লাইফ সটাইল-ডাক্তার দেখানোর কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমি @maria47 বাংলাদেশ থেকে। আপনারা সবাই কেমন আছেন? আশা করি সকলেই অনেক ভাল আছেন। আল্লাহর রহমতে ও আপনাদের দোয়া আমিও অনেক ভালো আছি।আজকে আমি ভিন্ন ধরনের একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি।আজকে আমি আপনাদের মাঝে ডাক্তার দেখানোর কিছু মুহূর্ত নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে। ডাক্তার দেখানোর কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।


ডাক্তার দেখানোর কিছু মুহূর্ত


IMG_20240511_155159_721.jpg
Device-XANON-X20

IMG_20240511_153726_803.jpg
Device-XANON-X20


কয়েকদিন ধরেই বেশি মাথা ব্যথায় ভুগছিলাম। মাথা ব্যথা হলে খুবই খারাপ লাগে কোন কিছুই ভালো লাগেনা। কোন কাজও করতে ইচ্ছা করে না।কোনো কাজ করতে গেলেই ক্লান্তি চলে আসে। চোখটাও ভীষণ ব্যথা করছিল। এতটা ব্যথা অনুভব করেছি যা বলে বোঝাতে পারবো না। খুবই খারাপ লাগছিল মাথা ব্যথার কারণে। এইজন্য মনিরা আপুকে সাথে নিয়ে গিয়েছিলাম মরিয়ম চক্ষু হাসপাতালে। বাসা থেকে বেশ কিছু দূরে হাসপাতালটি।



IMG_20240511_153341_902.jpg
Device-XANON-X20

IMG_20240511_153623_302.jpg
Device-XANON-X20


সেখানে যাওয়ার পর রিসিপশন থেকে ডাক্তার দেখানোর জন্য সিরিয়াল নিয়েছিলাম। ডাক্তার দেখানোর আগে কিছুক্ষণ চোখ পরীক্ষা করা হয়। বিভিন্নভাবে চোখের পরীক্ষা-নিরীক্ষা চলতে থাকে। চোখ পরীক্ষা করার জন্য একটি বোর্ডে বিভিন্ন অক্ষরের লেখা ছিল ছোট বড়।লেখা গুলো চোখ পরীক্ষার একটি কৌশল হিসেবে ব্যবহার করা হয়। আমি ঠিকঠাক মতো সবকিছু বলতে পারছিলাম না। সব যেন চোখের সামনে ঘোলাটে হয়ে যাচ্ছিল। ভালো ভাবে আমি কিছুই দেখতে পারছি না।সব কিছু ঝাপসা হয়ে গিয়েছিল।


IMG_20240511_153528_185.jpg
Device-XANON-X20

IMG_20240511_154005_455.jpg
Device-XANON-X20


এরপর আরো কিছু চোখের পরীক্ষা করা হয়। মনিরা আপু পাশে দাঁড়িয়ে সেগুলো দেখছিল আর আমার ছবি তুলেছিল। চোখ পরীক্ষা করার পর যেন মাথাব্যথা দ্বিগুণ পরিমাণে বেড়ে যাচ্ছিল। এতটা মাথাব্যথা ছিল বসে থাকতেও খুবই খারাপ লাগছিল। ইচ্ছে করছিল চোখটা বন্ধ করে থাকতে। যাই হোক সব পরীক্ষা-নিরীক্ষা শেষে আমরা ডাক্তারের অপেক্ষা করি। কিছুক্ষণ আমরা রিসিপশনে বসে থাকি।



IMG_20240515_153804.jpg
Device-XANON-X20

IMG_20240511_154927_046.jpg
Device-XANON-X20


এরপর লাঞ্চের সময় পার হলে ডাক্তার চলে আসে এবং আমরা ডাক্তারের রুমে প্রবেশ করি। ডাক্তার রুমে প্রবেশ করার পর ডাক্তার এই সকল টেস্টের রিপোর্ট দেখে যেগুলো আমরা ল্যাবে পরীক্ষা করেছিলাম। নিজেও বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করে।এরপর ডাক্তার বললেন আপনাকে চশমা ব্যবহার করতে হবে সাথে কিছু ঔষধ খেতে হবে।আপনার চোখে অনেক ধরনের প্রবলেম দেখা দিয়েছে। এরপর আমরা ডাক্তারের রুম থেকে সকল কার্যক্রম শেষ করি।এরপর চশমা ও ঔষধ কিনতে চলে যাই।চশমা কেনা শেষ হলে আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা দেই।



আজকে আমি আপনাদের মাঝে ডাক্তার দেখানোর কিছু মুহূর্ত শেয়ার করতে পেরে আনন্দিত। সকলের সাথে ভাগাভাগি করতে পেরে খুবই খুশি।আমার খুব ভালো লাগছে এমন একটা মুহূর্ত সকলের মাঝে শেয়ার করতে পেরে।আমার শেয়ার করা পোস্টটি আশা করি সকলের কাছে ভালো লাগবে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি।

Sort:  
 last month 

শেষ পর্যন্ত আপনিও চশমা নিলেন। কি আর করবেন বলেন? সমস্যা হলে তো চশমা ব্যবহার করতেই হবে। তবে বেশ খারাপ লাগলো আপনার মাথা ব্যাথার কথা শুনে। আশা করি এবার চশমার উছিলায় যদি কিছু টা পরিত্রান হয়। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

বাধ্য হয়ে চশমা নিতেই হল আপু। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

চোখের সমস্যা হোক বা না হোক মাঝে মধ্যে চোখ পরীক্ষা করা আমাদের একান্ত প্রয়োজন। আর শুধু চোখ বলেই নয় বডি চেকআপ করলে পারে কোন সমস্যা হোক বা না হোক সেটা কিন্তু নিশ্চিত থাকা যায়। যাহোক আপনার এই মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করেছেন বেশ ভালো লাগলো। এমন পরীক্ষা আমিও ইতো পূর্বে করেছিলাম, ইনশাল্লাহ আল্লাহ ভালো রেখেছেন।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া মাঝে মধ্যে চোখ পরীক্ষা করাটা আমাদের জন্য খুবই জরুরী। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

যেহেতো আপনি লেখা গুলো ঝাপসা দেখেছন,সেহেতো আপনার চোখে অনেক ধরনের প্রবলেম দেখা দিয়েছে। তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী চশমা নেওয়াটা ভালোই হয়েছে। ঠিক ঠাক ভাবে ঔষুধ খান,আশা করি সব ঠিক হয়ে যাবে। ধন্যবাদ।

 last month 

জ্বি ভাইয়া লেখাগুলো ঝাপসা হয়ে আসছিল আর চোখেও বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিচ্ছিল এজন্য ডাক্তার চশমা দিয়েছে সাথে কিছু ঔষধ দিয়েছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

দোয়া করি আপনার মাথা ব্যাথা এবং চোখের সমস্যা যেন খুব দ্রুতই ঠিক হয়ে যায়। আপনি চক্ষু হসপিটালে গিয়ে ডাক্তার এর ট্রিটমেন্ট নেওয়ার মুহূর্ত টা আমাদের মাঝে খুব সুন্দরভাবে সাজে গুছিয়ে উপস্থাপন করেছেন, এ ধরনের কন্টেন্ট গুলো আমি অনেক পছন্দ করি। যাই হোক অবশেষে বলতে চাই আপনার জন্য দোয়া রইল অবিরাম।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66541.28
ETH 3559.45
USDT 1.00
SBD 3.05