হোয়াইট স্নেক || মুভি রিভিউ || by @mamun02 || 11-08-2021

in আমার বাংলা ব্লগ3 years ago



আসসালামু আলাইকুম



কেমন আছেন আপনারা,
আশা করি অনেক ভালো আছেন,
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।



আজ আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মুভি রিভিউ করতে যাচ্ছি, আজ আমি আপনাদের সাথে চাইনিজ মুভি WHITE SNAKE নিয়ে কথা বলব,
WHITE SNAKE যার বাংলা অর্থ (সাদা সাপ) - আশা করি আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা শুরু করা যাক।



WHITE SNAKE


WHITE SNAKE মুভিটির লিংক


হোয়াইট স্নেক একটি কোরিয়ান চলচ্চিত্র, মানুষের সাথে দানবদের প্রেম কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি, এই সিনেমার দানব দুটি সাদা মেয়ে ছিল, তাই এই সিনেমাটি তৈরি করা হয়েছে সম্পূর্ণ দুটি সাদা সাপের অর্থ ভূতদের প্রেমের গল্প নিয়ে।



মুভিটির কিছু গুরুত্বপূর্ণ তথ্য


সাদা সাপের চলাচল 2018-2019 সালে করা হয়েছিল। সিনেমাটি 11 জানুয়ারী, 2019 এ মুক্তি পেয়েছিল। সিনেমাটি অ্যানিমেশন গ্রাফিক্সের সাহায্যে তৈরি করা হয়েছিল।

মুভির নামহোয়াইট স্নেক
পরিচালকওয়াং, জি জাও
মুভির ধরনঅ্যানিমেশন
ভাষাম্যান্ডারিন
মুক্তি11 জানুয়ারি 2019
রান সময়99 মিনিট
রেটিং7.5 / 10



WHITE SNAKE || মুভি রিভিউ


IMG_20210811_183042.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


সাদা সাপ সিনেমাটি মূলত দুটি সাপের প্রেম কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছিল। মুভিটি প্রথমে একটি ছেলেকে দেখায়। সেখানে দেখা যায় ছেলেটি গভীর জঙ্গলে সাপ শিকার করছে। তিনি একটি পুকুরে পড়ে গেলেন এবং ছেলেটি সাঁতার জানত না।


IMG_20210811_183103.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


তাই ছেলেটি পুকুরের পানিতে ডুবে যায়। তারপর একটি মেয়েকে পুকুরে দেখা গেল ছেলেটিকে বাঁচাতে। এবং তারপর মেয়েটি পুকুর থেকে ছেলেটিকে তুলে নিয়ে গেল। কিন্তু সেই সময় দেখে মেয়েটি ছেলেটিকে পছন্দ করেছে। তাই সে ছেলেকে ঠোঁটে চুমু খায়। তারপর ছেলেটিকে পুকুর থেকে তুলে নেওয়ার পর ছেলেটি অজ্ঞান হয়ে পড়ে। তারপর মেয়েটি ছেলেটির চেতনা ফিরিয়ে আনে।


IMG_20210811_183138.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


ছেলে চোখ খুললেই মেয়েটিকে দেখতে পায় না। কারণ সেখানে মেয়েটি একটি দানবের দ্বারা আক্রান্ত হয়েছিল। আসলে যে ছেলেটিকে বাঁচিয়েছিল সে ছিল দানব, মানে সাদা সাপ। তাই মেয়েটি অন্য দানব দ্বারা আক্রান্ত হয়েছিল। তাই ছেলেটি মেয়েটিকে দেখতে পারে না। তারপর মেয়েটি তার বোনের কাছে যায়। তারপর সে ছেলেটির কথা বলে।


IMG_20210811_183201.png

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


এবং মেয়েটি কথা বলার সময় ছেলেটিকে চুম্বন করার কথা মনে করে। আর এই ভাবে মেয়েটি ছেলেকে ভালো মনে করে। তাই মেয়েটি তার বোনের সাথে ছেলেটির সাথে দেখা করতে আসে এবং ছেলেটির সাথে দেখা করে। কিন্তু তারপর একটি দানব সেখানকার লোকদের আক্রমণ শুরু করে। তারপর মেয়েটি ছেলে থেকে দূরে সরে যায় এবং দানবকে আক্রমণ শুরু করে। মানুষকে বাঁচানোর জন্য। তারপর সেই সময় একজন তান্ত্রিককে দেখা যায়।


IMG_20210811_183227.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


তান্ত্রিক বেশ শক্তিশালী ছিল। তাই তিনি মেয়েটির মানবিক রূপ বুঝতে পেরেছিলেন। তারপর ছেলেটিকে মেয়েটির ব্যাপারে জিজ্ঞাসা করলেন। তারপর সে গল্প বললো। তারপর তান্ত্রিক তাকে একটি সুরক্ষা কবজ দিলেন। ভালবাসা হয়ে যায়। করণ তাকে দানব কাম দেয় এবং সে দানব হয়ে যায়। আর এভাবে মেয়েটি ছেলেটির প্রেমে পড়তে শুরু করে।


IMG_20210811_183313.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


এবং তারা বিয়ে করে। কিন্তু যেহেতু ছেলেটি মানুষ, তাই তান্ত্রিক তাদের ভালোবাসা মেনে নেয় না। তাই তান্ত্রিক ছেলেকে সবকিছু বলে এবং মেয়েকে বন্ধনে রাখে। তারপর মেয়েটি এই কথাগুলো শুনে পালিয়ে যায়। এবং তারপর তান্ত্রিক মেয়েটিকে ধরতে তার পিছনে যায়। এবং সংজ্ঞা তাদের মধ্যে আটকে আছে। অবশেষে, মেয়েটি, অর্থাৎ সাপ, একটি তান্ত্রিক বাড়িতে বন্দী।


IMG_20210811_183251.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


অন্যদিকে, ছেলেটি মেয়েটিকে বাঁচাতে একটি বিশাল পুরানো কাঠের ভবনে যায়। কিন্তু ভবনে অনেক দানব ছিল। তাই দানবরা দানবদের নিয়ে যাওয়ার জন্য ছেলেটিকে আক্রমণ করল, তাই ছেলেটি জ্ঞানী হয়ে গেল। নিখোঁজ. আর তখন তান্ত্রিক সেখানে এসে ছেলেটিকে বাঁচায়। সিনেমায় অনেক দিন পর দেখা যায় যে ছেলেটি মেয়েটির জেলখানার পাশে বসে আছে। এখানেই মুভি শেষ হয়।



মুভিটিতে আমার মতামত


IMG_20210811_183352.jpg

মুভিটি দেখার সময় আমার মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া পিক


হোয়াইট স্নেক মুভিটা সত্যিই খুব উপভোগ্য একটা মুভি। মুভি অনেকবার দেখেছি। মুভি সম্পর্কে আমার সবচেয়ে ভালো লাগে একটি হল ভিডিও গ্রাফিক্স। আশা করি মুভিটি অন্তত একবার দেখবেন।



সবার প্রতি আবারও শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করে, আমি আজ এখানেই শেষ করছি। আশা করি মুভি রিভিউটি আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অপর কে সুস্থ রাখবেন।



❤️ সবাইকে ধন্যবাদ ❤️



Best Regards:-
@mamun02

Sort:  
 3 years ago 

মুভিটি আমি দেখেছি। সত্যি অসাধারন একটি মুভি। আর আপনার রিভিউটা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া.. ❤️
এভাবে উতসাহ দেওয়ার জন্য........ ❤️❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43