ফুট রিভিউ || by @mamun02 || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  
 3 years ago 

এই খাবারটি বাড়িতে বানিয়ে কখনো খাওয়া হয়নি। সবসময় হোটেল থেকে খেয়েছি।খুব সুন্দরভাবে সবকিছু তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর রেসিপির জন্য।

 3 years ago 

আমার পোস্টি সময় নিয়ে দেখার জন্য, আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া..❤️

 3 years ago 

দেখে মনে হচ্ছে বেশ মজা হয়েছে, একদিন বাসায় বানাতে হবে।

 3 years ago 

জ্বি ভাইয়া, বাড়িতে বানিয়ে খাওয়ার মজাই আলাদা রকম..❤️

আপনার রেসিপিটি সত্যিই খুব অসাধারণ হয়েছে।দেখেই আমার খাওয়ার প্রতি লোভ জেগে গেলো।নিজে হাতে তৈরি করে খাওয়া রস মালাই নাজানি কত স্বাদ লাগে😋😋

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া..❤️

 3 years ago 

ভালোই হলো আপনি শেয়ার করেছেন রসমালাইয়ের রেসিপি। আমি অনেকদিন ধরে ভাবছি বাসায় রসমালাই বানাবো তাই আমার জন্য ভালই হল আপনার রেসিপি দেখে আমি বাসায় রসগোল্লা বানাতে পারবো ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

বাহ! এতো সহজে এবং সুন্দরভাবে রেসিপিটি শিখে যাবো এটা কিন্তু আমি চিন্তা করি নাই। সত্যি খুব সুন্দরভাবে বিষয়টি উপস্থাপন করেছেন, এখনতো আমি নিজেও তৈরী করতে পারবো, হে হে হে। ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া.. ❤️❤️

 3 years ago 

কিছু বলার ভাষা নেই ।কারণ রেসিপি খুবই লোভনীয় হয়েছে। জিভে জল চলে আসছে। খুব ভালোবেসে বানিয়েছেন দেখে বোঝা যাচ্ছে। শুভেচ্ছা রইলো

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63901.15
ETH 3133.40
USDT 1.00
SBD 4.05