আটা দিয়ে শামুক পিঠা রেসিপি || by mamun02 || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  

বাহ সম্পূর্ণ ভিন্নধর্মী একটি পিঠা দেখছি।দেখতেও একদম রিয়েল শামুকের মতো লাগছে।আমার কাছে পিঠাটির কালার সবথেকে বেশি ভালো লেগেছে।নাজানি এটি খেতে কেমন লাগবে।একদিন ট্রাই করে দেখতে হবে।

 3 years ago 

জ্বি ভাইয়া. অবশ্যই ট্রাই করে দেখবেন.. খুব ভালো লাগবে আমার..❣️

 3 years ago (edited)

ভাইয়া আপনি শামুখ পিঠাটি একদম অন্যরকম ভাবে বানিয়েছেন। অনেককেই দেখেছি এই পিঠা চিরুনি দিয়ে বানাতে। যেটা আমার কাছে কঠিন মনে হয়েছে। আপনি খুব সহজভাবে তৈরি করেছেন দেখে খুব ভালো লাগলো। খেতেও সুস্বাদু মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে সুন্দর রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

জ্বি আপু আমিও জানিনচিরুনি দিয়েও বানা যায়, কিন্তু চিরুনীর কারণে আমার পছন্দ না, তাই এভাবেই আমি ট্রাই করেছি।

 3 years ago 

আর আমি আপু না, আমি ভাইয়া

 3 years ago 

দুঃখিত ভাইয়া।

 3 years ago 

শামুক পিঠা কখনো খায়নি দেখে তো মনে হচ্ছে খুব সুস্বাদু হবে। একদিন ট্রাই করতে হবে দেখতেছি।

 3 years ago 

জ্বি ভাইয়া ট্রাই করে দেখিয়েন

 3 years ago 

শামুক পিঠা কখনো ঘরে তৈরি করে খাওয়া হয়নি।তবে দোকানের থেকে কিনে এনে খাওয়া হয়েছে। আপনার শামুক পিঠা তৈরি দেখে শিখে নিলাম কিভাবে শামুক পিঠা তৈরি করতে হয়।আর শামুক পিঠার রেসিপি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে।শামুক পিঠা তৈরীর প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল

 3 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইলো আপু

 3 years ago 

অনেক সুন্দর একটি রেসিপি, আর পিঠার ডিজাইন এর বিষয়টি আমার কাছে খুব ভালো লেগেছে। অনেক সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার এই শামুক পিঠা রেসিপি টা আমার খুব ভালো লেগেছে। অনেক সুন্দরভাবে আপনি এই রেসিপিটা উপস্থাপন করেছেন। এই রেসিপিটা খেতে মনে হয় অনেক সুস্বাদু হবে। এরকম আরো অনেক রেসিপি নিয়ে আসবেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

ভাই আপনি খুবই সুন্দর ভাবে শামুক পিঠা উপস্থাপন করেছেন এবং খুবই সুন্দর ভাবে এটি ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে আমি এটা শিখতে পেরেছি, আমি এর আগে কখনো এসব পিঠা দেখিনি এবং তৈরি করিনি। আজকে আমি আপনার থেকে শিখতে পেরেছি। আমার খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আমি শামুক পিঠা দেখেছি কিন্তু আপনার আজকের এই রেসিপিটা দেখতে একেবারে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। মনে হচ্ছে খেতেও ভিশন মজা হবে। আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

আশ্চর্যজনক খাবারের মেনু, স্বাদ অবশ্যই সুস্বাদু হবে, আপনার দিনটিকে সুন্দর করে তুলবে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আবার ধন্যবাদ, বন্ধু

 3 years ago 

আমি যদিও কোন দিন শামুক পিঠা খায়নি।দেখে তো মনে হচ্ছে অনেক সুস্বাদু একটি খাবার। আমি এই প্রথম এই ধরনের রেসিপি দেখলাম। খুব সুন্দর হয়েছে আপনার রেসিপি। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইলো ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47