চিকেন রোষ্ট রেসিপি || by mamun02 || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  
 3 years ago 

আপু আপনার মুরগির রোস্ট এর কালার টা খুব সুন্দর হয়েছে। তাছাড়া আপনি রোস্ট এর পরিমাণ এর জায়গায় খুব সুন্দর ভাবে গ্রাম আকারে বুঝিয়ে দিয়েছেন। যাতে সহজেই কেউ ওই পরিমাণ দিয়ে রান্না করতে পারে রেসিপিটি। আপনি মাটির চুলায় রান্না করেছেন যার জন্য রোস্ট এর স্বাদ আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে দেখে মনে হচ্ছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইলো আপু

 3 years ago 

চিকেন রোষ্ট রেসিপি করার লক্ষ্যে সব উপকরণগুলোর পরিমাণ উল্লেখ করে পোস্টটির সৌন্দর্য তথা রেসিপি পুর্ণতা পেয়েছে বলে আমি মনে করি।আপনার রেসিপি খুব ভালো হয়েছে সেইজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অত্যান্ত পুষ্টিকর এবং সাস্থ সম্মত একটি খাবারের রেসিপি করেছেন।অনেকটা পরিশ্রম করেছেন বোঝাই যাচ্ছে।আপনার রেসিপির ধাপ উপস্থাপন অনেক সুন্দর ছিলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এমন কোন মানুষ কে খুঁজে পাওয়া যাবে না যে কিনা চিকেন ফ্রাই পছন্দ করে না। অন্য সবার মতো আমিও বরাবরই চিকেন খুব পছন্দ করি। সুন্দর রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

শুভ কামনা 💚❤️

 3 years ago 

ওয়াও লোভনীয় একটি রেসিপি। চিকেন রোস্ট আমার খুবই ভালো লাগে। প্রতিটা ধাপ সুন্দর ভাবে উপস্থাপনা করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার রেসিপি টা দেখে জিভে জল চলে এল। আমার চিকেন রোস্ট অনেক ভালো লাগে ।আপনার রেসিপি উপস্থাপনাটা দেখে মনে হচ্ছে এখন আমিও তৈরি করতে পারব। ধন্যবাদ সহজভাবে রেসিপিটি উপস্থাপনা করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

চিকেন রোস্ট এর দুধ ব্যবহার করা হয় তা আমার জানা ছিল না। আমি ভাবতাম কি শুধু দই ব্যবহার করা হয়। আপনার রেসিপি দেখে লোভ লাগছে। মনে হচ্ছে অনেক বেশি মজা হয়েছে আর সবচেয়ে বেশি মজাদার পার্ট মনে হচ্ছে একদম শেষের ছবিটা। অনেক সুন্দর হয়েছে রেসিপিটি।

 3 years ago 

চিকেলমন রোষ্ট অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। চিকেন রোষ্ট আমার অনেক প্রিয়। সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

বিয়েবাড়িতে সব থেকে আকর্ষণীয় খাবারের মধ্যে মুরগির রোস্ট একটি। ছোট-বড় সবাই মুরগির রোস্ট পছন্দ করেন।
আপনার রেসিপির ধরনটা বেশ ভালো লেগেছে।
শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

আপনার চিকেন রোস্টটা দেখে মনে হচ্ছে অনেক ঝাল হয়েছে। ঝাল ঝাল চিকেন রোস্ট দারুন মজা। রোস্ট এর ভিতর দুধ দিয়ে রান্না করলে এর টেস্ট অনেকগুণ বেড়ে যায়। আমি ও দুধ দিয়ে রান্না করি। তারপরে আবার মাটির চুলায় রান্না করেছেন তাহলে তো আরো বেশি মজা হয়েছে ।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ছবি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 57111.61
ETH 2875.04
USDT 1.00
SBD 3.69