গ্রামের দৃশ্য || প্রাকৃতিক আর্ট || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  
 3 years ago 

ছোটবেলায় আগে এরকম অনেকগুলো গ্রামের দৃশ্য এঁকেছি। আমার দৃশ্য দেখলে আমার ছোটবেলার আর্ট করার কথা মনে পড়ে যায়। অনেক ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর হয়েছে আপনার আর্ট।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

প্রাকৃতিক দৃশ্য ময় এই সত্যিই অসাধারণ।। আপনি চিত্র টি দেখে আমার গ্রামের কথা মনে পড়ে গেল।

উপস্থাপনের পর্যায়টি খুব ভাল ছিল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এখানে ধন্যবাদ দেওয়ার কিছুই নেই। আসলে আপনার গ্রামের দৃশ্যটি চিত্রাংকন খুব সুন্দর হয়েছে। দ্বিতীয় পর্বে অন্য কিছু চিত্র দেখার প্রত্যাশায় রইলাম

 3 years ago 

অবশ্যই অন্য কিছু শেয়ার করবো ভাইয়া.. ❤️

 3 years ago 

সুন্দর কিছুর প্রত্যাশায় রইলাম।

 3 years ago 

ওকে ভাইয়া, সুন্দর কিছু দেওয়ার চেষ্টা করবো ইনশা আল্লাহ

 3 years ago 

অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্যরে ছবি আপনি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন তাই আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনি খুব সুন্দর গ্রাম্য দৃশ্যর ছবি একেছেন নদী নৌকা গ্রামের ঘর অনেক সুন্দর হয়ছে। বিশেষ করে পাল তোলা নৌকা দেখতে অনেক সুন্দর লাগছে। ছবির দিকে তাকালে মনে হচ্ছে গ্রম্য পরিবেশে হারিয়ে যাচ্ছি।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49