মাত্র পেন্সিল দিয়ে আর্ট করেছি || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  

সুনাম ধন্য এখন ব্যাক্তির আর্ট করেছেন আপনি।খুবই সুন্দর হয়েছে।ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

পুরো প্রফেশনাল আর্টিস্ট দের মত আর্ট করেছেন ভাই।রবীন্দ্রনাথের ছোট খাটো একজন ভক্ত আমি।তার প্রতি আপনার ভালোবাসা দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার চিত্রাংকন টি অসাধারণ হয়েছে সেইসাথে কবিগুরুর রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি বলে কথা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

খুবই সুন্দর এঁকেছেন। আপনার আঁকার হাত অনেক ভালো। তবে ছবিটা দেখে আমার কাছে মনে হচ্ছে রবীন্দ্রনাথ ঠাকুরের থেকে লালন শাহের সঙ্গে বেশি মিল। আমার ভুলও হতে পারে। তবে ছবিটা সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমি তো রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি দেখেই আর্ট করেছি ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63260.19
ETH 3025.69
USDT 1.00
SBD 2.50