আমার বাংলা কবিতা "অপেক্ষা করো, রাত কাটাও" ভালোবাসার কবিতা

pexels-achraf-alan-3139497.jpg
তুমি এসেছ, আমি তোমার অপেক্ষায় ছিলাম...
তুমি হয়তো জানো না আমি কতটা মরিয়া ছিলাম

আপনি যখন এখানে ছিলেন না তখন ভালো করেই জানেন
তাই আমার কি ঘটছে
আমি চোখ বন্ধ করে ঘুমাচ্ছিলাম
এখনও লোকে বলে আমি কাঁদছিলাম

এখন সেই বোকাদের কে বোঝাবে
যে আমি কাঁদিনি
এটা ভিতরে উপচে পড়া ছিল
তুমি জানো আমি কাঁদি না
প্রতিটি চোখের জলে তোমার ছবি আছে
সেজন্য আমি তাদের হারাই না

আরে মানুষ কিছু বলছ না কেন
কেন এই চোখের জল আগের মতো মুছে যায় না

pexels-jasmine-carter-613321.jpg

তুমি কখন গিয়েছিলে জান
তাই সবাই বলত
যে চলে যায় তারা আর ফিরে আসে না
আমি নিশ্চিত ছিলাম তুমি আসবে
কারণ তুমি আমার ভালোবাসা
এবং অনুভূতি কখনও মরে না

কিন্তু তোমার ছলনায় আমি রেগে গেছি
আপনি না চাইতেই উপহার দিয়েছিলেন
অনুমান আমি বলেছি
আমাকে আপনার হৃদয় দিতে
এটা মানে না
পাগলি দিল দেবে জীবন আমাকে
ডাক্তার জ্ঞান ফিরলে সব খুলে বললেন,
তখন আমার সমস্ত নিঃশ্বাস বন্ধ হয়ে যায়
তারপর সিদ্ধান্ত
আমিও তোমার কাছে আসছি
কিন্তু তারপর আপনার কণ্ঠস্বর ডিল থেকে এসেছে
আমি যদি পাগল হই তবে আমি তোমার সাথে আছি

pexels-vjapratama-935789.jpg

তোমাকে মনে রাখব
যেভাবে
তোমাকে অনেক ভালবাসতাম
প্রায়ই আজ আমি
মাধ্যমে পাস
তুমি আমার সাথে কথা বল
সেই রাস্তায় একই আওয়াজ শুনতে পাই

তুমি এখানে ছিলে না
তোমার জন্য কবিতা লিখতাম
প্রায়ই কাগজের শীট
বাতাসে নিক্ষেপ
এখন বলবেন, এমন কেন?
আমি কি পাগল হয়ে গেছি?

কিন্তু আমি সেই পাতায় আছি
আমি তোমার নিজের গন্ধ খুঁজছিলাম
এটাকে যদি পাগলামি বলা হয়,
তাই হ্যাঁ মানুষ আমি পাগল ছিল
pexels-git-stephen-gitau-1667849.jpg

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট টি সঠিক হয়নি।
আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে, সর্বপ্রথম একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।
আর অবশ্যই পোস্ট বাংলাতে হতে হবে।

পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ (https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21)

আরও কিছু জানতে জয়েন করুন আমাদের
Discord এ 👇
Discord link: https://discord.gg/5aYe6e6nMW

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট করতে হলে যে সকল দিক নির্দেশনা ও নিয়ম রয়েছে সেগুলো মেনে পোস্ট করতে হবে ।আপনার পোস্টে অনেক ত্রুটি রয়েছে যা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করেনা। কবিতাটি যথেষ্ট সুন্দর হয়েছে চেষ্টা করুন নিয়ম শৃঙ্খলা মেনে পোস্ট করার ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59398.61
ETH 2510.08
USDT 1.00
SBD 2.43