সুস্বাদু মুরগির রোষ্ট রেসিপি || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Mistake

Sort:  
 3 years ago 

মুরগির রোষ্ট এর রেসিপি টা অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাই। মুরগির রোষ্ট কার না ভালো লাগে বলেন...?রোষ্ট রান্না করে প্লেটের উপর রেখে চারদিকে লেবু আর শসা দিয়েছেন। দেখে আর তর সইছে যাই। 😃😃

 3 years ago 

দাওয়াত রইলো আসিয়েন ভাইয়া.. 🍲🍲

 3 years ago 

অবশ্যই,,আমি কিন্তু খাওয়া দাওয়া বিষয়ে না করি না 😃😃

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Hi, @mamun02,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

প্রথম টাইটেল টা ঠিক করুন আগে, সেখানে লেখা রয়েছে মগজ ভুনা।

মুরগির রোষ্ট খেতে বেশ ভালো লাগে, সাথে যদি একটু পেয়াজ কষা থাকে, তাহলে পুরো ভাত শেষ হয়ে যায় একটা রোষ্ট দিয়েই। সুন্দর হয়েছে রেসিপিটি। ধন্যবাদ

 3 years ago 

জানানোর জন্য ধন্যবাদ ভাইয়া... ❤️

 3 years ago 

বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে রোস্ট বিভিন্ন নামে ও বিভিন্নভাবে রান্না করা হয়।আপনার রেসিপিটি আমার কাছে ভালো লেগেছে।শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এই ছিলো আমার আজকের মুরগির রোষ্ট রেসিপি, জানিনা আপনাদের কেমন লেগেছে, আর সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো আপনাদের মাঝে ভালো ভালো পোস্ট উপহার দিতে পারি, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অপর কে সুস্থ রাখবেন।

জি ভাই আপনার মুরগির রোস্ট রেসিপি টা আমার কাছে ভালো লেগেছে। সেই সাথে আপনার উপস্থাপনা সহ অসাধারণ হয়েছে। অবশ্যই আমরা দোয়া করি আপনি যাতে আরো ভালো ভালো রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করতে পারেন। আপনাকেও অসংখ্য ধন্যবাদ এমন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

সুস্বাদু মুরগির রোষ্ট রেসিপি খুব সুন্দর হয়েছে।মুরগির রোষ্ট কার না ভালো লাগে।সুন্দর করে উপস্থাপনা করেছেন রেসিপি সম্পর্কে।দোয়া করি আপনি আরো ভালো রেসিপি আমাদের মধ্যে শেয়ার করেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

মুরগীর রোস্ট কার না ভালো লাগে। জানিনা আপনার রোস্ট টা কেমন স্বাদ হয়েছে। খেয়ে দেখার দরকার। সুন্দর ভাবে ধাপে ধাপে মুরগীর রোস্টটি আমাদের শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

বরাবরই আপনি খুব সুন্দর সুন্দর রেসিপি উপস্থাপন করেন আমাদের মধ্যে তেমনি আজকে আপনার মুরগির মাংসের রোস্ট রেসিপি টা খুবই সুন্দর হয়েছে দেখতে খুবই লোভনীয় লাগছে মনে হচ্ছে খেতে অনেক টেস্ট হবে।

 3 years ago 

জ্বি ভাইয়া, দাওয়াত রইলো খাইতে আসিয়েন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64319.13
ETH 3411.87
USDT 1.00
SBD 2.51