"আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"প্রাকৃতিক ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজনের জন্য ধন্যবাদ দিয়ে শুরু করছি"

IMG_20180416_115236.jpg


সমুদ্রে বৃষ্টি :

সমুদ্রের দৃষ্টিসীমা অনেক বেশি হবার করনে আমরা দেখতে পাই কোথায় বৃষ্টি হচ্ছে এবং কোথায় পরিষ্কার আকাশ।
এই ছবিটি আমি আমার জাহাজের কেবিন থেকে ধারণ করেছি

ছবির যন্ত্র : এইচটিসি ডিজায়ার ৮২০

অবস্থান : সিঙ্গাপুর থেকে জাপানের পথে https://w3w.co/morphed.heroic.blender


20160806_171303.jpg

20160806_152629.jpg

পাহাড়ের একপাশে ভিয়েতনামের ভুংটাউ শহর এবং পাহাড়ের আরেক পাশে প্রশান্ত মহাসাগর


ছবির যন্ত্র : এইচটিসি ডিজায়ার ৮২০

অবস্থান : ভিয়েতনামের ভুংটাউ শহর https://w3w.co/tying.retaliating.permanency


IMG_2281.JPG

IMG_2193.JPG

IMG_2196.JPG

বিশ্বের সাতটি বিস্ময়ের মধ্যে একটিতে ভ্রমণ - হা লং বে ভিয়েতনাম

ছবির যন্ত্র : এইচটিসি ডিজায়ার ৮২০

অবস্থান : https://w3w.co/gamer.separator.undergrowth


IMG_1719.JPG

IMG_1739.JPG

IMG_1438.JPG

IMG_1730.JPG

মাকাসার শহর এবং ইন্দোনেশিয়ার সমুদ্র সৈকত পরিদর্শন

দ্বীপ দেশ ইন্দোনেশিয়ার প্রচুর সুন্দর সৈকত রয়েছে যা খুব জনপ্রিয় পর্যটন স্পট।
আমাকে ছবি তুলতে দেখে এই মেয়েটি আমাকে অনুরোধ করেছিল তার সেই পোজ দেওয়ার ছবি তুলতে এবং এটি আমার তোলা অন্যতম সেরা ছবি

ছবির যন্ত্র : এম আই ৯ টি

অবস্থান : https://w3w.co/sliders.ignoring.entrusted


P6230122.JPG

P6230124.JPG

P6230125.JPG

suez.JPG

আমার জাহাজ সুয়েজ খাল অতিক্রম করছে

মরুভূমির মধ্যে এটি সবচেয়ে দীর্ঘতম মানুষের তৈরি খাল যা প্রায় ১১০ কিলোমিটার দীর্ঘ। জাহাজ দ্বারা এই খালটি অতিক্রম করতে প্রায় ৮ ঘন্টা সময় লাগে

ছবির যন্ত্র : এইচটিসি ডিজায়ার ৮২০

অবস্থান : https://w3w.co/resurrect.invertebrates.slinky


DSC07313.JPG

চট্টগ্রামের পারকি সৈকতে তোলা সবচেয়ে মজার ছবি দিয়ে শেষ করছি

ছবির যন্ত্র : এম আই ৯ টি

অবস্থান : https://w3w.co/vessel.trunk.backfired

আশা করি আপনারা সবাই আমার ছবিগুলো উপভোগ করেছেন

IMG_20180217_141042.jpg

সংযুক্তি :- @amarbanglablog

সবাইকে অনেক ধন্যবাদ

Sort:  

অনেক সুন্দর ভাবে আপনার পোস্টটি উপস্থাপন করেছেন আপনি।প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।ফটোগ্রাফি গুলোর সাথে খুব সুন্দর ভাবে বর্ণনা উপস্থাপন করেছেন।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে প্রদর্শন করার জন্য।শুভ কামনা রইলো ভাই।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই পাশে থাকার জন্য

 3 years ago 

অসাধারণ সবগুলো ছবি।
তোমাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে ছবিগুলো ভাগ করে নেয়ার জন্য 💌
ইনশাআল্লাহ ভালো কিছু হবে।
শুভ কামনা রইল তোমার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

সত্যি বলতে আপনার প্রশংসা না করে পারলাম না এত সুন্দরভাবে প্রতিটি ছবি ক্লিক করেছেন। প্রতিটি ছবি মনমুগ্ধকর। যা দেখার মত ছিল এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই, আপনার জন্যও শুভকামনা রইল

 3 years ago (edited)

ছবিগুলি খুবই চমৎকার হয়েছে ।অনেকগুলি জায়গার বেশ কিছু সুন্দর ছবি দেখতে পেলাম আপনার মাধ্যমে ।ধন্যবাদ আপনাক।হা লং বে আসলেই অনেক সুন্দর ।

প্রতিযোগিতার নিয়ম গুলি ভালোভাবে ফলো করেছেন কিনা একটু চেক করে দেখুন।

contest.png

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই, সব গুলো ছবি আমার নিজের হাতে তোলা

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি। সমুদ্র সবসময়ই আমার আকর্ষণের কেন্দ্র। অনেক গুলো ফটো শেয়ার করেছেন। সুয়েজ খালের নাম অনেক শুনেছি। তবে ভাবতে পারি নাই আপনি সেই ফটোও দেবেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই, সুয়েজ খাল অনেকবার পারি দিয়েছি তাই আপনাদের সাথে শেয়ার করলাম

 3 years ago 

ছবি গুলো হৃদয় ছুঁয়ে গেল। এত সুন্দর ছবি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার মূল্যবান কমেন্টের জন্য অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61334.44
ETH 2694.55
USDT 1.00
SBD 2.50