা সবাই কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় ভালো আছি।আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আজকে আমি তোলা কয়েকটি রেনডম ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।


কয়েকটি রেনডম ফটোগ্রাফি


IMG_20240703_195735.jpg
Device-XANON-X20
Location


আমার ছবি তুলতে খুবই ভালো লাগে।কোথাও কোনো সুন্দর কিছু দেখলেই ফ্রেমে বন্দী করি।ভালো কোনো কিছু দেখলেই ছবি তুলে রাখি। কোথাও ঘুরতে গেলে যদি ভালো কিছু চোখে পড়ে তখনই সেটা ছবি তুলে রাখি।ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে।কিন্তু আজকে আমি কয়েকটি রেনডম ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আজকে আমি আপনাদের সাথে কয়েকটি রেনডম ফটোগ্রাফি করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।




IMG_20240703_200104.jpg

Device-XANON-X20
Location


প্রথমত আমি ফুলের বাগান থেকে জবা ফুল সহ গাছের ফটোগ্রাফি করেছি। জবা ফুলের গাছ দেখতে ভীষণ ভালো লাগে। জবা ফুল ও ফুলের পাতাগুলো আমার খুবই পছন্দ। পচ পাতার মাঝে লাল জবা ফুল সব মিলের গাছটি যেন নিজের সৌন্দর্যকে ফুটিয়ে তুলেছে।জবার ফুল আমার খুবই পছন্দের একটি ফুল।


IMG_20240703_200145.jpg
Device-XANON-X20

IMG_20240703_200251.jpg
Device-XANON-X20
Location


দ্বিতীয় ফটোগ্রাফিটি আমি পাতা বাহার গাছের করেছিলাম।পাতার বাহার গাছের পাতাগুলো দেখতে বেশ ভালো লাগে।নিজেকে কি সুন্দর ভাবে রঙিন ভাবে ফুটিয়েছে।আমার কাছে দুর্দান্ত লাগে পাতা বাহার গাছ দেখতে।



IMG_20240703_195800.jpg
Device-XANON-X20
Location


তৃতীয়ত ফটোগ্রাফি টি বাঙ্গান বিলাস ফুল গাছের করেছিলাম।এই বঙ্গান বিলাস গাছটি রাস্তার একটি বাড়ির গেটে ছিল।গাছটি গেটটির সৌন্দর্য যেন বাড়িয়ে দিয়েছিল।বাড়ির গেটে এই গাছটি টি দেখতে খুবই ভালো লাগে।আমার খুবই এই বাগান বিলাস গাছ ও বাঁশ একটি সুন্দর গেট তৈরি করার।



IMG_20240703_211205.jpg
Device-XANON-X20
Location


চতুর্থ ফটোগ্রাফি টি আমি পুকুরের পাড়ে থাকা কয়েকটি গাছের করেছিল।এই গাছ গুলো পুকুর পাড়ে একদম রাস্তার সাথেই ছিল।গাছ গুলো পুকুর পাড়ের পরিবেশ টাকে পুরো পাল্টে দিয়েছে।পুকুর পাড়ে এমন গাছ দেখতে কিন্তু বেশ ভালই লাগে।



IMG_20240612_173814_050.jpg
Device-XANON-X20
Location


পঞ্চম ফটোগ্রাফিটি আমি একটি সবুজ মাঠের করেছিলাম। সবুজ মাঠ দেখতে বেশ ভালই লাগছিল।পুরা মাঠটিতে যেনো সবুজে ভরে গিয়েছিল।এমন দৃশ্য দেখতে আমি ভীষণ পছন্দ করি।এই সুন্দর দৃশ্যটি আপনাদের সাথে শেয়ার না করে থাকতে পারলাম না।আপনাদের মাঝে কয়েকটি রেনডম ফটোগ্রাফি তুলে ধরতে পেরে আমি খুবই খুশি। আশা করি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডি নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি।

Sort:  
 2 months ago 

আপনার অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে মনটি ভরে গেল।ঠিক এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে কার না ভালো লাগবে। এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার ভীষণ ভালো লেগেছে। সুন্দর বর্ননায় আরো বেশী ভালো লাগলো।

 2 months ago 

ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল আপু। আসলে যে কোন ফটোগ্রাফি যদি স্বচ্ছ ভাবে উপস্থাপন করা যায় তাহলে অনেক ভালো লাগে আপনি স্বচ্ছ ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

সত্যি বলতে ফটোগ্রাফি এখন আমাদের নেশায় পরিনত হয়েছ। আর তাই তো মনে হয় আমাদের ফটোগ্রাফি করতে বেশ ভালোই লাগে। আপনি তো দেখছি আজ দারুন দারুন কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের সাথে। ধন্যবাদ আপু আপনার এমন সুন্দর ফটোগ্রাফির জন্য।

 2 months ago 

বাহ চমৎকার ছিল আপনার ফটোগ্রাফি গুলো আপু। সবমিলিয়ে দারুণ করেছেন ফটোগ্রাফি গুলো । বাগান বিলাস এবং জবা ফুলটা বেশ সুন্দর লাগছে। পাশাপাশি অন্য ফটোগ্রাফি গুলো ভালো ছিল। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 2 months ago 

ওয়াও আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার নিজের হাতে তোলা ফটোগ্রাফি গুলো দেখে আমি খুবই মুগ্ধ হয়েছি। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফিটা আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57393.77
ETH 2439.11
USDT 1.00
SBD 2.33