Recipe || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  

ছানার মিষ্টি আমার খুবই প্রিয়।তবে এর আগে বাসায় বানিয়ে কোনদিন খাওয়া হয়নি।আপনার পোস্ট ফলো করে একদিন ট্রাই করবো।
সর্বোপরি আপনার তৈরি ছানার মিষ্টি খুবই লোভনীয় লাগছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর এই রেসিপিটি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

ভাই এটা কি দেখাইলেন আমি লোভ সামলাতে পারছি না।অনেক সুন্দর ভাবে আপনি আপনার রেসিপি উপস্থাপন করেছেন।অনেক ধন্যবাদ ভাই সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই দেখেই খেতে ইচ্ছা করছে। মিষ্টি আমার খুব প্রিয় । ছানার মিষ্টি দেখেই বুঝে গেছি কত টা স্বাদ হয়েছিলো। দুর্দান্ত বানিয়াছেন। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই মিষ্টি আমার অনেক পছন্দ ভীষণ প্রিয়। আপনার ছানার মিষ্টি রেসিপি দারুন হয়েছে। আপনি অনেক সুন্দর করে তৈরী করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার ছানার মিষ্টি রেসিপি টি খুবই চমৎকার হয়েছে। দেখে মনে হচ্ছে নরম তুলতুলে হয়েছে ।দেখেই খেতে মন চাইছে।খুবই টেস্টি হয়েছে তাই না ভাইয়া। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন।

 3 years ago (edited)

ধন্যবাদ আপু

 3 years ago 

একটা ব্যাতিক্রম ধর্মী পোষ্ট দেখলাম। খুব ভালো লাগলো। আমি নিজেও মিষ্টি বানাই মাঝে মাঝে। ধন্যবাদ আপনার মতো করে এত সুন্দর রেসিপি আমাদের সবার সাথে ভাগাভগি করে নেওয়ার জন্য।

 3 years ago (edited)

ধন্যবাদ দিদি

 3 years ago 

বেশ সংক্ষেপে বানিয়ে ফেললেন তো। আমিও আমাদের বাসায় মাঝে মাঝে বানায়। খুব মজা খেতে ,ধন্যবাদ আপনাকে এ ধরনের মিষ্টির রেসিপি শেয়ার করার জন্য আমাদের সাথে।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার ছানার মিষ্টি রেসিপি টা খুবই চমৎকার দেখতে হয়েছে আপনি খুব অল্পসময়ের মধ্যেই খুব সুন্দর ভাবে রেসিপিটা সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাইয়া না আমি আপু।

 3 years ago 

সরি আপু

 3 years ago 

ভাই লোভ সামলাতে পারছিনা। খেতে না পেয়ে খুব খারাপ লাগছে। পারলে ভাই আমার জন্য কুরিয়ার করে পাঠিয়ে দিয়েন। হাহাহা। সুন্দর একটি রেসিপি করেছেন ভাই। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

একটি মিষ্টি কি আমি নিতে পারি? দেখে জিভে জল চলে এলো। বাসায় মিষ্টির দোকানের মত দারুণভাবে মিষ্টি তৈরি করেছেন। আপনার পরিশ্রমকে সত্যিই সাধুবাদ জানাতে হবে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50